Advertisement
Bengal and Kerala Lottery Tips
Advertisement

এই নিয়ম মেনে লটারি কাটলে জেতার চান্স বেড়ে যাবে (Kerala Lottery Tips)

এখনি জেনে নিন লটারি কাটার গোপন 5 টি কৌশল। আন্দাজে লটারি না কেটে এই উপায়ে (Bengal and Kerala Lottery Tips) লটারি কাটলেই বাজিমাত হবেন।

Advertisement

আপনি কি বারবার করে লটারি কেটে অসফল? হতাশ না হয়ে জেনে নিন, কিভাবে নিজের লটারির নম্বর বেছে নেবেন আর নিজেকে আর্থিকভাবে স্বচ্ছল করে তুলবেন। লটারি কাটতে যাবার আগে জেনে নিন (Bengal and Kerala Lottery Tips)

১) লটারির কোম্পানির দেওয়া বিভিন্ন বিজ্ঞাপন দেখুন- অধিকাংশ মানুষ লটারি কাটার সময় ভাবেন যে তিনি কোটি টাকা জিতবেন। কারণ লটারির কোম্পানি গুলি প্রতিদিনই কোটি কোটি টাকা পুরস্কার প্রদান করে। তাই, লটারি জেতার সম্ভাবনাও খুব কম থাকে।

Advertisement

302, 575, 350 এই ধরণের বিজোড় সংখ্যাগুলি বেছে নিয়ে এগোতে পারেন।
তবে বড় লটারিগুলি খেলার পরিবর্তে রাষ্ট্রীয় লটারিগুলি কাটার বিষয়টি ভেবে দেখতে পারেন। এক্ষেত্রে পুরস্কারের অঙ্কটা কম হলেও আপনার নম্বরটি খেললে আপনি ভালো অংকের টাকা জিতে যেতে পারেন। (Bengal and Kerala Lottery Tips)

একসাথে গ্রূপ করে লটারি কাটা
একটি লটারি না কেটে গ্রূপ করে নিজেরা একাধিক লটারি কেটে দেখতে পারেন। এর জন্য আপনাকে অনেক টাকা জোগাড় করতে হবে না। আপনি চেনা জানা লোকদের সাথে দলবদ্ধ হয়ে লটারি কেটে দেখতে পারেন। আপনি লটারি কাটার একটা দল গঠন করে নিন।

EK24 News

আর একসাথে অনেক লটারি কাটতে পারেন। জিতলে নিজেরা জিতে যাওয়া টাকা ভাগ করে নিতে পারেন। এক্ষেত্রে জেতার সম্ভাবনা বেড়ে যাবে। তবে আগেই নিজেদের শেয়ারের শতাংশ গুলো ঠিক করে নিন। যাতে জেতার পর ঝামেলা না হয়।
(Bengal and Kerala Lottery Tips)

Advertisement

নিজের নম্বর নিজে বেছে নেওয়া
কখনোই ক্রমাগত নম্বরগুলো যেমন 3,7,11 ইত্যাদি যেগুলি অধিকাংশ মানুষ পছন্দ করে সেগুলি বেছে নেবেন না।
যেই সংখ্যাগুলো বেশি প্রচলিত সেগুলো থেকে দূরে থাকুন।
যেই নম্বরগুলো খুব কম লোক পছন্দ করে সেই গুলোর দিকে নজর দিন।
অনেকেই নিজের জন্মদিনের সংখ্যাকে বেছে নেয়। মানে আপনি 1-31 অবদি না কেটে তার ওপরের গুলো কাটতে পারেন।

লটারির নম্বর চেক করার জন্য ইন্টারনেট বা বিশ্বস্ত জায়গা বাছুন
আগে টিভি, সংবাদপত্র তেই লটারির নম্বর মেলানো যেতো। কিন্তু এখন লটারির ড্র হবার কিছু সময় পরেই তা লটারির ওয়েবসাইটে দিয়ে দেয়। সেখানেই ফলাফল দেখে নিন। শুধুমাত্র খেয়াল রাখবেন যে আপনি সঠিক দিনের এবং সঠিক সময়ের রেজাল্টটি দেখছেন।

1 টাকার পুরাতন লাখ টাকায় কেনার জন্য বসে আছেন ক্রেতারা, বেচতে ক্লিক করুন

লটারি কাটার পরেই সেটি সঠিকভাবে সংরক্ষণ করুন।
লটারি কাটার পরে তা সুনির্দিষ্ট ও সুরক্ষিত স্থানে সংরক্ষণ করুন। কারণ, লটারি কাটার পরে তা আপনার কাছে অনেক বড় একটি সম্পদ। একজন আইনজীবী আর একজিন হিসাবরক্ষক এর সাথে ও সম্পর্ক রাখবেন যাতে পরবর্তীকালে কোনও সমস্যার সম্মুখীন না হতে হয়।
(Bengal and Kerala Lottery Tips)

Advertisement

এই টিপস গুলি আপনাকে লটারি কাটার সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। নিজের অভিজ্ঞ্যতা কে কাজে লাগান। নিজের ওপরে ভরসা রেখে লটারি কাটুন। (Bengal and Kerala Lottery Tips)
লটারি জেতার পরে কিছু ভালো জিনিস করতে চাইলে আর তার বিষয়ে জানতে আমাদের সাইটে নজর রাখুন। আর মনে রাখবেন হিসাবের সাথে ভাগ্য ও আপনাকে লটারি জিততে সাহায্য করে।

লটারির টিকিট কেটে এক চান্সে কোটিপতি হতে চান? তাহলে দেখে নিন এই বিশেষ পদ্ধতি।

Advertisement
Advertisement
4 thoughts on “সঠিক পদ্ধতি মেনে লটারি কাটুন, আর ম্যাজিক দেখুন, লটারি কাটার সিক্রেট – Kerala Lottery Tips New Opportunities.”
  1. Have a old coins.sell these items immediately. Original buyers contact to me. Terms and conditions cash in hand. No fake not allowed.

  2. লটারি কাটা উচিত না. যেখানে দুই পক্ষ আছে. একপক্ষ কাটে একপক্ষ বিক্রি করে. দুই পক্ষের সম্পর্কটা আলাদা. আপনি কাটলেন কিন্তু কিছু পেলেন না. অন্যদিকে যে বিক্রি করল সে কিছু পাবেই. আপনি যদি পান তার থেকেও সে কিছু পাবে. সেজন্যই এই ব্যবসাটা জুয়াচুরি. সবাই যদি রাগ করে প্রতিজ্ঞা করে টিকিট কাটবো না. এক মাস লাগবে না উঠে যেতে যতো কোম্পানি আছে লটারির.

  3. Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement