Online Mobile Recharge – প্রতিদিন মাত্র ২ টাকার মোবাইল রিচার্জে অফুরন্ত ইন্টারনেট ও আনলিমিটেড Free কলিং।

Online Mobile Recharge Offer:
গ্রাহক ধরে রাখাই এখন টেলিকম অপারেটরদের মূল লড়াই। কারণ BSNL, Jio, AirTel, VI এর মতো প্রতিটি অপারেটরের মধ্যে ব্যাপক প্রতিযোগিতা শুরু হয়েছে। যার ফলে একে অপরকে টক্কর দিয়ে কতটা কম দামে কত বেশি পরিমাণে ইন্টারনেট ডেটা গ্রাহকদের কাছে পৌঁছে দিতে পারেন, তা নিয়েই নিত্যনতুন রিচার্জ প্ল্যান (Online Mobile Recharge Offer) অফার করা হচ্ছে।

Advertisement

এখনো পর্যন্ত Online Mobile Recharge Internet Data সস্তায় বেশি দেওয়ার বিষয়ে এগিয়ে রয়েছে Jio অন্যান্য টেলিকম অপারেটরদের পিছনে ফেলে সস্তায় ইন্টারনেট ডেটা গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছে Jio. তবে VI, Airtel তারাও খুব একটা পিছিয়ে নেই। তারাও পিছন থেকে এগিয়ে যাওয়ার জন্য লড়াই শুরু করেছে। কিন্তু এবার সবাইকে ছাড়িয়ে BSNL Online Mobile Recharge নিয়ে এলো দারুন একটি প্ল্যান।

Advertisement

এক্ষেত্রে বর্তমানে নতুন যে রিচার্জ প্ল‍্যানের (Online Mobile Recharge Offer) বিষয়ে জানা গিয়েছে তা অত্যন্ত সস্তায় দীর্ঘমেয়াদী প্ল‍্যান। এই প্ল্যান যে টেলিকম কোম্পানি অফার করছে তারা নিঃসন্দেহে নিমেষেই বহু গ্রাহক নিজেদের দখলে আনতে পারবেন। দেশের সরকারি টেলিকম অপারেটর বিএসএনএল (BSNL), এই মুহূর্তে যে রিচার্জ প্ল্যান এর অফার করছে তারা, তার বৈধতা দীর্ঘমেয়াদী অর্থাৎ ৬ মাস সময়ের জন্য। Jio এর প্ল্যান দেখতে নিচের ছবিতে ক্লিক করুন।

BSNL Online Mobile Recharge এর এই নতুন প্ল্যানে খরচ করতে হবে ৪০০ টাকার কম। মাত্র ৩৯৭ টাকা খরচ করলেই ১৮০ দিনের BSNL এর এই নতুন রিচার্জ প্ল্যান ব্যবহার করতে পারবেন গ্রাহকেরা। যা প্রতিদিন মাত্র ২ টাকার কাছাকাছি। বিশ্বাস না হলেও সত্যি সত্যি এই অফার পাবেন। এই প্ল্যানে কি কি সুবিধা পাবেন এক নজরে দেখে নিন।

Jio Phone Recharge at rs 75 (জিও ফোন রিচার্জ)

BSNL Online Mobile Recharge Offer:

BSNL-এর এই Recharge Plan-এ অঢেল পরিমাণে ইন্টারনেট ডেটা দেওয়া হচ্ছে।
দৈনিক 2GB Internet Data পাবেন গ্রাহকরা। তাছাড়া Unlimited Calling এর সুযোগ থাকছে। ইন্টারনেট ডেটার সময়সীমা পার হয়ে গেলেও বা শেষ হয়ে গেলে ইন্টারনেট বন্ধ হয়ে যাবে না। সেক্ষেত্রে স্পিড কমে গিয়ে 40 Kbps হবে। যদিও BSNL তাদের 4G এখনও সব জায়গায় চালু করেনি, তবে চলতি বছরেই এই সুবিধা চালু হয়ে যাবে। সেক্ষেত্রে এই প্ল্যান ভারতের সবচেয়ে সস্তার প্ল্যান হিসেবে গন্য হবে।

Advertisement

আরও পড়ুন, আবার ডকুমেন্ট জমা দিতে হবে, ফেব্রুয়ারী 2023 থেকে মোবাইলে নতুন নিয়ম চালু হচ্ছে।

যারা দীর্ঘ মেয়াদে কম টাকার মধ্যে বেশি পরিমাণে ইন্টারনেট ডেটা ব্যবহার করতে চান, তাদের ক্ষেত্রে একেবারে উপযুক্ত বিএসএনএলের এই ৩৯৭ টাকা মূল্যের ১৮০ দিনের মেয়াদের রিচার্জ প্ল্যান। তবে এই Plan এ BSNL কোনো অ্যাপের সাবস্ক্রিপশন দিচ্ছে না। গ্রাহকেরা OTT Platform-এর Subscription পাবেন না। কিন্তু এত কম টাকায় এই অফার অন্য কোনও কোম্পানী এই মুহুর্তে দিচ্ছে না।

2023 সালে মোবাইল রিচার্জের খরচ হল অর্ধেক! হূড়মুড়িয়ে বাড়ছে BSNL গ্রাহক।

তবে যখন দেশজুড়ে সমস্ত জিনিসের মূল্যবৃদ্ধি একেবারে লাগামছাড়া, পাশাপাশি মোবাইল ফোনের রিচার্জ প্ল্যান (Online Mobile Recharge Plan) এর দামও দিন দিন বেড়েই চলেছে, সেই জায়গায় দাঁড়িয়ে বর্তমান সময়ে BSNL এর এই ১৮০ দিনের প্ল্যান গ্রাহকদের ব্যবহারের ক্ষেত্রে যথেষ্ট লাভজনক হতে পারে। এই বিষয়ে আপনার মতামত জানাতে নিচে কমেন্ট করে জানাবেন।
Written by Rajib Ghosh.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment