Advertisement
BSNL Recharge Plans azadi ka amrit mahautsav plans
Advertisement

BSNL Recharge Plans – স্বাধীনতা দিবস উপলক্ষে দুর্দান্ত অফার BSNL-এর, 300 দিনের জন্য নিশ্চিন্ত।

স্বাধীনতা দিবসের 75 বছর পূর্তি। সেই উপলক্ষে (BSNL Recharge Plans) দেশজুড়ে বিভিন্নভাবে এবারের স্বাধীনতা দিবসকে উদযাপন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধুমাত্র সরকারের পক্ষ থেকে নয়, বেসরকারি ক্ষেত্র থেকে শুরু করে দেশের সমস্ত স্তরের মানুষ স্বাধীনতার 75 বছর পূর্তি উদযাপন করতে চলেছেন। আর এই 75 বছর পূর্তিকে সামনে রেখেই রাষ্ট্রায়ত্ত সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড বা বি এস এন এল গ্রাহকদের জন্য দারুন নতুন প্রিপেইড প্ল্যান অফার করল।

Advertisement

BSNL- এর গ্রাহকেরা সাশ্রয়ী মূল্যের মধ্যে প্ল্যান এর সাথে দৈনিক ভয়েস কলিং এবং SMS খরচের সুযোগ পেলেও দৈনিক Data খরচের সুবিধা পান না। এবার অতিরিক্ত পরিমাণে ডেটা খরচের সঙ্গে দীর্ঘ্ ভ্যালিডিটির সুবিধা নিতে চাইলে BSNL ইউজারদের জন্য এই প্ল্যান (BSNL Recharge Plans) উপযুক্ত হবে। আলোচ্য প্ল্যান এর সঙ্গে এককালীন 75+ 75 অর্থাৎ মোট 150 GB Data খরচের ফায়দা নিতে পারবেন। যেটা যথেষ্ট চমকপ্রদ অফার। এই বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

দৈনিক ১ টাকারও কমে BSNL নিয়ে এসেছে আকর্ষণীয় প্ল্যান ব্যবহারের সুবিধা।

BSNL- এর গ্রাহকদের এই নতুন প্ল্যান রিচার্জ এর জন্য 2022 টাকা খরচ করতে হবে। এই প্ল্যানটির নাম হল প্ল্যান আজাদি কা অমৃত মহোৎসব প্ল্যান ভাউচার (azadi ka amrit mahotsav PV) 300 দিনের বৈধতা পাওয়া যাবে এই প্ল্যানটিতে। তার সঙ্গে BSNL ইউজাররা এককালীন মাসিক 75 GB Data খরচের সুবিধা পাবেন। রিচার্জের পরের 60 দিন গ্রাহকেরা এই ডেটা খরচের সুবিধা পাবেন। তবে তারপর প্ল্যানের (BSNL Recharge Plans) অধীনে ডেটা খরচের সুবিধা পেতে গেলে আগ্রহীদের আলাদাভাবে ডেটা ভাউচার রিচার্জ করতে হবে।

Advertisement

BSNL গ্রাহকেরা Data সুবিধা ছাড়া 2022 টাকার প্রিপেড প্ল্যান (azadi ka amrit mahotsav) নিলে দৈনিক 100 SMS খরচের সাথে যে কোনো নম্বরে আনলিমিটেড ভয়েস কলিং পেয়ে যাবেন। কথা বলার সময় প্ল্যান রিচার্জকারীরা পুরোপুরি নিশ্চিন্তে থাকতে পারবেন।

তবে এই ক্ষেত্রে BSNL-এর এই প্রিপেড প্ল্যান রিচার্জ করতে গেলে আগামী 31 আগস্ট এর মধ্যে রিচার্জ করতে হবে। অর্থাৎ 31 শে আগস্ট 2022 এর পরে BSNL গ্রাহকেরা কোনোভাবেই এই প্ল‍্যানের ফায়দা নিতে পারবেন না।
Written by Rajib Ghosh.

EK24 News

লক্ষ্য 2 কোটি নতুন গ্রাহক, সারামাস বিনামূল্যে আনলিমিটেড নেট ও কল ফ্রি Airtel দিচ্ছে

Advertisement
Advertisement
One thought on “BSNL Recharge Plans – 75 তম স্বাধীনতা দিবস উপলক্ষে দুর্দান্ত অফার BSNL এর, সব আনলিমিটেড Free করে দিলো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement