Advertisement
bsnl free 4g sim online
Advertisement

BSNL Free SIM Online : বাম্পার অফার! BSNL দিচ্ছে 4G সিম সম্পূর্ণ বিনামূল্যে সঙ্গে জলের দামে প্রিপেড রিচার্জ প্ল্যান অফার।

BSNL Free SIM Online : আপনি কি কম দামে কল এবং ইন্টারনেট ব্যবহার করতে চান? তাহলে আপনার জন্য বিএসএনএল-ই সেরা। আর এই মুহূর্তে বিনামূল্যে সিম এবং আকরসনীয় রিচার্জ প্ল্যান দিচ্ছে। এক নজরে দেখে নেওয়া যাক কি কি অফার রয়েছে। কীভাবে পাবেন।

Advertisement

ইতিমধ্যেই জানা গেছে, (BSNL Free SIM Online) বিএসএনএল টেলিকম বিভিন্ন রাজ্যে ফ্রি 4 জি সিম সরবরাহ করা শুরু করতে চলেছে। এবং সেই সিমের সাথে থাকছে বিভিন্ন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান অফার। এই টেলিকম এর আকর্ষণীয় রিচার্জ অফার গুলো এক নজরে বিস্তারিত দেখে নেওয়া যাক।

ইতিমধ্যেই কেরালা টেলিকম সার্কেলে 4G সিম কার্ড বিনামূল্যে (BSNL Free SIM Online) দেওয়া হচ্ছে। তবে চিন্তার কিছুই নেই, দেশের অন্যান্য রাজ্যতে এই ৪ জি সিম কার্ড বিনামূল্যে দেওয়ার পরিকল্পনা রয়েছে। ইতিমধ্যেই পশ্চিমবঙ্গে বিনামূল্যে সিম কার্ড দেওয়া হচ্ছে, তবে আনলিমিটেড প্ল্যান নেওয়ার জন্য টাকা দিতে হচ্ছে। কিন্তু শীঘ্রই এই অফার চালু হবে, যেখানে আপনাকে প্রথম মাস সম্পূর্ণ বিনামূল্যে আনলিমিটেড কল ও ১ জিবি করে ডেটা দেওয়া হবে।

Advertisement

বিভিন্ন বেসরকারি টেলিকম সংস্থাগুলি তাদের প্রিপেইড রিচার্জের দাম ক্রমশ বাড়িয়েই চলেছে। কিন্তু এই পরিস্থিতিতে ওয়েস্ট বেঙ্গল বিএসএনএল টেলিকম (West Bengal BSNL telecom) অনেক সস্তায় আকর্ষণীয় অফার যুক্ত রিচার্জ প্ল্যান (BSNL Recharge Offers) নিয়ে এসেছে গ্রাহকদের জন্য। (BSNL Free SIM Online)

BSNL ১৮৫ টাকার রিচার্জ প্ল্যান:

বিএসএনএল গ্রাহকরা ২৮ দিনের জন্য পেয়ে যাবেন ১৮৫ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান (BSNL Recharge Offers) এই প্রিপেড প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন প্রতিদিন ১ জিবি করে ডেটা, প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং। বিএসএনএল গ্রাহকরা টোটাল ২৮ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন ২৮ দিনের জন্য এই প্ল্যানের এর মাধ্যমে। (BSNL Free SIM Online)

Advertisement

জলের দামে আনলিমিটেড কল আর ইন্টারনেট প্লান দিচ্ছে BSNL, তাড়াতাড়ি রিচার্জ করুন

BSNL ১৮৭ টাকার রিচার্জ প্ল্যান:

বিএসএনএল গ্রাহকরা ২৮ দিনের জন্য পেয়ে যাবেন ১৮৭ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই প্রিপেড প্ল্যান রিচার্জ (BSNL Recharge Offers) করলে পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি করে ডেটা , প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং।

বিএসএনএল গ্রাহকরা টোটাল ৫৬ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন ২৮ দিনের জন্য এই প্ল্যানের এর মাধ্যমে। এছাড়াও এই প্ল্যান টি রিচার্জ করলে গ্রাহকরা ব্যবহার করতে পারবে বিএসএনএল টিউনস (BSNL Tunes) সম্পূর্ণ বিনামূল্যে। (BSNL Free SIM Online)

BSNL ২৯৮ টাকার রিচার্জ প্ল্যান:

বিএসএনএল (BSNL Recharge Offers)  গ্রাহকরা ৫৬ দিনের জন্য পেয়ে যাবেন ২৯৮ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই প্রিপেড প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন প্রতিদিন ৫ জিবি করে ডেটা , প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং।

Advertisement

BSNL ৩৪৭ টাকার রিচার্জ প্ল্যান:

বিএসএনএল (BSNL Recharge Offers) গ্রাহকরা ৫৬ দিনের জন্য পেয়ে যাবেন ৩৪৭ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই প্রিপেড প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি করে ডেটা , প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং।

BSNL ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান:

বিএসএনএল (BSNL Recharge Offers) গ্রাহকরা ৯০ দিনের জন্য পেয়ে যাবেন ৪৯৯ টাকায় দুর্দান্ত রিচার্জ অফার প্ল্যান। এই প্রিপেড প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন প্রতিদিন ২ জিবি করে ডেটা , প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং। এছাড়াও ৩৬৫ দিন ভ্যালিডিটি যুক্ত ২৯৯৯ টাকার একটি রিচার্জ প্ল্যান (BSNL Recharge Offers)রয়েছে বিএসএনএল গ্রাহকদের জন্য, অবশ্য সম্প্রতি এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন থেকে বাড়িয়ে ৪৫৫ দিন পর্যন্ত করা হয়েছে।

২৯৯৯ টাকার এই প্রিপেড প্ল্যান রিচার্জ করলে পেয়ে যাবেন প্রতিদিন ৩ জিবি করে হাই স্পিড ডেটা , প্রতিদিন ১০০ টি এসএমএস বিনামূল্যে এবং এর সাথে থাকবে আনলিমিটেড কলিং। এছাড়াও এই প্ল্যান টি রিচার্জ করলে গ্রাহকরা ব্যবহার করতে পারবে বিএসএনএল টিউনস (BSNL Tunes) সম্পূর্ণ বিনামূল্যে।

Advertisement

পৃথিবীর সবচেয়ে সস্তার 5G ফোন তৈরি হলো ভারতে, কিভাবে কিনবেন

Advertisement
Advertisement
19 thoughts on “BSNL Free SIM Online : পশ্চিমবঙ্গে বিনামূল্যে 4G SIM ও তার সাথে আনলিমিটেড প্ল্যান দিচ্ছে বিএসএনএল, কীভাবে পাবেন।”
  1. Advertisement
  2. Advertisement
  3. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement