Mobile Recharge এ দুর্দান্ত অফার, মাত্র ১০ টাকায় করুন রিচার্জ, আজীবন বৈধ থাকবে কানেকশন।

দেশজুড়ে লাগাতার মূল্যবৃদ্ধি চলছে। তার উপরে Mobile Recharge এর খরচ দিনের পর দিন বেড়েই চলেছে। এই মুহূর্তে মোবাইল ফোন আর সাধারন কোনো জিনিস নয়। এটি খুব প্রয়োজনীয় ইলেকট্রনিক ডিভাইস। কারণ মানুষের দৈনন্দিন জীবনে বহু গুরুত্বপূর্ণ জরুরী কাজ এই মোবাইল ফোনের মাধ্যমে সম্পন্ন করা যায়। ফলে প্রত্যেকটি মানুষকেই মোবাইল ফোন গুরুত্ব দিয়ে রিচার্জ করে যেতে হয়। যাতে ফোনটি চালু রাখা যায়।

Advertisement

সম্প্রতি দেশজুড়ে 5G পরিষেবা লঞ্চ হয়েছে। খুব শীঘ্রই সারা দেশেই 5G পরিষেবা চালু হয়ে যাবে। দেশের রাজধানীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ফাইভ-জি ইন্টারনেট পরিষেবা চালু করে জানিয়েছিলেন, দেশের ব্যবসা বাণিজ্য সহ বিভিন্ন ক্ষেত্রে আরো গতি আসবে। পাশাপাশি মানুষের জীবনের প্রত্যেকটি ক্ষেত্রে ফাইভ-জি পরিষেবা চালু হলে যথেষ্ট উপকার হবে। এটা প্রযুক্তি ক্ষেত্রে এক ধরনের বিপ্লব বলে জানান তিনি। কিন্তু প্রযুক্তি যত উন্নত হছে তত বাড়ছে Mobile Recharge এর খরচ।

Advertisement

যদিও 4G লঞ্চ হওয়ার পরই বিভিন্ন টেলিকম সংস্থা 5G পরিষেবার দৌড়ে প্রতিযোগিতা শুরু করে দেয়। রিলায়েন্স, ভোডাফোন, এয়ারটেল থেকে শুরু করে সকলেই ফাইভ জি পরিষেবা দ্রুত আনার জন্য পরিকাঠামো নির্মাণ শুরু করে। জানা যাচ্ছে, প্রায় শিগগির ফাইভ জি পরিষেবা দেশের বড় বড় শহরগুলিতে চালু করে দিতে পারে। কিন্তু Mobile Recharge এর খরচ একনাগাড়ে বেড়েই চলেছে। সেখান থেকে কিভাবে মুক্তি সম্ভব?

সবচেয়ে সস্তার Mobile Recharge Plans

যদিও রিলায়েন্স, ভোডাফোন, এয়ারটেল বিভিন্ন সময়ের কম দামে রিচার্জের প্ল্যান অফার করে। কিন্তু সাম্প্রতিক বাজারে সেটা যথেষ্ট নয়। সেই সমস্ত Mobile Recharge প্ল‍্যানের দামও খুব একটা কম নয়। তবে সেই পরিস্থিতি থেকে এবার দেশবাসী মুক্তি পেতে পারে। কারণ টেলিকম সংস্থাগুলির মধ্যে যে প্রতিযোগিতা চলছে সেখানে এবার পা রাখতে চলেছে টেলিনর। এই টেলিনর কোম্পানি গ্রাহকদের যে পরিষেবা দিতে চলেছে তা এক কথায় দুর্দান্ত।

যে সমস্ত গ্রাহকেরা টেলিনর কোম্পানির সিম কার্ড নেবেন তাদের আজীবন ইনকামিং কল বৈধ থাকবে। তা ছাড়াও যারা সাধারন মোবাইল রিচার্জ প্ল্যানিং গ্রহণ করবেন সেই ক্ষেত্রেও রিচার্জের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও ইনকামিং কল চালু থাকবে। আনলিমিটেড কলিং, ফ্রি মোবাইল ডেটা সহ একাধিক পরিষেবা নিয়ে আসছে Telenor দীর্ঘদিন আগে দেশের বাজারে ছিল এই টেলিনর কোম্পানি। তারপরে তারা ব্যবসা থেকে দূরে সরে যায়।

Advertisement

প্রধানমন্ত্রী কৌশল যোজনায় আবেদন করলেই পাবেন 8000 টাকা, কারা আগে টাকা পাবেন দেখে নিন।

কিন্তু বর্তমানে আবার শুরু করতে চলেছে। আরো একটি গুরুত্বপূর্ণ বিষয় হলো, Telenor কোম্পানির এই Mobile Recharge প্ল্যান ১০ টাকা থেকে শুরু করে ৫০ টাকার মধ্যে খুব অল্প মূল্যে রিচার্জ করা সম্ভব হবে। ফলে টেলিকম সংস্থাগুলির প্রতিযোগিতায় টেলিনর যে যথেষ্ট ধাক্কা দিতে চলেছে তাই এর থেকে অনুমান করা যায়।

রেশন সামগ্রী নিয়ে আর ডুপ্লিসিটি নয়, ওজনে কম কিংবা নিম্নমানের রেশন দেওয়া চলবে না।

ekbar Mobile Recharge করে বছরভর ফ্রি কলিং এবং ইন্টারনেট পরিষেবা দেবে টেলিনর। এখন টেলিনরের এই পরিষেবা নিতে গেলে ওয়েবসাইট www.telenor.com এখানে যেতে হবে। তবে খুব শিগগির অফলাইনেও Telenor কোম্পানির পরিষেবা শুরু হতে চলেছে বলে জানা গিয়েছে।
Written by Rajib Ghosh.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment