Dear Lottery Tips – বদলে গেল লটারি খেলার নিয়ম। পুরস্কার জিততে হলে এই নিয়মে টিকিট কাটুন।

লটারিতে পুরস্কার জেতার টিপস (Dear Lottery Tips) সম্পর্কে আমাদের সকলের খুবই ইচ্ছা থাকে। জীবনে কোটিপতি হয়ে উঠতে কে না চায়? আর বিনা মেহনতে কোটিপতি হয়ে ওঠার এক জনপ্রিয় উপায় হল লটারি (Lottery) খেলা। আমাদের মধ্যে অনেকই লটারি কাটতে পছন্দ করেন। এমনকি লটারি খেলাটা একেকজনের নেশা। আর আপনি যদি রেগুলার লটারি খেলে থাকেন তবে একটি খবর অবশ্যই শুনবেন।

Advertisement

Dear Lottery Tips Today.

সকলেই জানেন, বর্তমানে সবচেয়ে জনপ্রিয় লটারি হলো ডিয়ার লটারি বাম্পার (Dear Bumper Lottery). সম্প্রতি এই লটারি নিয়ে বাজারে বড় দুঃসংবাদ এসেছে গ্রাহকদের জন্য। এক ধাক্কায় এই কোম্পানি অনেক পুরস্কার কমিয়ে দিয়েছে তার প্রাইজ লিস্ট থেকে। যার ফলে মাথায় হাত পড়েছে এখন ক্রেতাদের। একই সঙ্গে টিকিট (Lottery Ticket) বিক্রির পরিমাণও কমে গেছে হু হু করে। যদিও কোম্পানির ব্যবসা এতে মুখ থুবড়ে পড়ার সম্ভাবনা দেখছেন অনেকেই (Dear Lottery Tips). কিন্তু কেন এমন করা হলো হঠাৎ? জেনে নেয়া যাক।

Advertisement

Dear Lottery Tips নতুন নিয়ম

ডিয়ার লটারি (Dear Lottery) নিয়মের বিরাট পরিবর্তন করা হয়েছে। পুরনো নিয়ম অনুযায়ী, কোনো অবিক্রিত নম্বরের খেলা হোতা না অর্থাৎ যে সমস্ত লটারি বিক্রি হতো না, সে গুলি লটারি খেলা থেকে বাদ দেওয়া হত। কিন্তু এখন থেকে যে সমস্ত লটারি গুলি বিক্রি হয় না সে গুলিরও খেলা হবে বলে জানিয়েছে কোম্পানি। আর এবার থেকে সকল গ্রাহকদের এই নিয়ম মেনে টিকিট (Dear Lottery Tips) কাটতে হবে।

কি ক্ষতি হচ্ছে এতে?

ডিয়ার লটারির সাম্প্রতিক নিয়ম পরিবর্তনের ফলে পুরস্কারের পরিমাণ অনেক কমে গেছে। যেমন, আগে ফার্স্ট প্রাইজ ১ কোটি টাকার পাশাপাশি মাঝেও কিছু পুরস্কার চলতো অন্যান্য বিজেতাদের জন্য। ২৫০ টাকা থেকে ৪৫ হাজার টাকা, ২ লক্ষ টাকা এবং ৪ লক্ষ টাকা পুরস্কার (Lottery Winning Prize) পেতেন অনেক মানুষই। কিন্তু নতুন নিয়ম আসার ফলে মাঝখান থেকে এই পুরস্কার গুলিকে সরিয়ে দেওয়া হয়েছে (Dear Lottery Tips).

স্বাভাবিকভাবে পুরস্কারের পরিমাণ কমে যাওয়ার ফলে গ্রাহকরা অনেকেই এই লটারি কাটাও বন্ধ করে দিয়েছেন। ফলে লটারি টিকিট (Lottery Ticket) অনেক কম বিক্রি হচ্ছে। যার ফলে ক্ষতি হচ্ছে টিকিট বিক্রেতাদের। অনেকেই ইতিমধ্যে রোজগার শূন্য হয়ে গেছেন এবং সংসার চালানো দায় হয়ে পড়েছে তাদের জন্য। নাগাল্যান্ড স্টেট ডিয়ার লটারির (Nagaland State Dear Lottery) ক্ষেত্রে এরকম বেশ কয়েকটি নজির (Dear Lottery Tips) দেখা গেছে।

Advertisement
Lottery Tickets (লটারি টিকিট)

তবে শুধু ক্রেতা ও বিক্রেতাই নয়, বরং কোম্পানিরও যথেষ্ট ক্ষতি হচ্ছে এতে। মানুষ টিকিট কেনা কম করে দেওয়ায় যথেষ্ট ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে কোম্পানির ব্যবসায়ে। আগে যেখানে একদিনে লক্ষেরও বেশি টিকিট বিক্রি হত, সেখানে মাত্র কিছু টিকিটই বিকোচ্ছে বর্তমানে। এই নিয়ে ডিয়ার লটারির এক বিক্রেতা অসিত কুমার বলেছেন, “নতুন নিয়ম চালু হবার পর থেকে অনেকেই লটারি (Dear Lottery Tips) কেনা বন্ধ করে দিয়েছে।

লটারি জেতার বিদেশী ট্রিক। পরের বার বিজয়ী কে জানতে পারবেন এখনই।

সাধারণ মানুষ আগের মত আর পুরস্কার পাচ্ছে না বলে তাদের কথাও শোনাচ্ছে। তাই আগের নিয়ম কোম্পানির অবশ্যই ফিরিয়ে আনা দরকার। অন্যদিকে ডিয়ার লটারির (Dear Lottery Tips) এজেন্ট বিবেক ঢালী জানান, কোম্পানি ভালোর জন্যই পুরনো নিয়ম পাল্টে দিয়েছে। সাধারণ গ্রাহকদের টিকিট কম কেনাই ভালো। যারা আগে ৫ থেকে ১০ হাজার টাকার টিকিট কিনতেন তারা এবার কম কিনবেন। কিন্তু কোম্পানি যা নিয়ম করবে সেটাই মেনে চলতে হবে সবাইকে, কিছু করার নেই।
Written by Nabadip Saha.

কলকাতার ফটাফট খেলার গোপন টিপস! একবার জানলেই বাজিমাত।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment