Mobile Recharge – হারানো গ্রাহক ফিরে পেতে 1 বছর ফ্রি রিচার্জ প্ল্যান, সময় থাকতে এখুনি দেখুন।

ধামাকাদার Mobile Recharge অফার, রিচার্জ করতে হবে না এক বছর।

টেলিকম কোম্পানিগুলো Mobile Recharge অফার দিয়ে একে অপরকে টেক্কা দেওয়া চলছেই। গ্রাহকদের ধরে রাখতে একের পর এক নিত্য নতুন রিচার্জ প্ল্যান অফার করছে, Jio, BSNL, AirTel, VI এই সমস্ত টেলিকম সংস্থাগুলো। যেকোনো উৎসবের সময়ে নতুন প্ল্যান এর অফার দেওয়া হয়ে থাকে। টেলিকম কোম্পানিগুলোর মধ্যে প্রতিযোগিতা শুরু হওয়ায় সামান্য হলেও লাভবান হচ্ছেন গ্রাহকেরা।

Advertisement

কারণ Jio যদি সস্তায় কোনো অফার দেয় পরবর্তী সময়ে ভোডাফোন বা এয়ারটেল ঠিক সেই ধরনের রিচার্জ প্ল্যান বিভিন্ন ধরনের সুবিধা সহ গ্রাহকদের অফার করছে। ফলে সামান্য হলেও রিচার্জের ক্ষেত্রে সুবিধা পাচ্ছেন গ্রাহকরা।
ঠিক এরকমই Mobile Recharge Prepaid Plan অফার করেছে রাষ্ট্রায়ত্ত টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড BSNL.

Advertisement

তবে এই প্ল্যানগুলি যথেষ্টই আকর্ষণীয়। তার কারণ এখানে বেশ কিছু Mobile Recharge প্ল্যান রয়েছে যেখানে ১ বছরের বৈধতার সময়সীমা দেওয়া হয়েছে। ফলে যারা দীর্ঘ সময়ের জন্য রিচার্জের ঝামেলায় থাকতে চান না, অথচ মোবাইল ফোনটিকে সক্রিয় রাখতে চান, তাদের জন্য এই ধরনের প্ল্যান উপযুক্ত। সারাদেশের সমস্ত প্রিপেইডপ্ল্যান গ্রাহকদের জন্য BSNL- এর এই সুবিধা নিয়ে আসা হয়েছে।

দীপাবলীর সময় প্রিপেইড ইউজারদের জন্য নতুন টারিফ Mobile Recharge অফার চালু করেছে বিএসএনএল। দিওয়ালি অফার হিসেবেই এই প্ল‍্যানগুলির মূল্য রাখা হয়েছে ১১৯৮ টাকা এবং ৪৩৯ টাকা। যেখানে ১ বছরের বৈধতা রয়েছে। পাশাপাশি তিন মাসের জন্য সীমাহীন ভয়েস কল সহ ৪৩৯ টাকার প্ল্যান রয়েছে বিএসএনএলের। কোন প্ল‍্যানে কি ধরনের অফার রয়েছে একবার দেখে নেওয়া যাক।

নভেম্বরে মোবাইল রিচার্জ 5 টি বাম্পার প্ল্যান। সবাইকে টেক্কা দেওয়া এই অফার না দেখলেই বিরাট মিস!

BSNL 365 Mobile Recharge Offer
কোনও কোনও গ্রাহক মাত্র ৩৬৫ টাকা রিচার্জ করেই ১ বছরের ভ্যালিডিটি পেতে পারেন। তবে সবাই এই অফার পাচ্ছেন না। আপনি চাইলে একবার টারি করে দেখতে পারেন। রিচার্জ না হলে সাথে সাথে টাকা ব্যাক পেয়ে যাবেন।

Advertisement

BSNL Diwali Offer 2022 ১১৯৮ টাকার Mobile Recharge Plan:
যে সমস্ত গ্রাহকেরা দীর্ঘ মেয়াদী কোনো রিচার্জ প্ল্যান খুঁজছেন সেই সমস্ত প্রিপেইড গ্রাহকদের জন্য বিএসএনএলের এই ১১৯৮ টাকার Diwali অফার প্ল্যান যথেষ্ট উপযুক্ত। কারণ এই প্ল‍্যানে ৩৬৫ দিন বা এক বছরের জন্য বৈধতা পাবেন গ্রাহকেরা। তার সঙ্গে 3 GB Data, 300 মিনিট কলিং এবং 30 টি SMS অফার করছে। এই সুবিধাগুলো এক মাসের শেষে শেষ হয়ে যাবে। পরবর্তী মাসের সঙ্গে সুবিধাগুলি যোগ হবে না। তবে প্রতি মাসে রিনিউ করা হবে।

BSNL Diwali Offer, Entertainment and Gaming Voucher:
প্রিপেইড প্ল‍্যানের পাশাপাশি বিএসএনএল দীপাবলিতে বিনোদন এবং গেমিং ভাউচার চালু করেছে। গ্রাহকেরা আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ জিবি ডাটা, ১০০টি এসএমএস, আনলিমিটেড অপশন এর সাথে বি এস এন এল টিউন এবং আরো বিনোদন সুবিধা পাবেন। এরমধ্যে ২৬৯ টাকা রিচার্জ ভাউচারটি ৩০ দিনের জন্য বৈধ। অন্যদিকে ২৬৯ টাকার প্ল‍্যানের মতোই ৭৬৯ টাকার বিনোদন এবং গেমিং ভাউচার প্ল্যান নিয়ে এসেছে বিএসএনএল। যার বৈধতা ৯০ দিন বা তিন মাস।

পোষ্ট অফিসের জনপ্রিয় সঞ্চয়পত্র, 5 হাজার টাকা দিলে পাবেন 10 হাজার টাকা, আর কদিন আছে এই প্রকল্প।

BSNL Diwali Offer, ৪৩৯ টাকার Mobile Recharge প্ল্যান:
বিএসএনএলের এই দিওয়ালি অফার প্ল্যানটি সম্পূর্ণ সময়ের জন্য ৩০০ এসএমএস সহ গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং দিচ্ছে। এটি ৯০ দিন বা তিন মাস পর্যন্ত ভ্যালিডিটি রয়েছে। যারা ভয়েস কলিং এর সুবিধা চান সেই সমস্ত গ্রাহকদের জন্য এই প্ল্যানটি যথেষ্ট ভালো। তবে এই প্ল‍্যানের সাথে কোনো ডাটা দেওয়া হচ্ছে না। এই রিচার্জ প্ল্যানটির মূল্য ৪৩৯ টাকা।
Written by Rajib Ghosh.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment