Advertisement
BSNL Validity Recharge Plans
Advertisement

BSNL Validity Recharge – মাত্র ২২ টাকায় ৯০ দিনের ভ্যালিডিটি।

দীর্ঘদিন ধরে গ্রাহক সংখ্যা একেবারে তলানিতে (BSNL Validity Recharge)। যেখানে VI, Airtel, Jio টেলিকম মার্কেটে একটা ব্যাপক অংশের বাজার ধরে রেখেছে। সেখানে BSNL কোনো ভাবেই প্রতিযোগিতার নিরিখে উঠতে পারছে না। BSNL এর গ্রাহক সংখ্যা ক্রমাগত নিচের দিকে নামতে থাকায় এবার সংস্থার পক্ষ থেকে বেশ কিছু জনপ্রিয় প্ল‍্যানের অফার গ্রাহকদের জন্য দিতে শুরু করেছে।

Advertisement

তার মধ্যে দিয়েই সংস্থার গ্রাহক সংখ্যা বৃদ্ধির দিকে এগোচ্ছে BSNL. যখন গত বছরের শেষের দিকে প্রত্যেকটি মোবাইল সংস্থা তাদের রিচার্জ প্ল্যান এর খরচ বাড়িয়েছে, ঠিক সেই সময় থেকে BSNL একমাত্র বিপরীত দিকে হেঁটে প্রত্যেকটি রিচার্জ প্ল্যান (BSNL Validity Recharge) এর খরচ কমিয়েছে এবং সুবিধা দিয়েছে।

তারপর থেকে দেখা যাচ্ছে বহু মানুষ অন্যান্য মোবাইল সংস্থার Mobile Number Portability (MNP) করে BSNL ব্যবহার শুরু করেছে।
বিএসএনএল এর পক্ষ থেকে গ্রাহকদের অতিরিক্ত সুবিধা দেওয়ার জন্য একাধিক রিচার্জ প্ল্যান (BSNL Validity Recharge) বাজারে নিয়ে এসেছে। এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় হলো 22 টাকার রিচার্জ প্ল্যান।

Advertisement

এতে কি কি রয়েছে বিশদে জেনে নিন:
BSNL 22 টাকার রিচার্জ প্ল্যান অফার-
এই প্ল‍্যানটি শুধুমাত্র কলিং এবং লম্বা সময় বৈধতার প্ল‍্যানের জন্য যারা খোঁজ করেন তাদের পক্ষে সবচেয়ে ভালো। মূলত ভ্যালিডিটি এবং ভয়েস ভাউচার রয়েছে। ইউজাররা এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে 90 দিনের বৈধতা পাবেন।

যে কোনো নেটওয়ার্কে কল করার জন্য প্রতি মিনিটে খরচ হবে 30 পয়সা। তবে কোনো Data, Free Calling এবং Free SMS এর সুবিধা এই প্ল‍্যানে নেই। তার জন্য অতিরিক্ত রিচার্জ করতে হবে। BSNL Validity Recharge

EK24 News

মাধ্যমিকের রেজাল্ট দেখুন, এই মুহূর্তের বড় খবর

BSNL 29 টাকার রিচার্জ প্ল্যান অফার-
এই প্ল‍্যানে আনলিমিটেড কলিং, ফ্রি ডাটা এবং এসএমএস এর সুবিধা পাওয়া যাবে। বিএসএনএলের এই আনলিমিটেড রিচার্জ প্ল্যানটি হল 29 টাকার। এই প্ল্যানের বৈধতা 5 দিন। এই পাঁচ দিনের মধ্যে মোট 250 মিনিট কল করার সুবিধা পাওয়া যাবে। 1GB Data ব্যবহারের সুবিধা পাওয়া যাবে। 300 টি SMS পাঠানোর সুবিধা পাওয়া যাবে। BSNL Validity Recharge

Advertisement

জিও রিচার্জের দাম কমিয়ে দিলো, নতুন ৩টি রিচার্জ প্ল্যান দেখুন

এরপরে যে প্লানটি রয়েছে সেটি হল বিএসএনএলের 44 টাকার রিচার্জ প্ল্যান। এর বৈধতা 26 দিন। প্রতি 2 সেকেন্ডের জন্য 1.2 পয়সা করে কলিং এর খরচ হবে। তবে Free Data, Calling, SMS এর সুবিধা এই প্ল‍্যানে পাওয়া যাবে না।
Written by Rajib Ghosh

অনলাইনে ইনকাম করার ৩ টি নির্ভরযোগ্য অ্যাপ ! মাসে আয় ৪০,০০০

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement