Best Smartphone Under 10000 – কমে গেল দাম, দশ হাজারের নিচে সেরা চারটি স্মার্টফোনের লিস্ট, দেখলেই কিনতে চাইবেন।

Best Smartphone Under 10000 – দশ হাজারের নিচে সেরা বাজেট ফোন।

আমরা সকলেই স্মার্ট ফোন ব্যাবহার করে থাকি, তবুও যখন কেউ স্মার্ট ফোন কেনার কথা বলে তখন অনেকেই হিমসিম খেয়ে যায়, (Best Smartphone Under 10000) আমাদের এই প্রতিবেদনে আজ এমন কিছু স্মার্ট ফোনের সর্ট লিস্ট করা হয়েছে। এই স্মার্ট ফোন গুলির সর্ট লিস্ট তাদের ফিচার্স অনুযায়ী করা হয়েছে, আর এই লিস্টের সমস্ত ফোন ১০ হাজার টাকারও কমে পাবেন।

Advertisement

এখন স্মার্টফোনের বাজারে ১০ হাজার টাকার কমে একাধিক মোবাইল ফোন আছে (Best Smartphone Under 10000)। কিন্তু তার মধ্য থেকে সবচেয়ে সঠিকটি বাছাই করা সহজ নয়। কারন বেশি দামের স্মার্টফোনে সব ফিচার্স আপনার মনের মতো পাবেন।

Advertisement

কিন্তু বাজেট ফোনে একটা ফিচার পাবেন তো অন্যটি পাবেন না। হয়তো ভালো ক্যামেরা পেলেন, তো প্রসেসর পেলেন না। এবার ভালো প্রসেসর পেলেন তো গেমিং এর জন্য ভালো নয়। কিম্বা ডিসপ্লে বা অন্য কিছু পছন্দ হলো না। তাই একটু দেখে কিনলে আপনি আপনার মনের মতো পেতেই পারেন।

হাজার মডেলের মধ্যে সেরা চারটি মডেল আপনার সামনে তুলে ধরছি, যেগুলোর মধ্যে যেকোনো একটি আপনার সেরা চয়েচ হতে পারে। আর আপনি যদি এই বাজেটে একটি ভাল স্মার্টফোন কিনতে চাইছেন তবে এখানে রয়েছে কিছু সেরা স্মার্ট ফোন শুধুমাত্র আপনাদের জন্য। ১০ হাজার টাকারও এই প্রাইস রেঞ্জে কিছু এমন স্মার্টফোন রয়েছে যা ভাল ক্যামেরা, ব্যাটারি এবং গেমিং পারফরম্যান্স অফার করে (Best Smartphone Under 10000)।

এই লিস্টে আমরা যে স্মার্টফোনগুলিকে রেখেছি সেগুলি হাই রিফ্রেশ রেট ডিসপ্লে সহ ডিসেন্ট ক্যামেরা সিস্টেম, ফাস্ট চার্জিং সাপোর্ট এবং কিছু স্পেশাল ফিচার আছে যা আগে শুধুমাত্র হাই-এন্ড ডিভাইসে দেখা যেত। আসুন দেখে নেওয়া যাক ১০ হাজার টাকার কমের (Best Smartphone Under 10000) কিছু সেরা বাজেটের স্মার্টফোনঃ

Advertisement

MOTO E7 PLUS (Best Smartphone Under 10000)

6.5 ইঞ্চি স্ক্রিন সাইজের ডিসপ্লের নিয়ে MOTOর এই Moto E7 Plus ডিভাইসটি  কোয়ালকম স্ন্যাপড্রাগন 460 Processer সহ  স্টোরেজ স্পেসিফিকেশন হিসেবে রয়েছে 4GB RAM এবং মোটোরোলা ব্র্যান্ডের এই হ্যান্ডসেট আসছে স্কোয়ার শেপের রিয়ার ক্যামেরা আইল্যান্ডের সাথে। দুটি ব্যাক ক্যামেরা সেন্সর ও প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 48MP সেন্সর। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে আসছে 2MP ডেপথ সেন্সর। এই ফোনের পিছনের অংশে রয়েছে একটি LED লাইট সেন্সর। ফোনটির দাম রয়েছে শুধু মাত্র ৮,৯৯৯ টাকা।

REALME Nerzo 30A (Best Smartphone Under 10000)

এই Narzo 30A স্মার্টফোটিতে আছে 6.5 ইঞ্চির 720p এলসিডি স্ক্রিন। এই মোবাইলের রিফ্রেশ রেট 60Hz। স্ক্রিন রেজোলিউশন রয়েছে 269 PPI এ ছাড়াও রয়েছে থিক বেজেলস ডিজাইন।

Realme Narzo 30A কাজ করবে মিডিয়াটেক Helio G85 Processor সহ। এই ফোনে স্টোরেজ হিসেবে থাকছে 3GB RAM। এই ডিভাইস কাজ করবে অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমে। এই ফোন আরও রয়েছে ডুয়াল ব্যাক ক্যামেরা সেটআপের সাথে প্রাইমারি ক্যামেরা হিসেবে একটি 13MP সেন্সর। এছাড়া আসছে একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট সেন্সরের সাথে। এই মোবাইলের সেকেন্ডারি ক্যামেরা ইমেজে ফিল্টার অ্যাড এবং শার্পনেস তৈরিতে সাহায্য করে।

Realme Narzo 30A মডেল আসছে 6,000mAh ব্যাটারি স্পেসিফিকেশনের সাথে। সিঙ্গেল চার্জে যা দেবে টানা দুই দিনের ব্যাটারি লাইফ। এছাড়া কানেক্টিভিটির জন্য রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট এবং 3.5 mm হেডফোন জ্যাক। এই ফোনের দাম থাকছে মাত্র ৮,৯৯৯ টাকা।

MICROMAX IN 2B (Best Smartphone Under 10000)

Micromax IN 2B এই মডেলে থাকছে 6.52 ইঞ্চির হাই ডেফিনেশন প্লাস রেজোলিউশনের ডিসপ্ল সাথে Unisoc T610 processor। এই হ্যান্ডসেটে স্টোরেজ হিসেবে রয়েছে 6GB RAM এবং 13MP ডুয়াল ক্যামেরা স্পেসিফিকেশনের সাথে। এই ফোনের দাম শুরু ৮,৯৯৯ টাকা থেকে।

REALME C25 (Best Smartphone Under 10000)

Realme C25 মোবাইল আসছে 6.5 ইঞ্চির হাই-ডেফিনেশন প্লাস স্ক্রিন। এই ফোন কাজ করবে মিডিয়াটেক হেলিও G70 প্রসেসরে এবং স্টোরেজ হিসেবে রয়েছে 4GB RAM। Realme C25 মডেল আসছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে। যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 13MP ক্যামেরা। এই ফোনে ব্যাটারি স্পেসিফিকেশন হিসেবে রয়েছে 6,000 mAh ব্যাটারি। আসছে 18W ফাস্ট চার্জের সাপোর্টের সঙ্গে। এটি ৯,৯৯৯ টাকার ও কমে আপনি অনলাইন শপিং অ্যাপ গুলিতে দেখতে পেয়ে যাবেন

আরও পড়ুন, জিও এয়ারটেলের ফাটাফাটি অফার, 3 GB ডেটা সম্পূর্ণ বিনামূল্যে

BSNL Recharge Plans – জলের দামে আনলিমিটেড কল আর ইন্টারনেট প্লান দিচ্ছে BSNL, তাড়াতাড়ি রিচার্জ করুন

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment