BSNL New Offer – সব থেকে সস্তা প্ল্যান। এবার মাত্র 151 টাকায় পাবেন সবকিছু আনলিমিটেড

BSNL New Offer – অন্যান্য টেলিকম কোম্পানি গুলিকে টেক্কা দিয়ে BSNL আনলো নিউ অফার।

সাম্প্রতিককালে ভারতীয় টেলিকম সংস্থা গুলি একে অপরের সাথে পাল্লা দিয়ে এগোচ্ছে (BSNL New Offer)। গ্রাহকদের জন্য নিয়ে আসছে সব নতুন নতুন অফার যাতে, তারা নির্দিষ্ট নেটওয়ার্কের সাথে যুক্ত থাকে।

Advertisement

এই প্রতিযোগিতায় reliance jio, airtel, Vi বা BSNL কেউই নেই পিছিয়ে (BSNL New Offer)। তবে এবার প্রথম সারির তিনটি সংস্থাকে টেক্কা দিল BSNL।

Advertisement

আরও দেখুন – এবার জলের দামে আনলিমিটেট প্ল্যান আসছে।

ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL দ্বারা জারি করা নতুন এই প্ল্যানটি STV 151 প্ল্যান নামে পরিচিত। BSNL এর নতুন এই অফারে শুধু যে প্রচুর ডেটা পাওয়া যাবে তাই নয়, সাথে থাকবে আনলিমিটেড ভালিডিটি। মাত্র 151 রিচার্জে পেয়ে যাবেন 40GB ডেটা 3G স্পীডে (BSNL New Offer)।

BSNL গ্রাহকরা জেনে থাকবেন 3G স্পীড কতটা ভালো। তবে এই অফারের বিশেষত্ব হলো এই 40GB ডেটার কোনো ভালিডিটি থাকছে না। তবে 151 রিচার্জের সময় সীমা মাত্র 28 দিন (BSNL New Offer)।

Advertisement

এই BSNL প্ল্যানের সবচেয়ে বড় সুবিধা হল 40 GB ডেটা কোনও ডেইলি লিমিট ছাড়াই পাবেন গ্রাহকরা। অর্থাৎ মোবাইল এই নেটওয়ার্ক ইউজাররা তাদের ইচ্ছা ও প্রয়োজন অনুযায়ী ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

এই সব ছাড়াও, BSNL সংস্থা নিজের ইউজারদের এই প্ল্যানের সাথে Zing অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস করার সুযোগ করে দিচ্ছে, যাতে বিনামূল্যে মিউজিক, সিনেমা এবং গেম খেলতে পারেন এবং অফারটি উপভোগ করতে পারেন।

আমাদের প্রতিবেদন দ্বারা আপনারা উপকৃত হলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানান এবং নিজেদের আপডেটেড রাখতে আমাদের ওয়েবসাইট ফলো করুন (BSNL New Offer)। ধন্যবাদ

আরও দেখুন –  কোনও টাকা না খরচ করে অনলাইনে এই ব্যাবসা করলে প্রতিমাসে পেতে পারেন লাখ লাখ টাকা

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment