Best Internet Data Plan – আর WiFi লাগবেনা, প্রতিদিন 5 জিবি নেট মাত্র 6 টাকায়, মাসে 189 টাকা, মন মাতানো জ্যাকপট প্লান।

Best Internet Data Plan – প্রতিদিন ৫ জিবি ডেটা ব্যবহার করতে চান? ভ্যালিডিটি ৮৪ দিন, তবে দেখে নিন BSNL -এর এই প্ল্যানগুলি

ভারতে জিও, এয়ারটেল, ভোডাফোন – এর সিম বহু মানুষ ব্যবহার করলেও বর্তমানে এই সিমগুলির ব্যবহারকারীর সংখ্যা প্রায় অনেকটাই কমেছে (Best Internet Data Plan)। অনেক ইউজার এমনও আছেন যারা এয়ারটেল, ভোডাফোন ব্যবহার না করে জিও সিম ব্যবহার করছেন।

Advertisement

আবার অনেকেই দুটো সিম থাকলে একটি বন্ধ করে দিচ্ছেন। দাম বেড়ে যাওয়ায় দুটো একসাথে চালানো সম্ভব নয়। অন্যদিকে সস্তার প্ল্যান গুলো (Best Internet Data Plan) পরিচিতি পাচ্ছে। কারণ একটাই রিচার্জ প্ল্যানগুলির দাম কম। তবে বিএসএনএল আরো কম দামে নিয়ে এলো রিচার্জ প্ল্যান।

Advertisement

বিএসএনএল ইউজারেরা কম দামের রিচার্জ করার সাথে সাথে এই প্ল্যানগুলিতে (Best Internet Data Plan) পেয়ে যাবেন দুর্দান্ত ডেটা ব্যবহারের সুবিধা। যদি একজন বিএসএনএল ইউজার হিসেবে আপনি ৪০০-৬০০ টাকার রিচার্জ করতে চান, তাহলে এই লেখাটি সম্পূর্ণ পড়তে হবে। চলুন দেখে নেওয়া যাক।

BSNL – এ ৪২৯ টাকার রিচার্জ প্ল্যানে কি কি থাকছে-

এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং- এর সাথে সাথে পাওয়া যাবে প্রতিদিন ১ জিবি হাই-স্পিড ডেটার সুবিধা। নির্ধারিত ডেটার কোটা শেষ হলে নেট স্পিড থাকবে ৪০ কেবিপিএস। এছাড়া করা যাবে ১০০টি করে এসএমএস এবং Eros Now-এর সাবস্ক্রিপশনের সুবিধাও প্রদান করা হবে।

ভ্যালিডিটি থাকবে ৮১ দিন। এক্ষেত্রে কোম্পানির ওয়েবসাইটের ‘ভয়েস ভাউচার’ বিভাগ থেকে প্ল্যানটি অ্যাক্সেস করা যাবে। এখানেই শেষ নয়, আরো ভালো প্ল্যান (Best Internet Data Plan) রয়েছে।

Advertisement

BSNL – এ ৪৪৭ টাকার রিচার্জ প্ল্যানে কি কি থাকছে-

এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং- এর সাথে সাথে পাওয়া যাবেন প্রতিদিন ১ জিবি হাই-স্পিড ডেটার সুবিধা। নির্ধারিত ডেটার কোটা শেষ হলে নেট স্পিড থাকবে ৪০ কেবিপিএস। এছাড়া করা যাবে ১০০টি করে এসএমএস। ভ্যালিডিটি থাকবে ৬০ দিন।

এই প্ল্যানেও ইউজারদের BSNL Tunes-এর অ্যাক্সেস এবং Eros Now-এর সাবস্ক্রিপশনের সুবিধাও প্রদান করা হবে। তাই ৪৫০ টাকার কমে যদি রিচার্জ করাতে চান তাহলে এই প্ল্যানটি (Best Internet Data Plan) ভালো।

BSNL – এ ৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানে কি কি থাকছে-

অন্যদিকে বিএসএনএলের অন্য দুটি প্ল্যানের মতো এই প্ল্যানেও থাকছে আনলিমিটেড ভয়েস কলিং -এর সুবিধা এবং করা যাবে প্রতিদিন ১০০টি করে এসএমএস। শুধু তাই নয়, দুর্দান্ত পরিমাণ ডেটা (Best Internet Data Plan) ব্যবহার অর্থাৎ প্রতিদিন ৫ জিবি হাই স্পিড ডেটা পাওয়া যাবে। প্রতিদিন মাত্র ৬ টাকায়।

মোবাইল রিচার্জ করার আগে সব কোম্পানীর সেরা প্ল্যান গুলো দেখে নিন। নাহলে নিশ্চিত পস্তাবেন।

মোট ৪২০ জিবি ডেটা থাকবে। নির্ধারিত ডেটার কোটা শেষ হলে নেট স্পিড থাকবে ৪০ কেবিপিএস। প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। এই প্ল্যানে ইউজারদের আনলিমিটেড ফ্রি নাইট ডেটা ব্যবহারের সঙ্গে স্ট্রিমিং প্ল্যাটফর্ম Zing -এর অ্যাক্সেসের সুবিধাও প্রদান করা হবে।

তাহলে আর দেরি কিসের! আপনি যদি অন্যান্য কোম্পানির তুলনায় এই প্ল্যানগুলির দাম কম হওয়ার জন্য রিচার্জ (Best Internet Data Plan) করাতে চান তাহলে বিএসএনএল কোম্পানির সিম ব্যবহার করতে পারেন।

জিও গ্রাহকদের বাম্পার প্ল্যান, এবার জলের দামে যত খুসি নেট

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment