পুরনো সাইকেল বদলে নিন মোটর সাইকেল, ২৫০০০ টাকা ছাড় – e-cycle

e-cycle- ই-সাইকেলে ২৫,০০০টাকা পর্যন্ত ছাড়। সাধারণ সাইকেল থাকলেই আপনিও পেতে পারেন ই-সাইকেল।

প্রযুক্তি যেভাবে উন্নত হচ্ছে তাতে পরিবর্তন অনিবার্য। সেটা সাইকেলের ক্ষেত্রেই বা ব্যতিক্রম হবে কেনো? তারপর এতটা ছাড়।
ই সাইকেল (e-cycle) তৈরি করে এমন একটি কোম্পানি এই সুযোগটি করে দিয়েছে সকলের জন্যে। পুরনো সাইকেলের বদলে নতুন সাইকেল পেলে পাবেন ৭ থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড় এবং নতুন সাইকেলের দাম শুরু হচ্ছে ১৪০০০ থেকে।এই অফারটি সারা দেশে চলছে।

Advertisement

Go Switch of Zero : ইলেকট্রিক সাইকেল কোম্পানি (E-Bicycle) গো জিরো মোবিলিটি (Go Zero Mobility) সম্প্রতি ‘সুইচ’ প্রোগ্রাম শুরু করেছে। যদি আপনার কাছে পুরনো কোনো সাইকেল থাকে তাহলে ৭,০০০  টাকা থেকে ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। এই বৈদ্যুতিক রেঞ্জার সাইকেলের দাম ১৪,০০০ থেকে ৪৫,৯৯৯ হাজার টাকার মধ্যে।

Advertisement

Go Zero দেশের প্রতিটি প্রান্তে এই অফারটির সুবিধা দিতে বিভিন্ন আন্তর্জাতিক কোম্পানি যথা : ইলেকট্রিক ওয়ান, সারথি ট্রেডার্স, গ্রিভস ইভি অটোমার্ট এবং আরেন্দ্র মোবিলিটি প্রাইভেট লিমিটেডের মত কোম্পানি গুলির সাথে অংশীদারিত্ব নিয়েছে। এই অফার টি ১০ই জানুয়ারি থেকে ৯ই এপ্রিল পর্যন্ত থাকবে। e-cycle

আরও পড়ুন, পুরাতন নোট কয়েন বেচে লাখ টাকা ইনকাম করুন

“Go zero”প্রতিষ্ঠানের সহ প্রতিষ্ঠিত সুমিত রঞ্জন বলেছেন, ক্যাম্পেইন থেকে যেসব পুরনো সাইকেল নেওয়া হবে সেগুলিকে মেরামত করে কাজে লাগানো হবে। কোম্পানির এই ই-সাইকেল এর পারফরম্যান্সও অনেক উন্নত ও ভালো বলে জানিয়েছেন।

বিনামুল্যে আমূলের ফ্রাঞ্চাইজি নিয়ে মাসে লাখ টাকা আয় করুন, এই অফার আর পাবেন না

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment