Lottery Winning – লটারি জেতার গোপন সূত্র ফাঁস হল। একবার জানলেই মালামাল হবেন।

জীবনে টাকার তো সকলেরই দরকার। আর এই জন্য আমরা অনেকেই লটারি (Lottery Winning Tips) কাটি। যদিও মানুষের অতিরিক্ত লোভ এই খেলাকেই তার নেশা করে তোলে। অনেক ক্ষেত্রে দেখা যাবে একজন ব্যক্তি লটারিতে (Lottery) পুরস্কারের আশায় গাদা গাদা টাকা খরচ করে সর্বহারা হয়ে পড়ে। তবুও পুরস্কার সে কিছুতেই পায় না। কিন্তু অপরদিকে আপনি যদি দেখেন তাহলে দেখবেন আর একজন ব্যক্তি কিন্তু কিছু মাত্র টিকিট (Lottery Ticket) কিনেই জিতে গেছেন লটারির প্রথম পুরস্কার (Lottery Winning).

Advertisement

New Lottery Winning Tips And Tricks.

কখনো কি ভেবে দেখেছেন কেন হয় এমনটা? আসলে লটারি জেতা তো ভাগ্যের ব্যাপার ঠিকই। কিন্তু এখানে দোষ রয়েছে আপনারও কিছুটা। সেই ব্যক্তি লটারির (Lottery Winning Tricks) সঠিক টিকিট নির্বাচন করতে জানেন তাই তিনি সহজেই জিতে গেছেন পুরষ্কার, আর আপনি সেই পদ্ধতি জানেন না। তাই বারবার চেষ্টা করো ব্যর্থ হতে হয়েছে আপনাকে। তবে আর চিন্তার কোন কারণ নেই।

Advertisement

আজ আমরা আপনাদের কাছে ফাঁস করতে চলেছি সেই সব গোপন ট্রিক্স যে গুলি জেনে রাখলে এরপর থেকে আপনিও যতবার লটারি (Lottery Winning) কাটবেন, জিতবেন লক্ষাধিক টাকা!! কিন্তু অনেকেই বলেন যে লটারি সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার। কিন্তু আমরা সকলের জানি কর্ম না করলে ভাগ্যও সাথে থাকে না। তাই আমাদের কোন কিছু পাওয়ার জন্য আগে কর্ম করতে হবে।

লটারি জেতার গোপন কৌশল

  • আমরা অনেক সময় লটারির টিকিট নাম্বারটি সঠিকভাবে যাচাই না করে এমন টিকিট ক্রয় করে নিই যার পুরস্কার মাত্র কিছুদিন আগেই বিতরণ করা হয়ে গেছে (Lottery Winning).
  • এক্ষেত্রে কিন্তু সেই টিকিটগুলোর আর কোন পুরস্কার পাবার বর্তমানে আশা নেই। তাই এখন থেকে সাবধান হয়ে যান।
  • বিগত বেশ কিছুদিনের লটারি রেজাল্ট চেক করে মিলিয়ে নিন সেই তালিকায় আপনার ক্রয় করা টিকিটের নাম্বারটি আছে নাকি।
  • সেই সমস্ত টিকিট গুলি ছেড়ে দিয়ে শুধুমাত্র সেই টিকিট গুলোকেই ক্রয় করুন যে গুলির নম্বর নতুন।
  • সাধারণত লটারির টিকিটে ১-৪ এবং ৫-৯ এভাবে সংখ্যা দেওয়া থাকে।
  • দেখে নিন যে ১ থেকে ৪ নম্বর সংখ্যার টিকিট বেশি খেলা হয়েছে নাকি ৫ থেকে ৯ নম্বর সংখ্যার।
  • যে টিকিটের খেলা বেশি হয়েছে সেই টিকিট বাদ দিয়ে অন্য টিকিট গুলি (Lottery Ticket) ক্রয় করুন।
  • লটারি টিকিটের মধ্যে যে নম্বরের সিরিজ থাকে সেই নম্বরের সিরিজে ১ থেকে ৫ সংখ্যার সীমার টিকিট বেশি ক্রয় করুন। এতে লটারি জেতার (Dear Lottery Winning) সম্ভাবনা দ্বিগুণ হবে।

একটি লটারি টিকিটে নম্বর গুলিকে তিন ভাগে ভাগ করা হয়। প্রথম, মিডিল এবং লাস্ট। নাম্বার গুলিকে এইভাবে শ্রেণী হিসেবে ভাগ করে নিলে টিকিট চিনতে সুবিধা হয়। মনে করুন আগের দিন যে মিডিল নম্বর গুলি পুরস্কার জিতেছে, আজ সেই মিডিল নম্বর গুলি আর পাবে না। সে ক্ষেত্রে ওই নম্বর গুলোকে আপনি প্রথমে নিয়ে আসতে পারেন। এবং তার পরের সংখ্যা গুলিকে যথাক্রমে মিডিল ও লাস্ট পজিশনে রেখে নম্বর সাজাতে পারেন (Lottery Winning).

Dear Lottery Tips (ডিয়ার লটারি টিপস)

গতবারের বিজেতার টিকিটের মিডল যদি নাম্বার থাকে ৭২, তাহলে আজ আপনি ৭২ দিয়ে শুরু নাম্বারের টিকিটটি (Lottery Winning) কেটে নিন। আগের দিন যে টিকিটটি পুরস্কার জিতেছে, মিডিল পজিশনের নাম্বার গুলিকে বিপরীত ক্রমে সাজিয়ে নিলেও পুরস্কার জেতার সম্ভাবনা কিছুটা বেড়ে যায়। আগের দিন যদি ৭২ মিডিল সংখ্যার টিকিটটি পুরস্কার জিতে থাকে, তবে আজ ৭২২৭ এইভাবে মিডিল নম্বর গুলিকে উল্টে নিলে টিকিট (Lottery Winning) চেনা সহজ হবে।

Advertisement

লটারি জেতার বিদেশী ট্রিক। পরের বার বিজয়ী কে জানতে পারবেন এখনই।

তাই এরপর থেকে যখনই লটারির টিকিট (Lottery Winning) কিনবেন, এই কথা গুলি অবশ্যই মাথায় রাখবেন। যদিও লটারিতে ভাগ্যের ভূমিকাই বেশি, তবে উপরোক্ত ট্রিক গুলি ব্যবহার করলে কিছুটা লাভ হতেও পারে বলে আশা করা যায়। এভাবে অনেক ব্যক্তিই লটারিতে (Lottery) জয়ী হয়েছেন। আর আপনারা আগের থেকে সব বিষয় ভালো করে চিন্তা করে নিয়ে তবেই এই সকল জিনিস সম্পর্কে এগবেন।
Written by Nabadip Saha.

কলকাতার ফটাফট খেলার গোপন টিপস! একবার জানলেই বাজিমাত।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment