BSNL Recharge Plan – ৩১শে মার্চ পর্যন্ত আনলিমিটেড ফ্রি পাবেন BSNL এর পুরাতন এবং পোর্টের গ্রাহকেরা, কিভাবে দেখুন।

BSNL Recharge Plan – 31 মার্চ, 2022 পর্যন্ত সবকিছু আনলিমিটেড ফ্রি করে দিল BSNL

এসে গেলো BSNL Recharge Plan এর এক চোখ ধাঁধানো অফার, চলবে 31 মার্চ, 2022 পর্যন্ত, জানুন কীভাবে পাবেন এই সুবিধা? এই অবিশ্বাস্য অফার এর আগে কখনো দেয়নি সরকারী এই টেলিকম সংস্থা।

Advertisement

সকল টেলিকম সংস্থার রিচার্জ প্লানের আগুন মূল্যের কথা মাথায় রেখে শুধুমাত্র আপনাদের জন্য BSNL নিয়ে এই ধামাকা অফার। সরকারী মালিকানাধীন টেলিকম কম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL Recharge Plan) মদ্ধবিত্তের কথা মাথায় রেখে প্রতিবারের ন্যায় এই বার ও নিয়ে এসেছে এক পকেট সাশ্রয়ী অফার যা চলবে 31 মার্চ, 2022 পর্যন্ত। এই অফারে আপনি পাবেন বিনামূল্যে 4G SIM কার্ড।

Advertisement

BSNL Recharge Plan আপাতত এই অফারটি কেরালা টেলিকম সার্কেলে দিলেও সম্ভবত অন্যান্য টেলিকম সার্কেলেও এই অফারটি পাওয়া যাবে। ইতিমধ্যেই এই অফার দিয়ে প্রচুর গ্রাহক টেনেছে কেরালায়। আর ইস্টার্ন সার্কেলে অর্থাৎ পশ্চিমবঙ্গেও এই অফার আসবে বলেই শোনা যাচ্ছে।

BSNL সিম নেওয়ার জন্য ইচ্ছুক গ্রাহকদের শুধুমাত্র প্রিপেইড প্ল্যানের রিচার্জের (BSNL Recharge Plan) টাকা খরচ করতে হবে, তবে হাঁ তারা বিনামূল্যে পাবেন BSNL 4G SIM। এ বছরের অর্থাৎ 2022 সালের প্রথম দিকে, ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) প্রিপেইড প্ল্যান গ্রাহকদের জন্য চালু করল একটি নতুন অফার। এই অফার গ্রাহকদের তাদের প্রিপেইড প্ল্যানের সাথে 90 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি দিচ্ছে। কিন্তু এই অফারটি সমস্ত প্রিপেইড প্ল্যানে পাওয়া যাবে না৷

শুধুমাত্র আপনাদের কথা মাথায় রেখে BSNL তার 2399 টাকার প্রিপেইড প্ল্যানের সাথে 90 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি দিচ্ছে। এই প্ল্যানটি আপনি পাবেন তাক লাগানো সব অফার। রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100 SMS এবং প্রতিদিন 3GB ডেটা অফার করে। এই প্ল্যানটি যদিও 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে, তবে অফারের আওতায় আপনি এই প্ল্যানের সাথে পাবেন 455 দিনের ভ্যালিডিটি। এইভাবে, আপনি পেয়ে যাবেন প্ল্যানের সাথে প্রায় 15 মাসের ভ্যালিডিটি ও সাথে সাথে 90 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি। BSNL Recharge Plan

Advertisement

আরও পড়ুন, এবার টাকা দিয়ে ব্যবহার করতে হবে হোয়াটসঅ্যাপ!

BSNL এর এই 2399 টাকার প্রিপেইড প্ল্যানের (BSNL Recharge Plan) বিশেষ বিষয় হল, এই প্ল্যানে আপনার ডেটা নিয়ে কোনও সমস্যা হবে না কারন এই প্ল্যানে আপনি পাবেন প্রতিদিন 3GB করে ডেটা। আর দুর্মূল্যের বাজারে বর্তমানে শুধুমাত্র ভ্যালিডিটি চালু রাখতেই যেখানে ১২০ টাকার মতো খরচ করতে হয় সেখানে ১০০ টাকার কমে আপনি ৬ মাসের ভ্যালিডিটি ও পেয়ে যাবেন।

জলের দামে ফলের রস, মাত্র 6,200 টাকায় iPhone 13 এর সব ফিচার্স।

 অনলাইনে ইনকাম করার ৫টি সেরা অ্যাপ, প্রতিদিন এক ঘণ্টায় ৫০০ টাকা ইনকাম করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment