Advertisement
Bsnl Recharge Plan 2022
Advertisement

লঞ্চ হলো 4G High speed BSNL Recharge Plan.

কয়েকমাস ধরে ক্রমাগত রিচার্জের দাম বাড়িয়ে ফল ভুগতে শুরু করেছে (BSNL Recharge), সমস্ত টেলিকম কোম্পানী। সবাই কম বেশি গ্রাহক হারিয়েছে, আর অনেকেই দুটি সিম থাকলে একটা ফেলে দিয়েছে। আর সেই সুযোগে BSNL রিচার্জের দাম কমিয়ে লাখ লাখ গ্রাহক তুললো।

Advertisement

Airtel, Jio ও Vi -এর মতো বেসরকারি টেলিকম সংস্থাগুলি যখন প্রতিটি রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি করেছে তখন ঠিক বিপরীত পথে হেঁটেছে BSNL Recharge. এই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থার তরফে রিচার্জ প্ল্যানের দাম বাড়ানো তো দূরের কথা প্রতিটি প্ল্যানেই একাধিক অতিরিক্ত সুবিধা দিয়েছে। কারণ গ্রাহক সংখ্যা বৃদ্ধি করাই এখন BSNL এর মূল উদ্দেশ্য।

BSNL তাদের গ্ৰাহকদের কথা ভেবে কয়েকটি নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান (BSNL Recharge) বাজারে এনেছে। যেগুলি দামে বেশ সস্তা অর্থাৎ আপনার বাজেটের মধ্যে একেবারে ফিট। আর সুবিধাও রয়েছে অনেক। আসুন জেনে নেই, এই সস্তার প্রিপেইড প্ল্যানে আপনি কী কী সুবিধা পেয়ে যাচ্ছেন-

Advertisement

BSNL Recharge অল্প টাকায় কম সময়ের জন্য দুটি নতুন রিচার্জ প্ল্যান গ্ৰাহকদের জন্য লঞ্চ করেছে। মাত্র এক মাসের জন্য সেই প্ল্যান দুটি রিচার্জ করতে গ্রাহকদের খরচ হবে যথাক্রমে 228 টাকা এবং 239 টাকা।

মাসে মাত্র 19 টাকা রিচার্জ করুন, আর সারা মাস নিশ্চিন্তে সেরা পরিষেবা

উল্লেখ্য, কিছুদিন আগেই ট্রাই (Telecom Regulatory Authority of India) সমস্ত টেলিকম সংস্থাগুলিকে ২৮ দিনের পরিবর্তে ৩০ বা ৩১ দিনের রিচার্জ প্ল্যান নিয়ে আসার পরামর্শ দিয়েছে। তবে এখনো অবধি কোনো সংস্থাই সেই কাজ করেনি। কিন্তু একমাত্র BSNL Recharge এই নতুন পদক্ষেপ নেওয়ার কথা ভেবেছে তাই এই পদক্ষেপ অন্য কোম্পানির ওপর কী প্রভাব ফেলে তাই দেখার।

EK24 News

•BSNL STV 228 প্রিপেড রিচার্জ
এই প্ল্যানে মাত্র 228 টাকার রিচার্জ করলে আপনি প্রতিদিন প্রতিদিন 2GB করে ডেটা পেয়ে যাবেন। সঙ্গে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধাও।

Advertisement

BSNL 239 প্রিপেড রিচার্জ
একমাসের জন্য 10 টাকার টকটাইম অফার দেওয়া হবে। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলিংসহ গ্ৰাহকরা প্রতিদিন 2GB ডেটা পেয়ে যাবেন।

প্রসঙ্গত, এই বছরের শেষেই সারা দেশে আসতে চলেছে বিএসএনএল(BSNL)-এর 4G পরিষেবা। তাই, এখনই নিজের পুরনো সিম BSNL -এ পোর্ট করে নতুন রিচার্জ প্ল্যানের সুবিধা উপভোগ করুন।
Written by Rupa Dutta.

LIC Policy যাদের আছে তাদের এই ডকুমেন্টস জমা না দিলে টাকা পাবেন না, বিশ্বাস না হলে এজেন্ট কে ফোন করুন

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement