Advertisement
Ebay Old Note Sell online Rs 50
Advertisement

Ebay Old Note Sell – ৫০ টাকার নোট থেকে আয় কয়েক লাখ, আপনার কাছে আছে নাকি এই নোট

অল্প সময়ে অতিরিক্ত টাকা রোজগার করতে কে না চান (Ebay Old Note Sell). প্রায় অনেকেই সুযোগ পেলেই উপায় খোঁজেন কিভাবে একটু বেশি টাকা উপার্জন করা যায়। তাই আপনাদের জন্যই আজকে আমরা নিয়ে এসেছি এমন এক পদ্ধতি যার ব্যাপারে হয়তো আপনারা এখনও জানেন না। আপনার বাড়িতেই হয়তো রয়েছে ৫০ টাকার পুরনো নোট। সেই নোট থেকেই অনেক আয় হবে আপনার। ৫০ টাকার একটা পুরোনো নোট বিক্রি করে আপনি ৩ লাখ অবধি রোজগার করতে পারেন। মনে রাখবেন আপনার ৫০ টাকার নোটটি যেন একেবারে আসল হয়।

Advertisement

শুনলে অবাক করার মতো বিষয় হলেও এটাই সত্যি। সাম্প্রতিক সময়ে পুরোনো নোট, কয়েন থেকে টাকা রোজগার (Ebay Old Note Sell) করার সুবর্ণ সুযোগ এসেছে সাধারণ মানুষের জন্য। দেশ-বিদেশে পুরোনো ভারতীয় নোটের বিশাল চাহিদা। তাই আপনি যদি হন সেই বিশেষ নোটের মালিক, তাহলে দেরি না করে আজই খুঁজে বার করুন সেই নোটগুলো।

কোথায় বেচবেন?

তবে যে সে নোট হলেই হবে না, কিছু নির্দিষ্ট বিশেষত্ব থাকলেই পুরনো নোট থেকে বাড়ি বসে টাকা আয় করতে পারবেন আপনিও। অনলাইনে ইবে (eBay), কুইকার (Quickr) বা ওএলএক্স (Olx) এর মত ওয়েবসাইটগুলোতে আপনি বিক্রি করতে পারেন এসমস্ত বিশেষ পুরনো নোটগুলি। অনলাইন মার্কেটে এই সমস্ত পুরোনো নোটের কেনাবেচা থেকে নিলাম সবকিছুই হয়। Ebay Old Note Sell

নোটের বিশেষত্ব

অবশ্যই আপনার সেই নোটের কিছু বিশেষত্ব থাকতেও হবে। আপনার নোটের নম্বরে থাকতে হবে ৭৮৬ সংখ্যাটি। এই সংখ্যা দেওয়া ১,২,৫,১০,২০,৫০,১০০ ও ২০০০ টাকার নোট যদি আপনার কাছে থাকে তাহলে আপনি হবেন মুহুর্তেই লাখপতি। এই অফার চলছে ইবে এবং কয়েন বাজারের মত ওয়েব সাইটে। এই সমস্ত সাইটে আপনি এই নোট বিক্রি করে ৫ লক্ষ টাকার বেশি সঞ্চয় করতে পারবেন।

EK24 News

তবে এই মুহূর্তে বাজারে সবথেকে বেশি চলছে ৭৮৬ লেখা ৫০ টাকার নোট। এবং তার সাথেই রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (RBI) গভর্নর মনমোহন সিং-এর স্বাক্ষর তাতে থাকতে হবে। এই নোট যদি আপনার কাছে থাকে তাহলে আপনি খুব সহজেই রোজগার করতে পারবেন ৫ লক্ষ টাকা পর্যন্ত। Ebay Old Note Sell

Advertisement

এত দাম কেন?

এবার আপনার মনে হতেই পারে ৭৮৬ নম্বরটি শুধু কেন? এই নির্দিষ্ট নম্বরটির নোট কিন্তু খুব কম সংখ্যক ছাপানো হয়েছে। তার পাশাপাশি ৭৮৬ নম্বরটি অত্যন্ত শুভ সংখ্যা বলে মনে করা হয়। বিশেষ করে মুসলিম ধর্মাবলম্বীদের কাছে। তবে হ্যাঁ, শুধু মুসলিমরা নয়, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সমস্ত ধর্মের ক্ষেত্রেই এই ৭৮৬ সংখ্যাটিকে বেশ শুভ মনে করা হয়। Ebay Old Note Sell

লটারি কাটার গোপন নিয়ম! এই নিয়মে লটারি কাটলে জেতার চান্স শতভাগ

বিক্রয় করার পদ্ধতি

ওয়েবসাইটে এই পুরনো নোট বিক্রি করতে চাইলে আপনাকে নির্দিষ্ট কিছু বিষয় মাথায় রাখতে হবে। যেমন- যদি আপনার কাছে সকল বিশেষত্ব যুক্ত সঠিক পুরনো নোটটি থাকে এবং আপনি যদি সেটিকে বিক্রি করতে আগ্রহী হন তাহলে, ইবে(eBay) ওয়েবসাইটে চলে যান। ওয়েবসাইটটি চালু হলে হোম পেজে ক্লিক করে প্রথমেই নিজের ইউজার রেজিস্ট্রেশন সম্পন্ন করুন।

সেখানে নিজেকে অবশ্যই সেলার বা বিক্রেতা হিসেবে নথিভুক্ত করবেন তারপর নিজের প্রোডাক্ট এর লিস্ট বানাতে শুরু করতে পারেন। আপনার কাছে যে বিশেষ নোটটি আছে তার একটি স্পষ্ট করে ছবি তুলুন। এর পর ওয়েবসাইটের আপলোড অপশনে গিয়ে সঠিকভাবে নোটের ছবি আপলোড করে দেবেন। এবার আপনি অপেক্ষা করুন। Ebay Old Note Sell

Advertisement

Indian Old Coin Selling App : 2 টাকায় রাজা! যদি হাতে থাকে এই কয়েন

শেষ ধাপ

ওয়েবসাইট নিজেই আপনার কাছে থাকা সেই নোটের বিজ্ঞাপন পুরোনো নোট এবং কয়েন সংগ্রহে আগ্রহী ক্রেতাদের কাছে পাঠিয়ে দেবে। বিজ্ঞাপন দেখে প্রয়োজন হলে তারা নিজেই আপনার সঙ্গে ওয়েবসাইটের মাধ্যমে যোগাযোগ করবেন। দাম নিয়ে বোঝাপড়া করে নিলেই ডিল ডান ( Deal done)। Ebay Old Note Sell

এভাবে আপনার কাছে থাকা পুরোনো ৫০ টাকার নোট বিক্রি করে হয়ে উঠুন লাখপতি। এই মুহূর্তে আপনাদের কাছে যদি এমন নোট থাকে তবে নিচে কমেন্ট করুন। কমেন্টে আপনার নাম, আপনার যোগাযোগ নম্বর, কি ধরনের নোট বা কয়েন আছে, প্রভৃতি লিখুন। অনেকেই কমেন্ট করে তাদের নোট বিক্রয় করেছেন। তবে অনলাইনে টাকা লেনদেনে সতর্ক থাকার পরামর্শ দিয়েছে রিজার্ভ ব্যাঙ্ক। কাউকে না জেনে প্রতাড়িত হবে না।
Written by Rupa Dutta

অনলাইনে বেচতে এখানে ক্লিক করুন

Advertisement
Advertisement
Advertisement
12 thoughts on “Ebay Old Note Sell Online – প্রতারণা এবং ঝামেলা ছাড়াই 50 টাকার এই স্পেসাল নোট লাখ টাকায় বেচুন, Exclusive Deal.”
  1. Mritunjoy Chakraborty
    8972702568
    Antique Note or coin donoi hai nera pas.786 bala 500ka note or queen victoria ka 1rupi chandi ka,traktor bala 5ka note or bhi yehi prakar note or coin hai.
    Call or whatsapp kijiye

  2. Hello sir this is swapan Pramanik from tollygunge haridevpur.I have 10,20,50,100 and 500 notes with the series 786. I want to sell.My contact number is 9163648726.Pls contact me on this number.

  3. I have 50₹ note series 786. And some old note & currencies. I want sale this note & coins. Contact me at wap. No. 9475205936. Fraud are not permitted to contact.

  4. Advertisement
  5. আমার কাছে 2 টাকা 5 টাকা 20পয়সা নো পুরনো নোট আছে নিতে ইচ্ছুক ব্যাক্তিরা যোগাযোগ করুন 6294299793

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement