Advertisement
old 5 rs note online sale
Advertisement

CoinBazaar Old Coin Sale – মাত্র ৫ টাকার নোট বেচে লাখ টাকা পান।

আপনার কাছে কি পুরাতন নোট বা কয়েন আছে (CoinBazaar Old Coin Sale)? তাহলে আপনি সহজেই হতে পারেন লাখপতি। তবে কিছুটা টেকনিক প্রয়োগ করে আপনি অনলাইনেই বেচে দিতে পারেন আপনার মহামুল্যবান নোট বা কয়েনটি। আসুন দেখা যাক কি কি করতে হবে।

Advertisement

বর্তমানে গোটা বিশ্বের অর্থনীতিতে গত প্রায় দু-বছরে বেশ বড়োসড়ো প্রভাব পড়েছে। একদিকে যেমন বন্ধ হয়ে গেছিল সরকারি চাকুরিতে নিয়োগের পরীক্ষা, তেমনই অনেক বেসরকারি সংস্থায় চাকুরীরত কর্মীদের বেতনেও কমে গিয়েছিল।

অনেকে আবার নিজের এবং পরিবারের সদস্যদের পেট চালানোর দায়ে বেছে নিয়েছেন অন্য পেশা। তবে চিন্তা নেই আপনার কাছে সুযোগ এসেছে এবার বাড়িতে বসেই টাকা রোজগার করার। আর এই পথ টি আপনাকে বিনা পরিশ্রমেই এনে দিতে পারে লাখ টাকা।

Advertisement

অনেকেই আছেন যারা পুরোনো নোট জমান বহুদিন ধরে। নিঃসন্দেহে এটি একটি ভালো অভ্যেস। যদি তার গুনে এবার থেকে বাড়িতে বসে টাকা রোজগার করা যায়, তাহলে ব্যাপারটা মন্দ হয় না। তাই আপনারও যদি এমন নানা বছরে নানা ধরণের পুরোনো নোট জমানো থাকে, তাহলে পুরো প্রতিবেদনটি আপনার অবশ্যই পড়বেন (CoinBazaar Old Coin Sale)।

অনেকে জানেন আবার অনেকেই হয়তো জানেন না যে, আজকালকার দিনে আন্তর্জাতিক বাজারে বিশেষ কিছু পুরনো কয়েন এবং নোট চড়া দামে নিলাম হয়। যার দ্বারা সহজেই টাকা রোজগার করা যায় লক্ষ লক্ষ টাকা!

EK24 News

আর দেরি না করে এক্ষুনি পুরোনো জমিয়ে রাখা ৫ টাকার নোট খুঁজতে শুরু করুন। বলা তো যায় না, কার ভাগ্য কীভাবে খুলে যেতে পারে! তবে অনলাইনে কেনা বেচায় অবশ্যই সতর্ক থাকবেন। CoinBazaar Old Coin Sale

Advertisement

তবে এর জন্য যে কোনও ৫ টাকার নোটের বদলে মিলবে না লক্ষ লক্ষ টাকা। এই ৫ টাকার নোটে থাকতে হবে 786 নম্বর লেখা। শুধু তাই নয়, থাকতে হবে ট্র্যাক্টরের ছবি আঁকা! তবে মিলতে পারে ৩৫,০০০ থেকে ২ লক্ষ পর্যন্ত টাকা! বর্তমানে বেশ কিছু ওয়েবসাইট আছে যারা এইরকম পুরনো নোট বিক্রি সংক্রান্ত ব্যবসা কর। তাদের মধ্যে একটি হল, coinbazaar.com (CoinBazaar Old Coin Sale)

আরও পড়ুন, পুরনো ১০ পয়সা ও ২৫ পয়সার কয়েন বিক্রি করে পাবেন লাখ টাকা, কোথায় বেচবেন দেখুন

আসুন তাহলে জেনে নেওয়া যাক সম্পূর্ণ বিক্রয় পদ্ধতি-
১) coinbazzar.com ওয়েবসাইটে গিয়ে প্রথমে নিজের নাম নথিভুক্ত করতে হবে একজন বিক্রেতা হিসেবে। CoinBazaar Old Coin Sale

২) তারপর যেমনটা আগে বলা হয়েছে, হুবহু তেমন দেখতে নোটের ছবি অনলাইনে আপলোড করতে হবে। যদি সেই নোট দেখে ক্রেতাদের পছন্দ হয় ও কিনতে ইচ্ছে করে তাহলে বিক্রেতার প্রদান করা ব্যক্তিগত তথ্যের ভিত্তিতে যোগাযোগ করবেন এবং নির্ধারন করবেন নোটটির মূল্য।

Advertisement

আপনার কাছে এইরকম নোট বা কয়েন থাকলে নিজের বিবরণ দিয়ে নিচে কমেন্ট করুন। অনেকেই এখান থেকে কমেন্ট করে ক্রেতা পেয়েছেন। তাই ভাগ্য ভালো হলে আপনিও হতে পারেন লাকী বিক্রেতা।

বিক্রয় করতে এখানে ক্লিক করুন

Advertisement
Advertisement
30 thoughts on “CoinBazaar Old Coin Sale – মেগা সেল, 5 টাকার পুরোনো নোটের ছবি আপলোড করেই পেতে পারেন ২ লক্ষ টাকা free auction!”
    1. আমার কাছে আছে 5 টাকার নোটে হরিণ r অনেক পুরোনো পয়সা আছে আমি বিক্রি করবো কি করে 8637066565

  1. Advertisement
  2. Mere pas dear Mark five rupees old note hai,,,,mai interested hu sell karne k liye…. Contact number 9088488166 & 9804546061

  3. Advertisement
    1. আমার কাছে 20টাকা, 50টাকার নোট আছে যাতে 786 নাম্বার আছে, এছাড়া 2পয়সা, 5পয়সা, 10পয়সা, 20পয়সা, 25পয়সা, 50পয়সা, 1টাকা, 2টাকা, 5টাকা, 10টাকার বহু কয়েন আছে, 5টাকা ও 10টাকার কয়েন গুলো বিভিন্ন রকম ছবি যুক্ত, 100টাকার নোট আছে যেগুলি অশোক স্তাম্ভ মার্কা, এগুলি আমি বিক্রি করতে চাই. please help me. 9732689864

  4. Advertisement
  5. Advertisement
  6. Advertisement
  7. আমার কাছে 20টাকা, 50টাকার নোট আছে যাতে 786 নাম্বার আছে, এছাড়া 2পয়সা, 5পয়সা, 10পয়সা, 20পয়সা, 25পয়সা, 50পয়সা, 1টাকা, 2টাকা, 5টাকা, 10টাকার বহু কয়েন আছে, 5টাকা ও 10টাকার কয়েন গুলো বিভিন্ন রকম ছবি যুক্ত, 100টাকার নোট আছে যেগুলি অশোক স্তাম্ভ মার্কা, এগুলি আমি বিক্রি করতে চাই. please help me. 9732689864

  8. Advertisement
  9. আমার কাছে ১,২,৫,১০,২০,৫০,১০০ টাকার পুরানো নোট, ও কিছু ১,২,৫ টাকার কয়েন আছে।।। কেউ নিতে চাইলে যোগাযোগ করুন ৯০৪৬৬৬৮৯৯১

  10. আমার কাছে 5 টাকার নোট ও কয়েন আছে যা কয়েন এর মধ্যে রয়েছে ইন্দিরা গান্ধীর ছবি
    ইয়ার হচ্ছে 1917-1984 নিচে একটা ডট মার্ক আছে।
    অনেক গুলো পুরনো কয়েন আছে
    যদি কিনতে চান তাহলে জানাবেন
    নমস্কার

  11. Advertisement
  12. আমার কাছে o অনেক আছে
    কেউ নিতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement