Advertisement
Dear Lottery
Advertisement

Dear Lottery – মাত্র ৩০ টাকার লটারি কিনে, একেবারে লটারিতে কোটি টাকা জেতেন অনুব্রত মন্ডল।

অনেকে সারা জীবন লটারি কেটে একটাকাও পুরষ্কার (Dear Lottery) পান না। আবার অনেকে একবার লটারি কেটেও পুরষ্কার পেয়ে যান। এর পেছনে শুধু ভাগ্যের খেলাই আছে, তা কিন্তু নয়। কিছু নিয়ম মেনেও পুরষ্কার পাওয়ার চান্স বাড়িয়ে নেওয়া যায়।

Advertisement

লটারি পাওয়া নিয়ে ব্যাপক শোরগোল। হই হই কান্ড তৈরি হয়। খবর ছড়িয়ে পড়ে তীব্র গতিতে। কিন্তু কেন? লটারি (Dear Lottery) তো অধিকাংশ মানুষ কেটে থাকেন। তার মধ্যে কেউ কেউ কখনো লক্ষ টাকা আবার কেউ কোটি টাকাও পেয়ে থাকেন। কিন্তু সেই বিষয় নিয়ে এত হই হই কান্ড তৈরি হয় না। কিন্তু এই লটারি টিকিটে কোটি টাকা জেতা নিয়ে চারিদিকে শোরগোল পড়ে যায়। কারণ ডিয়ার লটারিতে অনুব্রত মণ্ডল কোটি টাকা জিতেছেন। চলতি বছরের জানুয়ারি মাসের মাঝামাঝি এক সোমবার দুপুরবেলায় অনুব্রত মণ্ডলের লটারিতে এই কোটি টাকা জেতার খবর জানা যায়।

পাঁচ সিরিজের টিকিটে অনুব্রত মণ্ডল এই কোটি টাকা (Dear Lottery) পুরস্কার পান। যার একটি টিকিটের মূল্য ছিল 6 টাকা অর্থাৎ মোট মূল্য 30 টাকা। তারপরেই অনুব্রত মণ্ডলের এই কোটি টাকা জেতার খবর ছড়িয়ে পড়ার পর প্রথমেই তাকে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ওটা পরে। ওটা বাদ দিয়ে কিছু বলার থাকলে বলতে পারেন।

Advertisement

যে দোকান থেকে তিনি লটারির টিকিট নিয়েছিলেন সেই দোকানের মালিক তখন জানান, গত ডিসেম্বর মাসের 7 তারিখে Dear Lottery প্রথম পুরস্কার লেগেছিল। আমি একজন ডিলার। অনেকেই টিকিট কিনে নিয়ে যান এবং সেগুলি তারা আবার বিক্রি করেন। সেই মতো একজন বয়স্ক লোক আমার কাছ থেকে টিকিট কিনেছিলেন এবং সেটা বিক্রি করেছিলেন। সেই টিকিটেই পুরস্কার লেগেছিল। কিন্তু কে সেই টিকিট কিনেছিলেন সেটা আমি বলতে পারবো না।

এই প্রসঙ্গে সাংবাদিকরা অনুব্রত মণ্ডলকে সামনে পেয়ে লটারির বিষয়টি তুললে তিনি ফের জানান, পেলে আমি পাব। লোককে দিলেও আমিই দেবো। তারপরেই হেসে বলেন, তোর জেনে কি কিছু লাভ আছে।
অনুব্রত মণ্ডলের এই Dear Lottery লটারিতে টাকা জেতার ঘটনা নিয়ে এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, যদি সত্যিই টাকা লেগে থাকে তাহলে পুরো টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করে দেবেন।

EK24 News

কেন্দ্রীয় সরকারের নতুন যোজনা, আবেদন করলেই মিলবে 40 হাজার টাকা।

তবে তিনি লটারিতে কোটি টাকা পেয়েছিলেন কিনা সেই বিষয়ে ধোঁয়াশা আজও কাটেনি। যদিও Dear Lottery লটারি কাটার কৌশল জানতে চাইলে তিনি শুধু আকাশের দিকে একবার আঙ্গুল তুলে দেখান।
জাগো বাংলাতে এই বিষয়ে অনুব্রত মণ্ডল জানিয়েছিলেন, এক কোটি টাকা পেয়েছেন কিনা তিনি বুঝে উঠতে পারছেন না।

Advertisement

তবে তার ঘনিষ্ঠ মহল সুত্রে জানা যায়, তার নিরাপত্তারক্ষীরা কমবেশি লটারির টিকিট কাটেন। পরে তারাই নাকি অনুব্রত মণ্ডলের নামে একটি লটারির টিকিট কেটেছিলেন। আর তাতেই কোটি টাকা উঠে এসেছিল। আপনি যদি লটারি কাটার টিপস জানতে চান তাহলে এখানে ক্লিক করুন।
Written by Rajib Ghosh.

ফাঁস হলো ডিয়ার লটারি কাটার গোপন সুত্র, এই নম্বর গুলো বেছে নিন, আর ম্যাজিক দেখুন।

Advertisement
Advertisement
One thought on “Dear Lottery – লটারি জিতবেন কিভাবে, কোটি টাকা জিতে কৌশল বলে দিলেন অনুব্রত মন্ডল।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement