BSNL New Plan : BSNL এর প্ল্যান দেখে কুপোকাত জিও এয়ারটেল, মাত্র 197 টাকায় 100 দিনের আনলিমিেড প্ল্যান।

BBSNL New Plan : 200 টাকার কমে পেয়ে পান 2GB ডেটা সহ 100 দিনের ভালিডিটি।

যখন সমস্ত কোম্পানী রিচার্জের দাম বাড়াচ্ছে, ঠিক তখনই ধামাকাদার প্ল্যান এনে গ্রাহক টেনে নিচ্ছে বিএসএনএল। BSNL New Plan এ ২০০ টাকার কমে পেয়ে যাবেন ১০০ দিনের ভ্যালিডিটি। কত রিচার্জ করতে হবে, জেনে নিন বিস্তারিত।

Advertisement

ভারতের প্রথম সারির টেলিকম কোম্পানি গুলিকে টেক্কা দিতে এবার মাঠে নামলো BSNL। যেখানে সকল টেলিকম কোম্পানি গুলি রিচার্জ প্ল্যানের দাম বাড়াতে ব্যস্ত তখন এই সরকারি কোম্পানিটি সকলের হাতের মুঠোয় এনে দিলো রিচার্জ প্ল্যানের খরচ। পর পর আকর্ষণীয় প্ল্যান এনে গ্রাহকদের মাথা ঘুরিয়ে দিয়েছে এই কোম্পানি। এরকমই আবার একটি প্ল্যান গত মাসে এনেছে BSNL (BSNL New Plan)।

Advertisement

এই প্ল্যানে গ্রাহকরা 2GB ডেটা পেয়ে যাবেন ১০০ দিনের ভ্যালিডিটি সহ যা অন্যান্য সকল প্লানকে ফেল করিয়ে দিয়েছে। এই প্ল্যানটি পেয়ে যাবেন 197 টাকায়। প্রতিদিন 2GB kore ডেটা এবং ১০০টা করে এসএমএস প্রতিদিন সাথে আনলিমিটেড ভয়েস কল।

চাপে পড়ে, স্বস্তায় আরেকটি রিচার্জ প্ল্যান লঞ্চ করলো জিও।

FUP বা ডেটা শেষ হয়ে গেলেও 40kbps এ স্পীড থাকবে। গতি কম থাকলেও অর্থাৎ নেট চলবে। বলে রাখা দরকার এই সবকিছুর সময়সীমা ১৮ দিনের জন্য কেবল ভয়েস কল ছাড়া।

এই প্ল্যানের সুবিধা হলো এতে গ্রাহকরা zing অ্যাপে বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। প্ল্যান শেষ হলে পুনরায় রিচার্জ করতে হবে। যারা কথা বলতে ভালোবাসেন এই প্ল্যানটি তাদের জন্য খুব উপকারী (BSNL New Offer)।

Advertisement

প্রসঙ্গত বলে রাখা ভালো এই প্ল্যান লঞ্চ হওয়ার পর, কলকাতা সার্কেলে প্রথম ৫টি জনপ্রিয় প্ল্যানের মধ্যে জায়গা করে নিয়েছে এই প্ল্যানটি। আর আই ধরনের নতুন অফার সম্পর্কে জানতে আমাদের EK24 News ওয়েবসাইটে চোখ রাখুন। ধন্যবাদ।

রিচার্জ করলেই ৫০ টাকা ক্যাশব্যাক, কুপন কোড নিন।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment