Advertisement
amul franchise cost
Advertisement

দুধ একটি নিত্যপ্রয়োজনীয় দ্রব্য (Business Ideas)। আর আমুল ও অন্যতম একটি ব্রান্ডেড কোম্পানী। তাই যদি সহজেই এই সহজলভ্য খাদ্যদ্রব্যটি এবং ভালো একটি কোম্পানির ব্রান্ড নিয়ে ব্যাবসা শুরু করতে পারেন তবে, এর থেকে ভালো আর কিছু হতে পারেনা। লকডাউনের সময় কম বেশী সমস্ত কোম্পানী ব্যবসায় মার খেয়েছে, কিন্তু এই সময়েও আমুল ৩৯২০০ কোটি টাকার ব্যবসা করেছে। আর বর্তমানে আপনি চাইলেই এর সাথে যুক্ত হতে পারেন। আর ঘরে বসেই পেতে পারেন লাখ লাখ টাকা।

Advertisement

যেহেতু লকডাউনে অনেকেই কাজ হারিয়ে বাড়ি বসে আছেন তাই স্বাবলম্বী হবার জন্য এটি আপনার জন্য ভালো অপশন হতে পারেন। আপনাকে কি কি করতে হবে, ইনকাম কেমন সমস্ত কিছু নিয়ে রইলো বিস্তারিত তথ্য (Business Ideas)।

অভাবনীয় হলেও এই অফার আপনার সুদিন তো ফেরাবেই। লকডাউনের বাজারে অন্যান্য ব্যবসায়ীদের ব্যবসা বন্ধের মুখে দাঁড়ালেও, আমুল কিন্তু দুধ ব্যবসায় কামিয়ে নিয়েছে বিপুল অঙ্কের টাকা। হিসেব থেকে জানা যাচ্ছে ২০২১ সালে আমুল কোম্পানির আয় ৩৯২০০ কোটি টাকার থেকেও অনেক বেশি (Business Ideas)।

Advertisement

কিভাবে ব্যাবসা শুরু করবেন?

আপনি আমুল এর ফ্র্যাঞ্চাইজিতে যোগদান করে সকলকে দুগ্ধজাত পণ্য বিক্রয় করতে পারেন। সেক্ষেত্রে তাহলে অল্প পরিমান টাকা বিনিয়োগেই আপনি পেতে পারেন কয়েকগুন বেশি টাকা। আমুল জানিয়েছে কোন লাভ ছাড়াই তারা সাধারণ নাগরিকদের মাঝে ফ্র্যাঞ্চাইজি অফার দিয়েছে। ফ্র্যাঞ্চাইজি শুরু হচ্ছে ২ ধরনের অফারের মাধ্যমে। এর মধ্যে প্রথমটি হল আমুল আউটলেট অপরটি আমুলের আইসক্রিম স্কুপিং পার্লার হিসাবে নেওয়া।

EK24 News

বিনিয়োগ করবেন কিভাবে?

Advertisement

কোন ব্যক্তি আমুলের আউটলেট ব্যাবসা করতে চাইলে তাঁর খরচ পড়বে ২ লক্ষ টাকা এবং আমুলের আইসক্রিমাম স্কুপিং পার্লার খুলতে চাইলে খরচ পড়ে যাবে ৫ লক্ষ টাকার কাছাকাছি। তবে আমুলের ফ্র্যাঞ্চাইজিতে যোগদানকারী ব্যক্তিকে মাত্র ২০ থেকে ৫০ হাজার টাকার অ-ফেরতযোগ্য ব্র্যান্ড নিরাপত্তার অধীনে কোম্পানিকে দিলেই হবে। এই ফ্র্যাঞ্চাইজি নেওয়ার জন্য আপনাকে মাত্র একবারই বিনিয়োগ করতে হবে। সমস্ত লাভটা কিন্তু আপনি পাবেন, কোম্পানিকে কিছুই দিতে হবে না। অর্থাৎ সহজ কথায় ২০ হাজার টাকা এককালীন দিলে আপনি আমুলের নামে দুধের আউটলেট খুলতে পারবেন। এবং ৫০ হাজার টাকা দিলে আমূলের সমস্ত প্রোডাক্ট এবং আমুল আইসক্রিমাম স্কুপিং পার্লার থেকে শুরু করে পিৎজা, স্যান্ডউইচ, হট-চকলেট সহ অন্যান্য জিনিসপত্রের এর আউটলেট দিতে পারবেন।

আরও পড়ুন, এই ব্যাবসা করলে ৯০% টাকা সরকার দেবে, আর ইনকাম হবে মাসে লাখ টাকা, ক্লিক করুন

আয় কেমন হবে?

Advertisement

আপনি যদি আমুলের আউটলেট ব্যাবসা খোলেন, তবে প্রতিটি জিনিসের পেছনে পাবেন বড় অঙ্কের কমিশন। একটি দুধের প্যাকেট থেকে থাকছে ২.৫ শতাংশ এবং অন্যান্য দুগ্ধজাত পণ্যের থেকে ১০ শতাংশ কমিশন পাবে। অপরদিকে আপনি যদি আমুল আইসক্রিমাম স্কুপিং পার্লার খোলেন তাহলে ২০ শতাংশ কমিশন পাবেন। তা আবার পিৎজা, স্যান্ডউইচ, হট-চকলেট সহ অন্যান্য জিনিসপত্রের উপর কমিশন পাবেন ৫০ শতাংশ।

আপনি যদি মাসে ১০ লাখ টাকা কেনাবেচা করতে পারেন তবে আপনার এক লাখ টাকা কম বেশী লাভ থাকবে। এইভাবে মাসে মাসে আয় করতে পারবেন ৫-১০ লক্ষ টাকা শুধু ফ্র্যাঞ্চাইজি থেকে।

সম্পূর্ণ তথ্য জানতে ই-মেইল করুনঃ [email protected] Coop

Advertisement

মাত্র ৫০০ টাকায় ব্যবসা শুরু করে মাসে ২০ হাজার টাকা ইনকাম, ক্লিক করুন

বাড়িতে SBI এর ATM ফ্র্যাঞ্চাইজি নিয়ে মাসে ৬০ হাজার টাকা আয় করুন

Advertisement
Advertisement
34 thoughts on “Business Ideas – বিনামুল্যে আমূলের ফ্রাঞ্চাইজি নিয়ে মাসে লাখ টাকা আয় করুন, এই অফার আর পাবেন না”
      1. I have a business all redy franchise ashwini products and pushp brand india pvt Ltd and but i like to amul all products intrested sir i am from small town in islampur west Bengal but business aria

    1. আমি আমূলের franchise নিতে চাই। কি করলে পাব একটু যদি guide করে দেন তাহলে খুব উপকার হবে।

  1. Advertisement
  2. Advertisement
  3. আমি নিতে চাই ফ্রাচিজি নিতে যা যা করনীয় ব্যাবস্হা করব দয়া করে যোগাযোগ করে দিন

  4. Advertisement
  5. Advertisement
  6. Advertisement
  7. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement