Advertisement
Best Share to buy in India
Advertisement

Best Share to Buy – হিসাব করে এই শেয়ারে বিনিয়োগ করে জ্যাকপট লাগিয়ে দিন।

এক লাফে আপনার বিনিয়োগ সর্বোচ্চ চূড়ায় পৌঁছে যেতে পারে। যদি সব হিসাব কষে এই ক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন (Best Share to Buy). তবে সমস্তটাই নির্ভর করে বাজার পরিস্থিতির উপর। আলোচনা হচ্ছে শেয়ারবাজার নিয়ে।

Advertisement

শেয়ারের নাম

শেয়ারে বিনিয়োগের আগে প্রত্যেকেই দেখে নিতে চান, কোন স্টক কতখানি লাভ দিয়েছে। তাই এখানে এমন একটি স্টক সম্বন্ধে জানানো হবে, যেটা মাত্র ছয় মাসেই উচ্চহারে রিটার্ন দিয়ে বিনিয়োগকারীদের বিরাট লাভের মুখ দেখিয়েছে। শেয়ারের নাম Kaiser Corporation Limited 6 মাসের মধ্যে 6142.27% শক্তিশালী রিটার্ন (Best Share to Buy) দিয়েছে বিনিয়োগকারীদের।

Advertisement

শুধু তাই নয়, ইতিমধ্যেই 4.94 শতাংশ বেড়ে গিয়ে এই শেয়ারের মূল্য 60.55 টাকায় বন্ধ হয়েছে। জানা গিয়েছে, এই কোম্পানির স্টক এখনো ঊর্ধ্বমুখী। তাই বিসেসজ্ঞেরা মনে করছেন আরো ৬ মাস এই শেয়ারে বিনিয়োগ করলে ভালো রিটার্ন মিলবে। Best Share to Buy, today high return share.

কোম্পানীর পরিচয়

উল্লেখ্য, মুম্বইতে 1993 সালের সেপ্টেম্বরে 1956 সালের কোম্পানি আইনের অধীন একটি প্রাইভেট লিমিটেড কোম্পানি স্থাপিত হয়েছিল। 1995 সালের 15 ই মার্চ থেকে কোম্পানিটি Kaiser Press Limited নামে পাবলিক লিমিটেড কোম্পানিতে রূপান্তরিত হয়। তারপরে 2013 সালের 5 ই নভেম্বরে কোম্পানির নাম বদল করে Kaiser Corporation Limited করা হয়। Best Share to Buy

EK24 News

স্টেশনারি আর্টিকেল, লেবেল, ম্যাগাজিন এবং কার্টনের ব্যবসায় এই কোম্পানি নিয়োজিত। KCL সহযোগী সংস্থা গুলির মাধ্যমে ইলেক্ট্রিক্যাল ও মেকানিক্যাল হিট ট্রেসিং, ইঞ্জিনিয়ারিং পণ্য এবং টার্নকি প্রকল্পগুলিতে কাজ করে। Best Share to Buy

Advertisement

6 মাসের মধ্যে উচ্চহারে রিটার্ন:

গত একমাসে কায়সার কর্পোরেশন লিমিটেড এর শেয়ারে 46.34 শতাংশ পতন দেখা যায়। 6 মাস আগে এই স্টকের দাম BSE-তে ছিল মাত্র 95 পয়সা। এখন এক লাফে 60.55 টাকা হয়েছে। স্টকটি 6142.27% রিটার্ন দিয়েছে। KCL-এর শেয়ার এখনো পর্যন্ত 1973.63 শতাংশ রিটার্ন দিয়েছে। আবার এই সময়ের মধ্যে 2.92 টাকা থেকে বেড়ে 60.55 টাকায় পৌঁছে গিয়েছে।

আরো পড়ুন, লোকসানের কোনও চান্সই নেই! নামমাত্র পুঁজিতে শুরু করুন নতুন এই ব্যাবসা।

বিনিয়োগকারীদের লাভের পরিমাণ:

দেখা যাচ্ছে, যদি 6 মাস আগে কোনো বিনিয়োগকারী এই স্টকে ১ হাজার টাকা বিনিয়োগ করতেন, তবে ৬ মাস পর সেই টাকা বেড়ে হতো ৬২ হাজার টাকা। আবার কেউ যদি 1 লক্ষ টাকা বিনিয়োগ করতেন, তাহলে আজ সেটা কয়েকগুণ বেড়ে 62. 42 লক্ষ টাকা হয়ে যেত। আবার চলতি বছরে কোনো বিনিয়োগকারী যদি 1 লক্ষ টাকা বিনিয়োগ করেন, তাহলে তিনি এখনো পর্যন্ত 20.73 লক্ষ টাকা লাভ করবেন।

আপনার কাছে ২০০০ টাকার নোট থাকলে অবশ্যই দেখুন, নইলে দেরি হয়ে যাবে।

চলতি বছরের হাই রিটার্ন দেওয়া শেয়ারগুলো

যদি পেনি স্টকে বিনিয়োগ করার কোনো পরিকল্পনা আপনার থাকে, তাহলে Kaiser Corporation Limited-এর শেয়ারের দিকে নজর দিতে পারেন। সেই সাথে আরো কয়েকটি সংস্থার শেয়ার হাই রিটার্ন দিচ্ছে, সেগুলি হলো, Bombay Oxygen, Bajaj Auto, Bajaj Finserv, Adani Power, Mphasis, POLYCAB INDIA.

Advertisement

শেয়ার বিনিয়োগে লোকসান হয়েছে? বিনিয়োগ করুন এই ৩ টি শেয়ারে,

সতর্কতা – শেয়ার বাজারে বিনিয়োগ বাজারজাত ঝুকি সাপেক্ষ। বিনিয়োগের আগে সমস্ত কাগজপত্র নিয়মকানুন যাচাই করে তারপর বিনিয়োগ করুন। এখানে লাভের সাথে লসের সম্ভাবনাও আছে। Best Share to Buy
Written by Rajib Ghosh

বলুন তো চানাচুরের ইংরাজি নাম কি? ৯৯% লোক ভুল করবে

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement