Lottery Winning Tips – নতুন বছরে এইভাবে লটারি কাটুন। জেতার চান্স বেড়ে যাবে।

লটারি জেতার টিপস বা Lottery Winning Tips সম্পর্কে আমাদের সকলেরই জানার প্রবল ইচ্ছা থাকে। কারণ বর্তমানে চাকরির সমস্যা চারিপাশে। আর এই চাকরি না পাওয়ার জন্য অনেকেই খুবই কম সময়ে এককালীন কিছু টাকা নিয়ে নিতে চাইছেন। প্রতিটি মানুষের জীবনেই কোটিপতি হওয়ার স্বপ্ন থাকে। আর সেই অর্থ ইনকাম যদি বিনা পরিশ্রমে হয় তাহলে তো বলে কথাই নেই। আজকে বিনা পরিশ্রমে লটারি (Lottery Winning Tips) কেটে কোটিপতি হওয়ার ফর্মুলা নিয়ে আলোচনা করব।

Advertisement

Lottery Winning Tips In Bengali.

অনেক অর্থ থাকবে এটা কার না মনবাসনা থাকে বলুন!!! আর এই অর্থ উপার্জন যদি লটারির (Lottery Ticket) মাধ্যমে হয় তাহলে তো সবারই ষোল কলা পূর্ণ হবে। তবে লটারিতে (Lottery Winning Tips) জিততে হলে গোপন কিছু টিপস (Lottery Tips) ফলো করতে হবে। আর এই লটারির কিছু টিপস সম্পর্কে আজকে বিশদে আলোচনা করা হবে। আর আপনারা প্রথমেই একটা কথা মাথায় রাখবেন যে, এই জিনিসটি যেন আপনাদের অভ্যাসে পরিণত না হয়।

Advertisement

লটারি জেতার গোপন কৌশল

মানুষ যখন দেখেন আর একজন ব্যক্তি লটারিতে (Lottery Winning Tips) বহু টাকা জিতেছে তখন তারা হুজুকের বশবর্তী হয়ে লটারি কাটতে চায়। একের পর এক লটারি কাটতে থাকায় অর্থনৈতিক সংকটের কালো মেঘ ঘনিয়ে আসে তাদের সাংসারিক জীবনে। কিন্তু এমন কাজটি করা কখনোই উচিত নয় বরং ঠান্ডা মাথায় ভালো করে লটারিতে খেলে টাকা জেতা উচিত। আর লটারিতে জেতার জন্য কিছু ফর্মুলা এপ্লাই করতে হবে।

লটারি কাটার প্রথম ফর্মুলা

  • লক্ষ্য রাখতে হবে কোন নম্বর গুলির লটারি বেশি পুরস্কার (Lottery Winning Tips) পায়। যদি দেখা যায় যে এক নম্বর সিরিজ থেকে শুরু হওয়া লটারি গুলো বেশি পুরস্কার পায় তবে ওই সিরিজের লটারি গুলো কাটার চেষ্টা করবেন।
  • তবে দেখবেন ১ নম্বরের পাশাপাশি ৬,৭, ও ৯ সিরিজের নম্বর থাকা লটারি (Lottery) গুলো যদি বেশি ছক্কা মেরে থাকে তাহলে লটারি কাটার সময় এই নম্বর গুলিকেও তালিকায় রাখুন।

লটারি কাটার দ্বিতীয় ফর্মুলা

  • অনেক সময় নিজের মনের থেকে যে সংখ্যাটি আসবে সেই সংখ্যার সিরিজের লটারি কাটলেও (Lottery Winning Tips) পুরস্কার জেতা যায়। তাই লটারি কাটার আগে নিজের মনের কথাকেও প্রাধান্য দিন।
  • বহু মানুষ আছেন যারা জ্যোতিষ শাস্ত্র বিশ্বাস করেন। নিজের পরিবারের ব্যক্তিদের জন্ম তারিখ দিয়ে সিরিজের লটারি কাটলে ওই লটারি প্রাইজ পায়। তাই লটারি কাটার (Lottery Buying Tips) সময় প্রিয়জনদের জন্ম তারিখের বিষয়টিও প্রাধান্য দিতে পারেন।

লটারি জেতার সঠিক টিপস

Unclaimed Deposits (বেনামি টাকা)
  1. লটারি কাটার আগে দেখে নিন যে আগের দিনের কোন নম্বর গুলি প্রাইজ পেয়েছে। সেই নম্বর গুলি বাদ দিয়ে অন্য সিরিজের লটারি কাটবেন।
  2. প্রতিটি মানুষের লাকি নম্বর থাকে সেই লাকি নম্বর দিয়ে সিরিজের লটারি কাটলে অনেক সময় অর্থ লাভ হতে পারে।
  3. আপনার যদি কোনো পরিচিত ব্যক্তি থাকে যিনি লটারিতে (Lottery Winning Tips) বারংবার পুরস্কার পেয়েছেন তাহলে তার সাথে কথা বলুন যে কোন সিরিজের লটারি বেশি পুরস্কার জেতে তারপর লটারি কাটবেন।

500 টাকার নোটে এই চিহ্ন থাকলে বাতিল!! RBI এর বড় ঘোষণা দেশবাসীর উদ্দেশ্যে।

অবশেষে বলাই বাহুল্য যে আপনারা লটারি (Lottery) থেতে অর্থ লাভ করা একটা ভাগ্যের বিষয়। যতই ফর্মুলা ফলো করে আপনি লটারি কাটুন না কেন আপনার ভাগ্যে যদি অর্থ জেতা থাকে তাহলে জিতবেন আর না হলে জিততে পারবেন না। তাই বারংবার লটারি কেটে অর্থ অপচয় থেকে বিরত থাকুন। আর অবশ্যই সতর্ক হয়ে আপনারা এই দিকে পদক্ষেপ নেবেন।
Written by Nupur Chattopadhyay.

নতুন বছরে পোস্ট অফিস সেভিংস একাউন্ট খুললেই দিচ্ছে

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment