Career at Axis Bank এ প্রচুর কর্মী নিয়োগ, আবেদন প্রক্রিয়া, যোগ্যতা, বেতন সবটাই জেনে নিন।

যারা চাকরি খুঁজছেন তাদের জন্য সুখবর রয়েছে। Career at Axis Bank অর্থাৎ এক্সিস ব্যাংকে প্রচুর কর্মী নিয়োগ। বর্তমান সময়ে চাকরির বাজার যথেষ্ট খারাপ। কর্মসংস্থানের অভাব সর্বত্র। দেশজুড়ে বেকারত্ব দিন দিন বৃদ্ধি পাচ্ছে। শিক্ষা পর্ব শেষ করার পরে একটা চাকরির জন্য যখন বেকার যুবক-যুবতীরা বিভিন্ন সংস্থার দোরগোড়ায় যাচ্ছেন সেখানে দেখা যাচ্ছে শূন্য পদের তুলনায় প্রতিযোগিতার ময়দান প্রচুর বেশি অর্থাৎ প্রচুর সংখ্যক চাকরিপ্রার্থীরা সামান্য কিছু শূন্য পদের জন্য প্রতিযোগিতায় নেমে পড়েছেন। আর এই সমস্যা দিন দিন জটিল হচ্ছে।

Advertisement

এরকম একটা পরিস্থিতিতে যেকোনো সংস্থা যখন কোনো চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে তখন সেখানে চাকরিপ্রার্থীদের লাইন লেগে যায়। তবে এই পরিস্থিতির মধ্যেও এমন কিছু বৃহৎ সংস্থা রয়েছে যারা মাঝে মধ্যেই তাদের শূন্য পদে চাকরির জন্য নিয়োগ বিজ্ঞপ্তি জারি করে। তার মধ্যে Career at Axis Bank এর নিয়োগ বিজ্ঞপ্তি বেকার ছেলে মেয়েদের নজর কাড়বে।

Advertisement

অনেকেই হয়তো সেই নিয়োগের খবর রাখেন না বা পান না। আর অনেকে এই ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি জানতে পারলেও চাকরি হবে কিনা এই দোদুল্যমানতায় থেকে আবেদন করা হয় না। তবে এই মুহূর্তে কাজের বাজারের যা অবস্থা তাতে যে কোনো চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি জানার পরে সেখানে আবেদন করে দেওয়া উচিত।

এরকমই একটি বড় সংস্থার নিয়োগ বিজ্ঞপ্তি নিয়েই আলোচনা করা হবে। সম্প্রতি জানা গিয়েছে, Career at Axis Bank এ Data Entry Operator পদে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে চাকরিপ্রার্থীরা এই নিয়োগের জন্য আবেদন করতে পারবেন। ছেলে মেয়ে উভয়েই আবেদন করতে পারবেন। এবার এক্সিস ব্যাংকের ডেটা এন্ট্রি অপারেটর পদের চাকরির বিস্তারিত একবার জেনে নেওয়া যাক।

Career at Axis Bank

পদের নাম: Career at Axis Bank Data Entry Operator
আবেদনের বয়সসীমা:
আবেদনকারীকে ১৮ থেকে ৩০ বছর বয়সের মধ্যে হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা:
যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক পাশ করতে হবে।

Advertisement

অ্যাক্সিস ব্যাঙ্ক এর নিয়োগ পদ্ধতি:
ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগের জন্য অ্যাক্সিস ব্যাঙ্ক কোনোরকম লিখিত পরীক্ষা নেবে না। এমনটাই জানানো হয়েছে। প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিন নির্দিষ্ট কিছু ডকুমেন্টস নিয়ে প্রার্থীকে উপস্থিত হতে হবে।

কি কি ডকুমেন্টস ইন্টারভিউয়ের দিন লাগবে:
নিজের একটি বায়োডাটা।
শিক্ষাগত যোগ্যতার সমস্ত নথিপত্র, (অ্যাডমিট কার্ড এবং মার্কশীট)
পাসপোর্ট সাইজের ফটো।
আধার কার্ড, ভোটার কার্ড

Karmai Dharma Scheme, কর্মই ধর্ম প্রকল্প
বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

কিভাবে আবেদন করবেন:
Career at Axis Bank এ আবেদন করতে হলে একটি পরিচ্ছন্ন বায়োডাটা প্রস্তুত করতে হবে এবং সেই বায়োডাটা HR- এর Email বা Whatsapp-এ পাঠাতে হবে। সেই ইমেইল আইডি এবং হোয়াটসঅ্যাপ নাম্বার দিয়ে দেওয়া হলো:
E-mail– hrd.hiyasips@gmail.com
Whatsapp– 9088538738/9903608205

আবেদন করতে এখানে ক্লিক করুন।

Axis Bank-এর ডেটা এন্ট্রি অপারেটরের কাজের ভূমিকা এবং দায়িত্ব:
ব্যাংকের ব্যাক অফিসের সমস্ত দায়িত্ব, শাখার কাজ, কোর ব্যাঙ্কিং সেগমেন্ট পরিচালন করতে হবে।
চাকরির ধরন:
Career at Axis Bank এর এই পদ রেগুলার অর্থাৎ স্থায়ী। তাছাড়া কর্মীর কাজের উপর ভিত্তি করে ৬ থেকে ৯ মাসের মধ্যে প্রোমোশন দেওয়া হয়।
কি কি সুবিধা দেওয়া হবে:
মাসিক বেতন
স্বাস্থ্য বীমা
জীবন বীমা
সেলফোনের খরচ
কাজের যোগ্যতার পুরস্কার বার্ষিক বোনাস

মোবাইল রিচার্জের দারুণ অফার, মাসে 70 টাকার খরচে পান অফুরন্ত ইন্টারনেট আর কলিং!

চাকরির সময়– Day Shift
কত বেতন দেওয়া হবে:
অ্যাক্সিস ব্যাংকের ডাটা এন্ট্রি অপারেটর পদে মাসিক বেতন ১৬ হাজার ৫০০ টাকা থেকে ২২ হাজার ৯০০ টাকা পর্যন্ত। সাথে ইনসেন্টিভ ও কমিশন।
ইন্টারভিউ ড্রেস কোড এবং সময়:
চাকরিপ্রার্থীকে Career at Axis Bank ইন্টারভিউয়ের সময় ভারতীয় ফরমাল পোশাক পরতে হবে। জিন্স পরলে অনুমতি দেওয়া হবে না। ইন্টারভিউয়ের সময় সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত।

ভারতীয় নোটে কিছু লেখা থাকলেই বাতিল! RBI Clean Note Policy নতুন নিয়ম জেনে নিন।

এছাড়াও এই নিয়োগ সম্বন্ধে বিস্তারিত কিছু জানতে চাইলে 9088538738/9903608205 নম্বরে যোগাযোগ করতে পারেন।
Written by Rajib Ghosh.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment