Airtel Offer – নতুন বছরে ফ্রি ডেটা দিচ্ছে এয়ারটেল। 1 টাকাও খরচ হবে না।

নতুন বছর পড়তে না পড়তেই বাম্পার অফার শুর করলো এয়ারটেল (Airtel Offer). সকল গ্রাহকরা পেয়ে যাবেন বিনামূল্যে ১ জিবি ডেটা (1GB Data). ঠিকই শুনেছেন, একদম বিনামূল্যে। এক টাকাও লাগবেনা এর জন্য। আসলে বর্তমানকালে রিচার্জ প্ল্যান (Airtel Recharge Plan) অতিরিক্ত দাম হওয়ায় অনেকেই আনলিমিটেড রিচার্জ করতে পারেন না মোবাইলে। তাদের জন্যই এই নতুন বছরের উপহার দিচ্ছে সংস্থা। কিভাবে এই বিশেষ সুবিধা পাবেন জানতে হলে শেষ পর্যন্ত পড়ুন।

Advertisement

New Airtel Offer For New Year 2024.

Jio এর পরেই দেশের দ্বিতীয় বৃহত্তম নেটওয়ার্ক হলো এয়ারটেল (Bharti Airtel Offer). এই কোম্পানিরও গ্রাহক সংখ্যা নেহাত কম নয়। সংস্থার রিপোর্ট অনুযায়ী বর্তমানে ৩০ কোটিরও বেশি গ্রাহক তাদের নেটওয়ার্কের অন্তর্ভুক্ত রয়েছেন। তাই এই বিশাল গ্রাহক সংখ্যার কথা চিন্তা করে এবার রিচার্জ প্ল্যানে বড়সড় বদল আনল এই কোম্পানি। বর্তমানের সকল জিনিসের সঙ্গে তাল মিলিয়ে দাম বেড়েছে ফোনের রিচার্জ প্ল্যানের (Airtel Offer).

Advertisement

বর্তমানে ৩০০ টাকার কমে ভালো রিচার্জ প্ল্যান (Airtel Offer) নেই। কিন্তু এই দুর্মূল্যের বাজারে যেখানে অন্নসংস্থান জোগাড় করতে মানুষের হিমশিম খাওয়ার মত অবস্থা, সেখানে এত টাকা দিয়ে মানুষের রিচার্জ করাই তো অসম্ভব। এদিকে আজকাল সবই অনলাইনে হয়। তাই ফোনে নেট না থাকলে অসুবিধায় পড়তে হয় অনেককেই। গ্রাহকদের এই অসুবিধা দূর করতে এই ১ জিবি ফ্রি ডেটার সুবিধা দিল এয়ারটেল (Airtel). যত প্রয়োজনীয় কাজ আছে সব করে নিন এবার।

কিভাবে ফ্রি ডেটা পাবেন?

কি করতে হবে সুবিধা পেতে? আপনি যদি এয়ারটেল সিম ব্যবহারকারী হন এবং ডাটা দরকার থাকে, তবে #567*3# ডায়াল করুন নিজের ফোন থেকে। এছাড়াও CLI লিখে 56321 নম্বরে এসএমএস পাঠিয়ে দিলেও চলবে। এরপরই আপনার ফোনে একটি এসএমএস আসবে কোম্পানির (Airtel Offer) তরফ থেকে, যেখানে বলা হবে আপনাকে ১ জিবি পর্যন্ত ডেটা দেওয়া হয়েছে। বলে রাখা ভালো, এই ডেটা আপনাকে লোন হিসেবে দেবে কোম্পানি।

JIO Recharge Offer (জিও রিচার্জ অফার)

তবে সুবিধা নেওয়া কালীন আপনাকে কোন টাকা পয়সা দিতে হবে না। এমনকি পরেও তা করতে হবে না। লোন শোধ করার জন্য গ্রাহককে কেবল ১৯, ২৯, ৪৯, ৫৮, ৬৫, ৯৮, ১৪৮, ১৪৯ এবং ৩০১ টাকার মধ্যে যেকোনো একটি রিচার্জ করতে হবে। এই রিচার্জের (Airtel Offer) মাধ্যমে প্রাপ্ত ইন্টারনেট থেকে ওই ধার নেওয়া ১ জিবি কেটে নেবে কোম্পানি অর্থাৎ পকেট থেকে আলাদা করে কোন পয়সা গচ্ছা না।

Advertisement

জিওর সস্তার নতুন রিচার্জ প্ল্যান! সামান্য খরচে পাবেন Prime Video দেখার সুযোগ।

গ্ৰাহকরা Airtel Thanks App থেকে এই রিচার্জ করলে অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন। তবে আপনি এয়ারটেলের ওয়েবসাইট থেকে অথবা অন্য কোনো অ্যাপ থেকেও অনলাইনে এটি করে নিতে পারেন। সে ক্ষেত্রে কোনো অতিরিক্ত সুবিধা পাবেন না। Airtel Offer এর ফলে কয়েক কোটি গ্রাহকেরা খুবই খুশি। নতুন বছরের শুরুতেই এমন অফার পাওয়ার পরে সকলে আরও নতুন নতুন অফারের অপেক্ষায় রয়েছে।
Written by Nabadip Saha.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment