Axis Bank Recruitment 2022 – এক্সিস ব্যাংকে উচ্চমাধ্যমিক যোগ্যতায় ১০ হাজার শুন্যপদে স্থায়ী কর্মী নিয়োগ।

Axis Bank Recruitment 2022 – এক্সিস ব্যাংকে উচ্চ বেতনে কর্মী নিয়োগ।

ব্যাংকে চাকরি করতে আগ্রহী? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর (Axis Bank Recruitment 2022). পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় ভারতীয় অ্যাক্সিস ব্যাংকের তরফে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে চাকরিপ্রার্থীকে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। সরাসরি এখানে ইন্টারভিউ এর মাধ্যমে চাকরিপ্রার্থীকে নিয়োগ করা হয়। চাকরিপ্রার্থীর জন্য ভালো বেতন এরও ব্যবস্থা বয়েছে।

Advertisement

এছাড়াও ব্যাংক এর যাবতীয় সুযোগ-সুবিধা চাকরিপ্রার্থীরা এখানে পাবেন। পুরুষ ও মহিলা সকলেই এখানে চাকরি করার সুযোগ পাবেন। যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে ইচ্ছুক বা চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই নীচে দেওয়া বিস্তারিত তথ্য জেনে নেবেন এবং অফিসিয়াল ওয়েবসাইটের লিংক (Axis Bank Recruitment 2022) দেওয়া থাকবে যেখানে গিয়ে আরও বিস্তারিত তথ্য সংগ্রহ করতে পারবেন।

Advertisement

পদের নাম:

এখানে বিভিন্ন শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। যেসব শূন্যপদে এখানে কর্মী নিয়োগ করা হবে সেগুলি হল-
১.Banking unit RO
২.RB-LL
৩.Officer sales SA
Axis Bank Recruitment 2022

৪.Relationship officer RO
৫.Branch relationship officer
৬.Regional business manager
৭.Regional business officer
৮.Customer sales manager
৯.Officer sales

১০.Business loan officer
১১.CSO
১২.Assistant manager
১৩.RL
১৪.SBB
১৫.Unit management officer
এবার আবেদন করার আগে জেনে নিন কিছু বিস্তারিত তথ্য।

Advertisement

মোট শূন্যপদ:

এখানে সব মিলিয়ে প্রায় ১২০০০ শূন্য পদ রয়েছে।
শিক্ষাগত যোগ্যতা:
এই চাকরি পেতে হলে আপনাকে নূন্যতম উচ্চমাধ্যমিক পাশ হতে হবে। গ্রাজুয়েশন পাশ করেও আবেদন করতে পারবেন। এখানে বিভিন্ন পদ অনুযায়ী বিভিন্ন যোগ্যতায় চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে। আপনারা যে পদে আবেদন করবেন সেই পদের যোগ্যতা দেখে তারপর সেই পদের জন্য আবেদন করবেন।

বয়স:

এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।
আবেদন মূল্য:
অনলাইনেই আবেদন করতে পারবেন। চাকরিপ্রার্থীদের আবেদন করতে কোনো টাকা লাগবে না। Axis Bank Recruitment 2022

বেতন:

চাকরির প্রথমে আপনাকে ১৯৫০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। পরে তা ধীরে ধীরে বাড়ানো হবে এছাড়াও প্রতিবছর বেতন বৃদ্ধির সুবিধা আছে। ও যোগ্যতা এবং অভিজ্ঞতা অনুযায়ী প্রমোশনের সুবিধাও আছে।
Axis Bank Recruitment 2022

বহুদিন পর, পশ্চিমবঙ্গে গ্রুপ-ডি পদে 40 হাজার শূন্যপদে সরকারি কর্মী নিয়োগ

নিয়োগ পদ্ধতি :

আবেদন করার পরে যে সমস্ত চাকরিপ্রার্থী উপযুক্ত বলে মনে হবে তাদের কলের মাধ্যমে অথবা ই-মেইল এর মাধ্যমে ইন্টারভিউর জন্য ডাকা হবে।ইন্টারভিউয়ে পাস করার পরে চাকরিপ্রার্থীকে ট্রেনিং করানো হবে এবং ট্রেনিং শেষে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের সময় যেই নথিগুলি অবশ্যই লাগবে তা হল- আপনার বায়ো ডাটা, শিক্ষাগতযোগ্যতার ডকুমেন্ট( মাধ্যমিক থেকে শুরু করে), মাধ্যমিকের অ্যাডমিড কার্ড, পাসপোর্ট সাইজের ফটো। Axis Bank Recruitment 2022

আবেদন পদ্ধতি:

যে সমস্ত চাকরিপ্রার্থী এখানে চাকরি করতে ইচ্ছুক তাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এখানে চাকরি করতে হলে চাকরিপ্রার্থীকে প্রথমে একটি বায়ো ডাটা বানাতে হবে এবং সেই বায়ো-ডাটা অনলাইনের মাধ্যমে অফিশিয়াল ওয়েবসাইট থেকে আপলোড করতে হবে। বায়ো ডাটার মধ্যে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য থাকতে হবে: Axis Bank Recruitment 2022
যেমন- বায়ো ডাটার ওপরের ডানদিকে আপনার পাসপোর্ট সাইজের ফটোকপি লাগাতে হবে।

আপনার নাম-ঠিকানা এবং আপনার শিক্ষাগত যোগ্যতা সঠিকভাবে লিখতে হবে। আপনার ফোন নাম্বার ও ইমেইল আইডি অবশ্যই উল্লেখ করতে হবে। আপনার যদি কোনো আর অতিরিক্ত যোগ্যতা বা অভিজ্ঞতা থাকে তাহলে সেটি অবশ্যই উল্লেখ করবেন। আপনারা অ্যাক্সিস ব্যাংকে আবেদনের জন্যে গুগলে Axis Bank Careers লিখে সার্চ করতে পারেন। আবেদনপত্রের একটি কপি প্রিন্টআউট করে রাখবেন পরবর্তী কালের জন্য।
Written by Rupa Dutta

নতুন করে আরো কয়েকশো টেট পাশ প্রার্থীদের ডাক পড়লো, ভাগ্য খুলছে

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment