BSNL 4g Sim Kolkata – একদম ফ্রিতে 4G সিম দিচ্ছে BSNL, কিভাবে পাবেন দেখুন

BSNL 4G Sim Kolkata – ফ্রিতে 4G সিম দিচ্ছে BSNL

বিগত কয়েকদিনে প্রায় সমস্ত টেলিকম কোম্পানী মোবাইল রিচার্জের খরচ বাড়ালেও, সরকারি সংস্থা বিএসএনএল (BSNL 4G Sim Kolkata) গ্রাহকদের জন্য দারুন অফার ঘোষণা করেছে। আর যার জন্য গত তিন মাসে BSNL এর গ্রাহক সংখ্যা কয়েক লাখ বৃদ্ধি পেয়েছে। আর এই মুহূর্তে গ্রাহকদের আরো সুখবর দিয়ে 4G সিম লঞ্চ করলো বিএসএনএল। আর এই সিম পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। এমনকি আপনি যদি অন্য কোম্পানির সিম ব্যবহার করে থাকেন , তবুও পোর্ট করে BSNL এলে সম্পূর্ণ বিনামূল্যে 4G সিম পাবেন। কিভাবে পাবেন, কি কি সুবিধা থাকছে, সমস্ত নিয়ে রইলো বিস্তারিত তথ্য।

Advertisement

বর্তমানে আনলিমিটেড কল এবং ডেটা প্লানের খরচ তুলনামূলক ভাবে কিছুটা কম রয়েছে বিএসএন এল -এর। তবে 3G পরিষেবা থাকায় প্রতিযোগিতার দৌড়ে কিছুটা পিছিয়ে ছিল এই সরকারী সংস্থা। কিন্তু এবার অবশেষে 4G পরিষেবা চালু করে প্রতিযোগিতার দৌড়ে ফিরে এসেছে (BSNL 4g Sim Kolkata)।

Advertisement

এর আগেও গত বছর 4G সিম ফ্রিতে দিলেও চালু ছিল না 4G নেটওয়ার্ক। তাই 4G সিম নিয়েও কার্যত 3G পরিসেবাই ব্যবহার করেছে গ্রাহকেরা। কিন্তু এবার 4G সিমের সাথে সাথে 4G বা হয় স্পিড ইন্টারনেট ব্যবহারের ও সুযোগ থাকছে। পরীক্ষা মূলক ভাবে সর্ব প্রথম কেরালা দিয়ে শুরু করলেও কিছুদিনের মধ্যে সারা ভারতে 4G পরিষেবা চালু করেছে BSNL (BSNL 4g Sim Kolkata)।

কেরালার গ্রাহকেরা পহেলা জানুয়ারী থেকে 31 শে মার্চ পর্যন্ত চাইলে নিজের 3G সিম পরিবর্তন করে 4G সিম নিতে পারেন। এবং অন্য অপারেটরের গ্রাহকেরাও তাদের সিম MNP বা পোর্ট করিয়ে 4G BSNL সিম নিতে পারেন। আর এই 4G সিম আপনি শুধুমাত্র কেরালায় নয়, সারা ভারতের যেকোনো BSNL অফিস থেকে নিতে পারবেন, আর কিছুদিন পর থেকেই। এবং জানা যাচ্ছে চলতি বছরেই সমস্ত যায়গায় BSNL এর 4G নেটওয়ার্ক কাজ করতে শুরু করবে। সেক্ষেত্রে সকলেই কম দামে উচ্চ গতি সম্পন্ন ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। (BSNL 4g Sim Kolkata)

Earn Money Online – কোনও টাকা না খরচ করে অনলাইনে এই ব্যাবসা করলে প্রতিমাসে পেতে পারেন লাখ লাখ টাকা

আপনি যদি আপনার অন্য কোম্পানীর বর্তমান চালু থাকা এখনকার মোবাইল নম্বরটিও  BSNL এ পোর্ট করতে চান, তবে এটাই সঠিক সময়। সুযোগ হাতছাড়া করবেন না। কারণ এখন নিলেই আপনিও পেতে পারেন BSNL 4G সিম কার্ড সম্পূর্ণ  বিনামূল্যে। শুধুমাত্র সিম সক্রিয় করার সময় নতুন বা MNP গ্রাহকদের শুধুমাত্র আপনি যত টাকা রিচার্জ করবেন, সেই টাকাটা দিতে হবে। BSNL ইতিমধ্যেই ১০৬ টাকা থেকে শুরু হওয়া বিভিন্ন প্রিপেড প্ল্যান ভাউচারের প্রচুর অপশনের তালিকা রয়েছে৷ যে রিচার্জটি আপনার পছন্দ আপনি সেটাই বেছে নিতে পারেন। BSNL 4g Sim Kolkata

Advertisement

রিচার্জের তালিকা দেখতে এখানে ক্লিক করুন।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment