দিওয়ালী মোবাইল রিচার্জ অফার, মাত্র 47 টাকায় চলবে 90 দিন, এই তারিখের মধ্যে রিচার্জ করুন।

উৎসবের মরশুমে মোবাইল রিচার্জে দারুন অফার। মাত্র ৪৭ টাকার রিচার্জে পাবেন তিন মাসের ভ্যালিডিটি। এই অফার কাদের জন্য প্রযোজ্য, কতদিন চলবে, কিভাবে রিচার্জ করবেন, সমস্ত কিছু জানতে পুরো প্রতিবেদন পড়ুন।

Advertisement

মোবাইল রিচার্জ নিয়ে সুখবর।

নিত্যদিনের সঙ্গী তথা অপরিহার্য একটি বিষয় হল মোবাইল যা এখন প্রত্যেকেরই বিশেষ প্রয়োজনীয়। তবে প্রত্যেক মোবাইল নেটোয়ার্ক কোম্পানিগুলি তাদের মোবাইল রিচার্জ প্ল্যান এর ক্ষেত্রে আগের থেকে অনেক পরিবর্তন এনেছে। এই বাড়তি রিচার্জে নাজেহাল হতে হচ্ছে সাধারণ মানুষকে।

Advertisement

বাজারের প্রচলিত jio, airtel, vi কে চমকে দিয়েছে এই 47 টাকার প্ল্যান। পাশাপাশি এই সুবিধা পেয়ে খুশি হয়েছেন গ্রাহকেরাও। অফার পেয়ে অনেকেই নিচ্ছেন নতুন সিম। আবার অনেকে দ্রুত পোর্ট করিয়েও নিচ্ছেন। তবে 5G সুবিধা আসার ফলে অনেকে আবার বেশ চিন্তিত হয়েছে এই রিচার্জ প্ল্যান এর বিষয়ে।

বাজার ধরতে নিত্যনতুন প্ল্যান নিয়ে আসে প্রত্যেকেই তবে তুল্যমূল্য বিচারে আপনাকে খুঁজে নিতে হবে বেস্ট মোবাইল রিচার্জ প্ল্যান ভাউচার। নাহলে মাসে মাসেই গুনতে হবে বেশি টাকা। বেসরকারি টেলিকম সংস্থা হিসেবে jio, airtel বা vi er বেশ কদর আছে। তবে তাদেরকে চমকে দিল সরকারি সংস্থা BSNL এবং MTNL.

LPG রান্নার গ্যাস বুকিং এর নিয়ম বদল, এই নিয়ম না মানলে আর গ্যাস পাবেন না।

এবারে ভারত সঞ্চার নিগম লিমিটেড এবং মহানগর টেলিফোন নিগম লিমিটেড গ্রাহকেদের কথা ভেবে নিয়ে এলো নতুন মোবাইল রিচার্জ প্ল্যান। MTNL এর 47 টাকার প্ল্যানে পাওয়া যাচ্ছে পুরো 3 মাসের বৈধতা। অর্থাৎ 90 দিন আর আপনাকে কোনো রিচার্জ করতে হবে না। বেশি সময় ধরে চালু রাখতে এই প্ল্যানের বেশ কদর।

Advertisement

এই 47 টাকার প্ল্যানের সাথে আপনি পাচ্ছে 500 টি ফ্রি SMS এর সুযোগ। এছাড়াও আপনি নিজের প্রয়োজন মতো add-on pack ব্যবহার করার সুযোগ পাবেন একই সাথে। অর্থাৎ আপনি চাইলে এর সাথে ইন্টারনেট ও কলিং ফ্রি করার জন্য রিচার্জ করতে পারেন। অন্যান্য পরিচিত কোম্পানিগুলির এতো সস্তা প্ল্যান বাজারে নেই। তাই এই প্ল্যান নজর কাড়ছে সাধারণ জনগণের।

মাত্র 15,000 টাকায় নতুন ল্যাপটপ, পুজোর অফারে পাবেন 10,000 টাকায়।

তবে বাজারে টিকে থাকতে এবং গ্রাহকদের ধরে রাখতে সমসাময়িক প্ল্যান আসতেই থাকে। এই প্ল্যানের মতোই হয়তো বাজারে অন্যান্য মোবাইল নেটোয়ার্ক কোম্পানিগুলি আনতে পারে কম টাকার মোবাইল রিচার্জ প্ল্যান। নতুন খবরের জন্য সাথে থাকার অনুরোধ রইল। ধন্যবাদ।
Written by Mukta Barai.

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment