JIO Recharge Plan – জিও গ্রাহকদের জন্য সস্তার রিচার্জ প্ল্যান চালু। হাত খরচের টাকায় প্রতিদিন 3GB ডেটা ও OTT সাবস্ক্রিপশন।

নতুন বছর শুরুর পর থেকেই রিলায়েন্স জিও কোম্পানী JIO Recharge Plan বা নতুন প্ল্যানের ঝুড়ি নিয়ে হাজির হয়েছে। আর এর মধ্যে দেশের সকল গরিব ও মধ্যবিত্ত মানুষদের জন্য অনেক নতুন নতুন প্ল্যান নিয়ে আসা হয়েছে। আর এর মধ্যে অনেক প্ল্যান আছে যে গুলো আগে লঞ্চ হলেও এখনো পর্যন্ত অনেকেই জানে না। বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশে 5G নেটওয়ার্ক পরিষেবা চালু হয়ে গিয়েছে। আমাদের দেশেও ব্যতিক্রম ঘটেনি।

Advertisement

Best JIO Recharge Plan Offers.

ফাইভ-জি নেটওয়ার্কে (JIO 5G Network) একদিকে যেমন হাই স্পিডে ইন্টারনেট পরিষেবা পাওয়া যায় তেমনি অন্যদিকে ডেটা খরচাও হয় অনেক দ্রুত হারে। তাই ফাইভ-জি নেটওয়ার্কের ব্যবহারকারীরা জানেন যে তাদের কাছে প্রতিদিন 1GB, 1.5GB, 2GB ডাটা কোন ব্যাপারই নয়। ইন্টারনেটে সামান্য কিছু কাজ করলেও এই ডেটা কিছুক্ষণের মধ্যেই শেষ হয়ে যায়। আবার 5G Plan গুলির দামও অন্যদিকে যথেষ্ট বেশি (JIO Recharge Plan).

Advertisement

গ্রাহকদের এই অসুবিধার কথা পৌঁছেছে জিওর কাছে। আর এই অসুবিধা দূর করতেই সকল ফাইভ-জি নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্য এক সুবিধাজনক প্ল্যানের (JIO Recharge Plan) সূচনা করেছে এই সংস্থা। যেখানে ফাইভ জি নেটওয়ার্কে থেকে আনলিমিটেড সুবিধা পাবেন আপনি। কিন্তু এখানে খরচ একদম ন্যূনতম। দেখে নিন এই প্ল্যানটি। বর্তমানে ভারতের বহুল প্রচলিত নেটওয়ার্ক কোম্পানি গুলোর মধ্যে জিও (Reliance JIO) হল বৃহত্তম।

২০১৬ সালে প্রথমবার চালু হওয়ার পর থেকেই জিওর পথচলা শুরু হয় বিপুল গ্রাহকদের সঙ্গে নিয়ে। এটিই ছিল ভারতের প্রথম কোম্পানি যে চালু করেছিল আনলিমিটেড রিচার্জ প্ল্যান (Unlimited JIO Recharge Plan). অল্প দিনের মধ্যেই সারা দেশ জুড়ে ব্যাপকভাবে জনপ্রিয়তা বিস্তার লাভ করে এই কোম্পানির নেটওয়ার্ক। আসলে অন্যান্য কোম্পানি গুলোর তুলনায় JIO Recharge Plan একদিকে যেমন দামে সস্তা তেমনি অন্যদিকে এই সমস্ত প্ল্যানে সুবিধার পরিমাণও অনেক বেশি।

সেই কারণেই বেশিরভাগ নেটওয়ার্ক ব্যবহারকারীর প্রথম পছন্দই হল জিও। সাম্প্রতিক এক পরিসংখ্যান অনুযায়ী দেখা গেছে সারাদেশে ৫০ কোটিরও বেশি গ্রাহক সুবিধা ভোগ করছেন এই নেটওয়ার্কের। শুধু তাই নয়, অন্যান্য নেটওয়ার্কের তুলনায় জিওর নেটওয়ার্কের পরিসেবা এবং কাস্টমার সার্ভিসও অত্যন্ত ভালো। তাই এবার গ্ৰাহকদের‌ সামর্থ্য ও সুবিধা দুই মাথায় রেখেই সস্তার 5G JIO Recharge Plan আনল।

Advertisement
Video Without Internet (ইন্টারনেট ছাড়া ভিডিও)

JIO Recharge Plan 299 Rupees

এই প্ল্যানটি 4G এবং 5G দু ধরনের নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্যই। রিলায়েন্স জিওর ২১৯ টাকার রিচার্জ প্ল্যানের (JIO Recharge Plan) মধ্যে থাকছে আনলিমিটেড কলিং এর সুবিধা, প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং 3GB Per Day ডেটার সুবিধা। সঙ্গে আছে বিভিন্ন জিও অ্যাপ গুলির ফ্রি সাবস্ক্রিবশন। এই প্ল্যানের বৈধতা হলো ১৪ দিন। এক্ষেত্রে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়ার ফলে দৈনিক ডেটা শেষ হয়ে যাওয়ার ভয় থাকছে না।

জিও গ্রাহকদের জন্য নতুন রিচার্জ প্ল্যান চালু। 31 তারিখের আগে কিনলে ডবল সুবিধা পাবেন।

তাছাড়া একটি অফার স্বরূপ বর্তমানে এই প্ল্যানে আরও ২ জিবি ডেটা বাড়তি দেওয়া হচ্ছে। ফলে এটি ব্যবহারকারীদের কাছে অত্যন্ত সুবিধা জনক একটি প্ল্যান। বিশেষত ফাইভ-জি নেটওয়ার্ক ব্যবহারকারীরা ডাটা শেষ হয়ে যাওয়ার পরোয়া না করেই যত খুশি নেট ব্যবহার করতে পারবেন এই প্ল্যান দিয়ে রিচার্জ করিয়ে। আর আপনারা MyJIO অ্যাপের মাধ্যমে আরও বেশি ছাড় পেতে পারেন।
Written by Nabadip Saha.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment