Primary TET – টেট পরীক্ষার্থীদের জন্য ফর্ম সংশোধনের বিজ্ঞপ্তি প্রকাশ করল পর্ষদ, নির্দিষ্ট সময়ের মধ্যে এটি না করলে পরীক্ষায় বসতে দেওয়া হবে না পরীক্ষার্থীদের।

রাজ্যে আগামী ১০ই ডিসেম্বর, ২০২৩ তারিখ অনুষ্ঠিত হতে চলেছে প্রাইমারি টেটের (Primary TET) পরীক্ষা। টেট পরীক্ষার জন্য ফর্ম ফিলাপ শুরু হয়েছিল ১৪ সেপ্টেম্বর এবং ফর্ম ফিলাপের শেষ দিন ছিল ৮ই অক্টোবর। অসংখ্য ছাত্র-ছাত্রী টেট পরীক্ষার জন্য ফর্ম ফিলাপ করেছে। পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী এবার থেকে বছরে দুবার টেট পরীক্ষা নেওয়া হবে, তাই যে সকল চাকরিপ্রার্থীর স্বপ্ন একজন শিক্ষক হয় তাদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। ডিসেম্বরে অনুষ্ঠিত হওয়া টেট পরীক্ষার জন্য যে সকল চাকরিপ্রার্থী ফর্ম ফিলাপ করেছে তাদের জন্য উঠে এলো নতুন আপডেট।

Advertisement
WBBPE TET exam 2023 (প্রাইমারী টেট ২০২৩)

December Primary TET 2023 Edit Option

টেট (Primary TET 2023) পরীক্ষার জন্য আবেদন ফর্ম অনলাইনের মাধ্যমে জমা নেওয়া হয়েছিল, অনলাইনে আবেদন করার ক্ষেত্রে অনেক সময় অনেক আবেদন প্রার্থীর আবেদন প্রক্রিয়ায় ভুল হয়ে গিয়ে থাকে। যা পরীক্ষার্থীদের অবশ্যই সংশোধন করতে হবে না হলে তাদের পরে গিয়ে অনেক সমস্যার মুখে পড়তে হবে বা ভুল আবেদন পত্র জমা করলে পরীক্ষায় বসতে নাও দেওয়া হতে পারে। তাই পর্ষদ সমস্ত টেট পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে ওয়েবসাইটে “এডিট অপশন” আনার কথা উল্লেখ করেছেন

Advertisement

যেসকল টেট পরীক্ষার্থী আবেদন করতে গিয়ে ভুল করে ফেলেছো তারা আজ ১০.১০.২০২৩ মঙ্গলবার বিকেল ৪টা থেকে আগামী ১৪.১০.২০২৩ শনিবার ১১.৫৯ এর মধ্যে নিজেদের আবেদন পত্রটি সংশোধন করতে পারবে।

অবশ্যই পড়ুন » WBPSC Miscellaneous Exam – রাজ্যের বিভিন্ন সরকারি দপ্তরে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। কিভাবে আবেদন করবেন?

যে সকল টেট পরীক্ষার্থীর আবেদন করতে গিয়ে আবেদন প্রক্রিয়ায় ভুল হয়েছে তারা সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন ফর্মটি সংশোধন করতে পারবে। প্রাইমারি টেটের অফিসিয়াল ওয়েবসাইটে “এডিট অপশনে” ক্লিক করে খুব সহজেই আবেদন পত্রটি সংশোধন করতে পারবে।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment