Lottery Tips – লটারির টিকিট কেটেও লাভ হচ্ছে না? এই নিয়ম মেনে টিকিট কাটলে আপনিও হতে পারেন কোটিপতি।

বর্তমান সময়ে লটারি খেলার (Lottery Tips) প্রবনতা মানুষের মধ্যে বেড়েই চলেছে। রাস্তায় বের হলেই দেখা যায় ছোট ছোট কাউন্টার নিয়ে লটারির টিকিট বিক্রি করছে। এমন অনেক ধরণের লটারি খেলায় প্রতিদিন হয়। অনেকেই নিজের ভাগ্য যাচাই করতে এই লটারি কেটে থাকে। তবে কম জনের ভাগ্যেই কোটিপতি হওয়ার সুযোগ রয়েছে। সেদিক থেকে আজ আপনাদের জন্য এমন বেশ কয়েকটি টিপস নিয়ে হাজির হয়েছি, যে টিপস মেনে লটারির টিকিট কাটলে আপনিও হতে পারেন কোটিপতি। তাহলে চলুন লটারির টিকিট কাটার সহজ কিছু নিয়ম সম্পর্কে জেনে নিন।

Advertisement

Dear Lottery Tips in Bangla

১) সর্বদা লটারির টিকিট কাটার সময়, টিকিট নম্বরের মাঝের নম্বরের শেষ দুটি সংখ্যা এক রেখে, তার পরের সংখ্যাগুলি পর পর দশ ঘর পর্যন্ত টিকিট দেখে নেবেন। এভাবে টিকিট কাটলে অনেক সময় দান লেগে যায়।

Advertisement

২) লটারি যেদিন কাটবে, সেদিন থেকে ৭ দিন আগের লটারি খেলার ফলাফল একটু দেখবেন। কোন ধরণের নম্বরে বেশি দান লেগেছে একটু ভালো করে পরীক্ষা করে টিকিট কাটবেন।

Lottery Winning Tricks (লটারি জেতার উপায়)

৩) আগের খেলায় যদি কোনো মাঝের নম্বরে দান লাগে, সেক্ষেত্রে নতুন টিকিট কাটার সময় তেমনই কোনো নম্বর দেখে কেনার চেষ্টা করবেন। একই সাথে তার বিপরীত নম্বরটিও কাটতে পারেন।

৪) লটারির টিকিট কাটার সময় টিকিটের মাঝের নম্বরটি ভালো করে বেছে নিন। এর আগের খেলায় যে নম্বরটিতে দান লেগেছে সেটিও একবার ভালো করে দেখবেন।

Advertisement

৫) লটারি কাটার সময় আপনার শুভ নম্বর পছন্দ করবেন। সেটা আপনার জন্মদিন হতে পারে, আপনার স্ত্রীর জন্মদিন হতে পারে কিংবা সন্তানের জন্মদিন হতে অপরে। আর আপনার জন্য অশুভ এমন নম্বর থেকে দূরে থাকবেন।

৬) বর্তমানে লটারি কাটার জন্য অসংখ্য কাউন্টার রয়েছে। তবে যে কাউন্টারে টিকিটের সংখ্যা বেশি, সেখান থেকে লটারির টিকিট কাটার চেষ্টা করবেন। এতে করে লটারি জেতার (Lottery Tips) সুযোগ বেশি থাকে।

৭) যে সময়ের লটারির টিকিট কাটাচ্ছেন, তার আগের খেলার ফলাফল অবশ্যই দেখুন। দেখে হয় সেই ধরণের নম্বর কিংবা তার বিপরীত নম্বরটি বাছাই করে টিকিট কাটুন।

আরোও পড়ুন » Lottery Lucky Number – রাশিফল জানলেই লটারি জেতা অনেক সহজ। দেখুন কোন বারে, কোন সংখ্যার লটারি কাটবেন।

প্রসঙ্গত উল্লেখ্য লটারি জেতা (Lottery Tips) সম্পূর্ণটাই ভাগ্যের উপর নির্ভর করছে। আমরা যে টিপসগুলো দিলাম তাতে করে লটারি জেতার সম্ভাবনা বাড়বে। তবে লটারি যে লেগেই যাবে এমনটা নয়। তাই লটারি নিজের দায়িত্বেই কাটবেন। এই ধরনের লটারি আর্থিকভাবে ঝুঁকিপূর্ণ হতে পারে। এটি এক প্রকার নেশা। আমরা শুধু এ সম্পর্কিত খবর আপনার কাছে পৌঁছে দিই। লটারি খেলে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হলে তার দায় আমাদের নয়।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment