Online LPG Gas Booking – মাত্র 800 টাকায় বুক করুন রান্নার গ্যাস, পাবেন ডবল ভর্তুকি।

মধ্যবিত্তদের জন্য সুখবর! এখন থেকে এই উপায়ে বুক করুন রান্নার গ্যাস সিলিন্ডার তথা Online LPG Gas Booking. এইভাবে বুক করলে সরকারি ভর্তুকি তো পাবেনই, সেই সাথে পেয়ে যান চমৎকার ডিসকাউন্ট।

Advertisement

Online LPG Gas Booking procedue

সমস্ত গরিব এবং মধ্যবিত্ত মানুষদের জন্য রয়েছে এক বিরাট সুখবর। রান্নার গ্যাসের দাম বিপুল পরিমাণে বাড়ায় মানুষের হাল বেহাল হয়ে যাচ্ছে এই গ্যাস সিলিন্ডার ক্রয় করতে। কিন্তু আজ আমরা আপনাদের জানাতে চলেছি এমন এক দুর্দান্ত উপায়ের কথা যেটির মাধ্যমে আপনারা যদি এখন থেকে গ্যাস সিলিন্ডার বুক করেন তাহলে পেয়ে যাবেন একসাথে অনেক টাকা ছাড়। পাশাপাশি এই ব্যবস্থাটি হল অত্যন্ত নিরাপদ এবং সুবিধাজনক।

Advertisement

তাই আপনি যদি এখন থেকে অর্ধেক দামে রান্নার গ্যাসের সিলিন্ডার কিনতে চান তাহলে শেষ পর্যন্ত পড়ুন এবং জেনে নিন এই উপায় সম্পর্কে।
দেশের মধ্যে এখন প্রায় ৯০ শতাংশ মানুষের ঘরে গ্যাস সিলিন্ডার রয়েছে। এছাড়াও প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনা প্রকল্পের দ্বারা গরিব মা-বোনেরাও এখন এই গ্যাস সিলিন্ডারের সুবিধা লাভ করতে সক্ষম হয়েছেন। অন্যদিকে বর্তমান কালে জিনিসপত্রের বাজার দর যে হারে বেড়েছে সেই অনুযায়ী মানুষের আয় বাড়েনি।

বর্তমানে একটিমাত্র গ্যাস সিলিন্ডারের দাম হয়েছে প্রায় ১২০০ টাকার কাছাকাছি। তাই নিম্নবিত্তরা তো দূরে থাক মধ্যবিত্তরাও পর্যন্ত এখন হিমশিম খেয়ে যাচ্ছে মাসে এই গ্যাস সিলিন্ডার কিনতে। আবার এছাড়াও প্রথম দিকে গ্যাস সিলিন্ডার বুক করলে তার ওপর অনেক টাকা ভর্তুকি দেওয়া হতো সরকারের পক্ষ থেকে। কিন্তু বর্তমানে সেই ভর্তুকিও তুলে নেয়া হয়েছে।

তাই কোনো দিক থেকেই সুরাহা হচ্ছে না মানুষের। কিন্তু এখন থেকে যদি এই বিশেষ উপায় এর মাধ্যমে আপনি গ্যাস সিলিন্ডার বুক করেন তাহলে এদিকে যেমন অনেক টাকা ছাড় পাবেন তেমনি অন্যদিকে আবার পাবেন সিলিন্ডারের উপর আগের মতো ভর্তুকি।

Advertisement
ব্যাংক একাউন্ট (Savings Bank Account)

Online LPG Gas Booking benefits

বর্তমানকালের দুনিয়া হল ইন্টারনেটের দুনিয়া। এখন আমরা বেশিরভাগ কাজ বাড়ি থেকে করে থাকি। যেমন মোবাইল রিচার্জ, ইলেকট্রিসিটি বিল দেওয়া ও অন্যান্য আরো অনেক কিছু। এরকমভাবে অনলাইনের মাধ্যমে আপনি বুক করতে পারেন LPG সিলিন্ডারও। Online LPG Gas Booking System এ যেকোনো ইউপিআই অ্যাপ যেমন PayTm, PhonePe, Google Pay, Amazon Pay ইত্যাদি দিয়ে আপনি সহজে ই বুক করতে পারেন গ্যাসের সিলিন্ডার।

আরও পড়ুন, রান্নার গ্যাসের দাম এক ধাক্কায় কমলো, 1 লা সেপ্টেম্বর থেকে নতুন দাম কার্যকর।

এর জন্য আপনাকে প্রথমে নিজের গ্যাস সিলিন্ডারের কোম্পানির নাম বাছতে হবে এবং তারপর নিজের যে কাস্টমার আইডি নম্বর সেটিকে বসাতে হবে। তারপর পেমেন্ট পেজে এসে কোনো ডিসকাউন্ট কুপন থাকলে সেটি অ্যাপ্লাই করে দিতে হবে। তারপর ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড বা নেট ব্যাঙ্কিং এর মাধ্যমে নির্দিষ্ট অর্থ জমা করে দিলেই Online LPG Gas Booking হয়ে যাবে।

আরও পড়ুন, PAN Card নিয়ে জরুরী নির্দেশ। না মানলে ব্যাংক একাউন্ট বন্ধ হবে।

এতে আপনি Online LPG Gas Booking ডিসকাউন্ট পাবেন প্রচুর ও তার সাথে পেতে পারেন আকর্ষণীয় ক্যাশবাকও। যার ফলে অর্ধেক টাকা আবার ফিরে আসবে আপনারই কাছে। তাই এখন থেকে আর শুধু শুধু কেন অফলাইনে বেশি টাকা খরচ করে কিনবেন গ্যাস সিলিন্ডার, স্মার্ট উপায়ে Online LPG Gas Booking করে বাঁচিয়ে নিন অর্ধেক টাকা।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment