BSNL Recharge Plan 2022 – বিএসএনএলের ধামাকা অফার! মাত্র ১৬ টাকায় সারামাস মিলবে এতসব সুবিধা Breaking news.

BSNL Recharge Plan 2022 – মাত্র ১৬ টাকায় ধামাকা প্ল্যান।

যেমনভাবে প্রতিদিন পেট্রোল-ডিজেলের দাম বাড়ছে, (BSNL Recharge Plan 2022) তার সাথে পাল্লা দিয়ে গত এক বছরে ভারতের বিভিন্ন টেলিকম কোম্পানির প্রিপেড মোবাইল রিচার্জ প্ল্যানের দাম এক ধাক্কায় অনেকটা বেড়েছে। কোন কোন ক্ষেত্রে আবার প্রিপেড প্ল্যান এর দাম দ্বিগুণও হয়েছে।

Advertisement

আবার অনেক ক্ষেত্রে প্রিপেড প্ল্যানের মেয়াদ এবং সুবিধা কমে গিয়ে উল্টে গিয়েছে খরচ। এমতাবস্থায় অনেকে আছেন যারা মোবাইলের ইনকামিং পরিষ্কার বন্ধ না হওয়া পর্যন্ত পুনরায় রিচার্জ করেন না। BSNL Recharge Plan 2022

Advertisement

কারণটা হলো গত বছরের শেষের দিকে প্রায় কুড়ি শতাংশ বা তার বেশি বৃদ্ধি পায় ভোডাফোন-আইডিয়া, এয়ারটেল এবং রিলায়েন্স জিও-র সমস্ত ট্যারিফ প্ল্যানের দাম (BSNL Recharge Plan 2022)।

তাই এবার মধ্যবিত্তের পকেট বাঁচাতে রিলায়েন্স জিও, ভোডাফোন-আইডিয়া এবং এয়ারটেলের মত নামিদামি বেসরকারি টেলিকম সংস্থার প্রিপেড প্ল্যানের সঙ্গে পাল্লা দিতে প্রস্তুত বিএসএনএল-ও। চলুন তাহলে দেখে নেওয়া যাক প্ল্যান গুলি কি কি-

১) ১৬ টাকায় ৩০ দিনের প্ল্যান-
মাত্র ১৬ টাকায় বিএসএনএল লঞ্চ করল একটি দুর্দান্ত প্রিপেড প্ল্যান। যার ভ্যালিডিটি থাকবে ৩০ দিনের জন্য। এই রিচার্জ প্ল্যানে প্রতি মিনিটে গ্রাহকদের থেকে কাটা হবে মাত্র ২০ পয়সা করে।

Advertisement

২) ১৪৭ টাকায় ৩০ দিনের প্ল্যান-
১৫০ টাকার কমে ৩০ দিনের এই প্ল্যানে পাওয়া যাবে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। সঙ্গে মিলবে ১০ জিবি ডাটাও। উপরি পাওনা হিসেবে গ্রাহকেরা বিনামূল্যে পাবেন BSNL Tunes ব্যবহারের সুবিধা।

আরও পড়ুন, মাত্র ২০ টাকার কমে ৩০ দিনের ভ্যালিডিটি, এই রিচার্জ প্ল্যান চিন্তায় ফেলে দিলো জিও এয়ারটেলকে।

৩) ২৪৭ টাকায় ৩০ দিনের প্ল্যান-
৩০০ টাকার কমে মাত্র ২৪৭ টাকায় গ্রাহকেরা পাবেন মোট ৫০ জিবি ডাটা এবং যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। এছাড়া পাওয়া যাবে প্রতিদিন ১০০ টি এসএমএস পাঠানোর সুবিধা। উপরি পাওনা হিসেবে গ্রাহকেরা বিনামূল্যে পাবেন BSNL Tunes এবং EROS NOW ব্যবহারের সুবিধা। BSNL Recharge Plan 2022

৪) ২৯৯ টাকায় ৩০ দিনের প্ল্যান-
৩০০ টাকার কমে মাত্র ২৯৯ টাকায় গ্রাহকেরা পাবেন প্রতিদিন ৩ জিবি ডাটা ব্যবহারের সুবিধা এবং যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। তবে চিন্তার কোন কারণ নেই প্রতিদিন ৩ জিবি ডাটার মেয়াদ শেষ হয়ে গেলেও 80 kbps-এ মিলবে আনলিমিটেড ডাটা ব্যবহারের সুবিধা। BSNL Recharge Plan 2022

এছাড়া পাওয়া যাবে প্রতিদিন ১০০ টি এসএমএস পাঠানোর সুবিধা। উপরি পাওনা হিসেবে গ্রাহকেরা বিনামূল্যে পাবেন স্পেশাল ট্যারিফ ভাউচার (STV) ব্যবহারের সুবিধা।

আপনারা যদি চান কম পয়সায় বেশি সুবিধা পেতে, তাহলে এগুলির মধ্যে থেকে একটি প্লান (BSNL Recharge Plan 2022) বাছাই করে রিচার্জ করে নিতেই পারেন। এ সংক্রান্ত আরো খবর এর আপডেট পেতে অবশ্য এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।
Written By Manisha Basak

মধ্যবিত্তের পকেট বাঁচাতে জিও নিয়ে এলো, 200 টাকার কমে আকর্ষনীয় বাম্পার

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment