Airtel Offer – এয়ারটেলের পুরনো গ্রাহক 1 মাসের টাকায় 6 মাস পাবেন। নতুন গ্রাহকদের ডবল সুবিধা।

ভারতের দ্বিতীয় সর্ববৃহৎ কোম্পানির তরফে বছরের শুরুতেই এয়ারটেলের নতুন রিচার্জ অফার (Airtel Offer) নিয়ে আসা হল। বর্তমানে ভারতের বহুল প্রচলিত নেটওয়ার্ক কোম্পানি গুলোর মধ্যে Reliance Jio হল বৃহত্তম। আসলে অন্যান্য কোম্পানি গুলোই তুলনায় জিওর রিচার্জ প্ল্যান (JIO Recharge Plan) গুলি একদিকে যেমন দামে সস্তা তেমনি অন্যদিকে এই সমস্ত প্ল্যানে সুবিধার পরিমাণও অনেক বেশি। সেই কারণেই বেশিরভাগ নেটওয়ার্ক ব্যবহার কারীর পছন্দই হল জিও।

Advertisement

Airtel Offer For All Customers.

তবে এবার ভারতের অন্যতম উল্লেখযোগ্য টেলিকম কোম্পানি এয়ারটেল (Bharti Airtel Offer) টেক্কা দিতে চলেছে JIO কে। সম্প্রতি একটি বিবৃতি মারফত কোম্পানির তরফ থেকে নতুন এক Airtel Offer বিষয়ে জানানো হয়েছে গ্রাহকদের। এয়ারটেলের নতুন প্ল্যান আপনাকে দেবে ছয় মাস ধরে বিনামূল্যে কলিং এবং ডেটা সুবিধা। ছ মাস যত খুশি সুবিধা উপভোগ করুন, কোন টাকা পয়সা দিতে হবে না।

Advertisement

৬ মাস পার হওয়ার পর আপনি নিজের সুবিধা মত বিল পরিশোধ করতে পারবেন। নিশ্চয়ই অবাক হচ্ছেন? কিন্তু এ কথাই সত্যি। এমন কি এয়ারটেলের এই Airtel Offer বর্তমানে জিও কোম্পানিরও কুপোকাত হবার অবস্থা!! আর এর ফলে দেশের কোটি কোটি Airtel গ্রাহকদের খুবই সুবিধা হবে বলে মনে করছেন অনেকে। এবারে আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে।

Airtel Postpaid Plan

এয়ারটেল পোস্টপেইড প্ল্যান (Airtel Offer Postpaid Plan) হল ভারতের সবচেয়ে প্রিয় নেটওয়ার্ক যা দেশের প্রত্যন্ত কোণে পৌঁছেছে। পোস্টপেইড প্ল্যান এর ক্ষেত্রে আপনি আগে সুবিধা উপভোগ করতে পারেন নেটওয়ার্কে থেকে। সুবিধার নির্দিষ্ট মেয়াদ শেষ হওয়ার পর বিল পরিশোধ করতে হবে আপনাকে। এয়ারটেল কোম্পানি তার গ্রাহকদের জন্য সস্তায় বিভিন্ন দীর্ঘমেয়াদী পোস্টপেইড প্ল্যান (Postpaid Plan) প্রদান করে থাকে।

এই সুবিধা নিতে গেলে আপনাকে এখনই নিজের প্রিপেইড সিমকে (Airtel SIM Card) পোস্ট পেডে পরিণত করে নিতে হবে। তবে বর্তমানে এজন্য কোনো কষ্ট করার দরকার নেই। এখন ঘরে বসেই এই কাজ করার সুযোগ দিচ্ছে কোম্পানি মাত্র 30 মিনিটের মধ্যে। আপনার ফোনের একটি ওটিপি ব্যবহার করে আপনি প্রিপেইড থেকে সরাসরি পোস্ট পেতে চলে যেতে পারেন। আর তার সঙ্গে পেয়ে যাবেন ১০০ টাকা ডিসকাউন্ট। কোন কোন প্ল্যানে (Airtel Offer) এই সুবিধা আছে? কিভাবে পাবেন? জেনে নিন।

Advertisement

৩৯৯ টাকার পোস্ট পেইড প্ল্যান

সম্প্রতি এয়ারটেল কোম্পানির তরফে যে প্ল্যানের (Airtel Offer) বিষয়ে ঘোষণা করা হয়েছে সেটি হল ৩৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড এসটিডি কলিং এর সুবিধা। সঙ্গে থাকছে প্রতিদিন ৩ জিবি করে ডাটা এবং ১০০ টি করে এসএমএসের সুবিধা। এছাড়াও থাকছে এয়ারটেলের Wynk মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশন। তার সঙ্গে থাকবে ১৫ টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন পর্যন্ত।

JIO Recharge Offer (জিও রিচার্জ অফার)

২৮ দিন পর এয়ারটেল অ্যাপ (My Airtel App) অথবা যে কোনো ইউপিআই অ্যাপ (UPI App) থেকে বা অফলাইনে দোকানে গিয়েও বিল শোধ করতে পারেন গ্রাহকরা। আর পেয়ে যান ১০০ টাকা ডিসকাউন্ট। আর সকল গ্রাহকদের জন্য দারুণ সিদ্ধান্ত নেওয়া হল। আর এই নতুন Airtel Offer এর মাধ্যমে আরও নতুন কাস্টমার পাবে Airtel সেটা অনেকেই মনে করছেন।

এয়ারটেল গ্রাহকদের পরিষেবা চালু রাখতে নতুন SIM নিতে হবে। টাকা দিতে হবে? কি কি ডকুমেন্টস লাগবে?

১৪৯৯ টাকার প্ল্যান

এটি একটি ফ্যামিলি পোস্ট পেইড প্লান। একটি মাত্র রিচার্জ থেকে আপনি এই প্ল্যানে সর্বাধিক পাঁচটি নম্বর দিয়ে সুবিধা উপভোগ করতে পারেন। প্ল্যানের বিষয়ে বিস্তারিত জানা যাবে কোম্পানির ওয়েবসাইট বা অ্যাপে। প্ল্যানের মেয়াদ শেষ হলে অনলাইনে বা দোকানে গিয়ে টাকা পরিশোধ করতে পারেন। আর বিল জমা দেওয়ার পর পেয়ে যান ১০০ টাকা ডিসকাউন্ট (Airtel Offer).
Written by Nabadip Saha.

এয়ারটেল গ্রাহকদের মাথায় হাত। সমস্ত রিচার্জ প্ল্যানের দাম বেড়ে গেল।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment