Astro Tips – মোবাইলের Wallpaper এ এই ছবি রাখুন, চাকরী, ব্যবসা ও অর্থের অভাব হবে না। Good Luck Opportunity.

Astro Tips – টাকা পয়সা থাকছে না? মোবাইল ওয়ালপেপারে এই নিয়ম মানুন।

বর্তমানে মোবাইল ফোন এখন নিত্যদিনের মানুষের সঙ্গী (Astro Tips)। মোবাইল ফোন ছাড়া এক মুহূর্ত চলা সম্ভব হয়ে উঠছে না। তা সে কোনো জরুরী কাজেই হোক কিংবা কাউকে প্রয়োজনীয় মেসেজ পাঠানো, আবার অনলাইন টাকা লেনদেন থেকে শুরু করে নিত্যদিনের কেনাকাটাও করা হচ্ছে এই মোবাইলের মাধ্যমেই।

Advertisement

বাস্তুশাস্ত্র মেনে জীবনে কতকগুলি টোটকা অনুসরণ করলে সুখ শান্তি এবং সমৃদ্ধি পাওয়া যায়। বাস্তু অনুসারে, আমাদের চারপাশের সবকিছুই জীবনে প্রভাব ফেলে। মোবাইলের ওয়ালপেপারে (Mobile Wallpaper) ব্যক্তির জীবনের ইতিবাচক পরিবর্তন (Astro Tips) দেখা যায়। তাই মোবাইল ব্যবহারের ক্ষেত্রেও এমন অনেক জিনিস রয়েছে যেটা মানলে অনেকেই উপকার পাবেন।

Advertisement

আপনি হয়তো ভাবতে পারেন, ওয়ালপেপার লাগালে কি হবে, শাস্ত্রে আছে সৃষ্টিকর্তার কথা স্মরন করা, শ্রবণ ও দর্শনে পুণ্য লাভ হয়। আর আপনিই একবার ভাবুন, দিনে কতবার মোবাইলের হোমস্ক্রীনে চোখ রাখেন! মানা না মানা আপনার বিষয়, মনে রাখবেন বিশ্বাসে মিলায় বস্তু, তরকে বহুদূর।

মোবাইলে বাস্তু মেনে ওয়ালপেপার লাগালে অনেক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। তেমনি কর্মজীবন এবং আর্থিক ক্ষেত্রে উন্নতি হতে পারে। এবার জেনে নেওয়া যাক মোবাইল ফোনে কোন ধরনের ওয়ালপেপার ব্যবহার করা যায়।

অর্থের সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য- যখন কোনোভাবে টাকা-পয়সার সমস্যা ঘিরে ধরেছে, সঞ্চয় করা সম্ভব হচ্ছে না, টাকা পয়সা হাতে আসছে না, তখন মোবাইলের স্ক্রিনে ওয়ালপেপারে (Wallpaper) সম্পদের দেবী লক্ষ্মীর ছবি (Astro Tips) রাখুন। তবে মা লক্ষীকে বসে থাকার ছবি হওয়া চাই। তাছাড়াও মোবাইলের ওয়ালপেপারে বুদ্ধের ছবি রাখতে পারেন। তাতে আয় বৃদ্ধির পথ প্রসারিত হবে। অগ্রগতির নতুন পথ খুলে যেতে পারে।

Advertisement

এটিএম কার্ড দিয়ে টাকা তোলার নিয়ম পাল্টে দিলো সরকার, ফাইন এড়াতে জলদি দেখুন

মনের শান্তির জন্য- মোবাইলের ওয়ালপেপারে বৃষ্টির ছবি রাখতে পারেন। যদি মন সবসময় চঞ্চল, অস্থির থাকে তাহলে এই ছবি রাখুন। এছাড়াও ওয়ালপেপারে বহমান নদীর ছবি যোগরত অবস্থার ছবিও (Astro Tips) রাখতে পারেন।

চাকরি, ব্যবসায় উন্নতির জন্য- এক্ষেত্রে মোবাইলের ওয়ালপেপারে সিঁড়ি বেয়ে ওঠা ব্যক্তির ছবি ব্যবহার করুন। সেটা ইতিবাচক প্রভাব ফেলবে। আপনাকে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সাহায্য করবে সাতটি দৌড়ানো ঘোড়ার ছবি ওয়ালপেপারে রাখতে পারেন। বাস্তুতে সাতটি ঘোড়াকে শুভ বলে মনে করা হয়।

মাত্র কয়েক বছরেই ল্যাপটপ-কম্পিউটার হয়ে গেছে Slow? নতুনের মত স্পিড আনতে ফলো করুন এই 5 টি টিপস

নতুন চাকরির জন্য- তাহলে মোবাইলের ওয়ালপেপারে সবুজ রঙের ছবি রাখুন। তাতে যদি নতুন চাকরি খোঁজেন বা পদোন্নতি পেতে চান, সেক্ষেত্রে সেটা আপনাকে সাহায্য করবে। সবুজ রং সাফল্যের প্রতীক। (Astro Tips)

দাম্পত্য জীবনের সমস্যা- মোবাইলের ওয়ালপেপারে গোলাপ রাখুন। সেটা আপনার এবং সঙ্গীর মধ্যে ভালোবাসা বাড়াতে সাহায্য করবে।
Written by Rajib Ghosh.

জেলাশাসকের অফিসের মহিলা কর্মী নিয়োগ, বেতন ৩০,০০০ টাকা, জানুন বিস্তারিত

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment