BSNL Recharge Plan – দিনে মাত্র 4 টাকা! আজই লঞ্চ হলো বিএসএনএল এর চোখ ধাঁধানো ধামাকা প্ল্যান, সবকিছু আনলিমিটেড ফ্রী।

BSNL Recharge Plan – বিএসএনএল এর চোখ ধাঁধানো ধামাকা প্ল্যান, প্রতিদিন মাত্র ৪ টাকায় সবকিছু আনলিমিটেড ফ্রী।

BSNL Recharge Plan – বলা বাহুল্য, অতিমারী আবহে যখন সাধারণ মানুষের নাজেহাল অবস্থা, দৈনন্দিন জীবনে প্রতিটা মুহূর্ত বাঁচার লড়াই চালাচ্ছে। ঘরবন্দী অবস্থায় কাজ হারিয়ে কিছুটা মানসিক শান্তি পেতে সোশ্যাল মিডিয়ায় আকৃষ্ট হয়েছে।

Advertisement

ঠিক তখনই সমস্ত টেলিকম কোম্পানি তাদের ট্যারিফ প্ল্যান বাড়িয়ে দিয়েছে। ফলে বহু মানুষকে পিছিয়ে আসতে হয়েছে। ঠিক সেই সময় আশার আলো দেখায় BSNL সংস্থা (BSNL Recharge Plan)।

Advertisement

অন্যান্য টেলিকম সংস্থা গুলি যখন তাদের রিচার্জ বাড়িয়ে যাচ্ছে। তখন BSNL সাধারণ মানুষকে নতুন পথের দিগন্ত দেখায়। তালিকার প্রথম বা দ্বিতীয় স্থান অর্জন করতে না পারলেও সাধারণ মানুষের পাশে দাঁড়ানো থেকে পিছুপা হয়নি একবারও (BSNL Recharge Plan)। আর একটা সময়ে প্রায় বন্ধ হয়ে যাওয়া এই সরকারী কোম্পানী ঘুড়ে দাঁড়িয়ে প্রতিযোগিতায় ফিরে এসেছে।

আর তারই মধ্যে, আবারও চোখ ধাঁধানো ধামাকা প্ল্যান (BSNL Recharge Plan) আনলো এই টেলিকম সংস্থাটি। মাত্র 140 রিচার্জ করলে পাবেন আনলিমিটেড ইন্টারনেট ব্যাবহার করার সুযোগ, যার সময় সীমা থাকবে 35 দিন পর্যন্ত। অর্থাৎ দিনে মাত্র 4 টাকা খরচ করলেই আনলিমিটেড কল ও প্রতিদিন দেড় জিবি করে ইন্টারনেট পাবেন। এবং সাথে পাবেন 100 টি এমএমএস (SMS)।

যখন সমস্ত কোম্পানি নিজেদের গুটিয়ে নিয়েছে তখন BSNL এরম ধামাকা অফার আনলো সবার কাছে যা প্রায় সকলের সাধ্যের মধ্যেই। খুব সহজেই সাধারণ মানুষের কাছে পৌঁছাতে পেরেছে এই টেলিকম সংস্থাটি। বর্তমানে সাধারণ মানুষের প্রথম পছন্দ BSNL (BSNL New Plan)।

Advertisement

আরও পড়ুন, বন্ধ হয়ে গেলো জিমেইল এর এই সুবিধা।

অর্থাৎ 140 টাকার প্ল্যানে আপনি 35 দিন পর্যন্ত আনলিমিটেড কল, প্রতিদিন দেড় জিবি করে ইন্টারনেট এবং 100টি SMS পাবেন। যা অন্যান্য কোম্পানীর রিচার্জের চেয়ে প্রায় এক তৃতীয়াংশ।

আজকের প্রতিবেদনটি আপনাদের ভালো লাগলে আমাদের কমেন্ট বক্সে লিখে জানান। এবং আরও এরকম চমকপ্রদ অফার সম্মন্ধে জানতে EK News এর সঙ্গে থাকুন, ধন্যবাদ।

অনলাইনে ইনকাম করার ৫টি সেরা অ্যাপ, প্রতিদিন এক ঘণ্টায় ৫০০ টাকা ইনকাম করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment