Advertisement
Best Yearly Recharge Plan
Advertisement

Best Yearly Recharge Plan – এক রিচার্জে চলবে সারাবছর।

বর্তমানে ডেটা ও আনলিমিটেড রিচার্জ প্ল্যান (Best Yearly Recharge Plan) যারা রিচার্জ করেন তাদের কমপক্ষে ২০০ থেকে ৪০০ টাকা প্রতিমাসে রিচার্জ করতে হয়। কিন্তু এখানে নতুন একটি প্ল্যান নিয়ে আলোচনা করবো, যেখানে মাত্র ৮০০ টাকায় চলবে ১৩ মাস।

Advertisement

Best Yearly Recharge Plan – Airtel, Jio ও Vi -এর মতো বেসরকারি টেলিকম সংস্থাগুলি যখন প্রতিটি রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি করেছে তখন ঠিক বিপরীত পথে হেঁটেছে BSNL। এই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থার তরফে রিচার্জ প্ল্যানের দাম বাড়ানো তো দূরের কথা প্রতিটি প্ল্যানেই একাধিক অতিরিক্ত সুবিধা দিয়েছে। কারণ গ্রাহক সংখ্যা বৃদ্ধি করাই এখন BSNL এর মূল উদ্দেশ্য।

BSNL -এর ৭৯৭ টাকার নতুন প্রিপেড রিচার্জ প্ল্যানে গ্ৰাহকরা আগের থেকেও অনেক বেশি সুবিধা পাবেন। এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ৩৯৫ দিন। এক বছরের থেকেও ৩০ দিন বেশি, অর্থাৎ অতিরিক্ত পরিষেবা ঘোষণা করেছে বিএসএনএল সংস্থা। জুন মাসের ১২ তারিখের মধ্যে এই রিচার্জ করলে তবে এই ৩০ দিনের অতিরিক্ত মেয়াদ পাবেন গ্রাহকরা। কারণ লঞ্চ অফার ততদিন পর্যন্তই বজায় থাকবে। Best Yearly Recharge Plan

Advertisement

উচ্চমাধ্যমিক নিয়ে বড় আপডেট, দেখুন কি বলছে পর্ষদ।

BSNL -এর ৭৯৭ টাকার এই প্রিপেড রিচার্জ প্ল্যানে প্রতিদিন ২ জিবি ডেটার সুবিধা রয়েছে। তার সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০ ফ্রি এসএমএসের সুবিধা পাবেন ৬০ দিন পর্যন্ত। ৬১তম দিন থেকে ইন্টারনেটের স্পিড কবে ৮০ কেবিপিএস হবে।

এই প্ল্যানের ৬০ দিনের মেয়াদের মধ্যেই ডেটা এবং কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। তবে তারপর এত সুবিধা না থাকলেও সিম অ্যাক্টিভ থাকবে। তাই অতিরিক্ত সুবিধাগুলি না পেলেও ইউজাররা সিম ব্যবহার করতে পারবেন। Best Yearly Recharge Plan

EK24 News

 আর অবহেলা নয়, 30 জুনের আগে ব্যাংকে গিয়ে এটি না করলে, দ্বিগুন জরিমানা, এক্ষুনি দেখুন।

প্রসঙ্গত, এই বছরের শেষেই সারা দেশে আসতে চলেছে বিএসএনএল(BSNL)-এর 4G পরিষেবা। তাই, এখনই নিজের পুরনো সিম BSNL -এ পোর্ট করে নতুন রিচার্জ প্ল্যানের সুবিধা উপভোগ করুন।
Written by Rupa Dutta

Advertisement

 এবার টেলিকম পরিষেবা দেবে Amazon, টানা দুই বছর নেট, কল সব ফ্রী

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement