Amin Requirement – সরাসরি ইন্টারভিউয়ের মাধমে রাজ্যের ভূমি সংস্কার দপ্তরে কর্মী নিয়োগ।

রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য বিরাট সুযোগ সরাসরি ইন্টারভিউয়ের মাধমে রাজ্যের ভূমি সংস্কার দপ্তরে আমিন পদে নিয়োগের (Amin Requirement) বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। রাজ্যে ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সরাসরি ইন্টারভিউয়ের মাধমে নিয়োগ করানো হবে। ভারতীয় নাগরিক হলেই আবেদন করা যাবে। আপনি যদি রাজ্যে ভূমি ও ভূমি সংস্কার দপ্তরে কাজ করতে ইচ্ছুক হন, তবে পুরো প্রতিবেদনটি পড়ুন এবং নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নিন।

Advertisement

Amin Requirement in land reform department in the state

রাজ্যে ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের অধীনে আমিন পদে কর্মী নিয়োগ করা হবে। আমিন পদে নিযুক্ত কর্মীকে প্রতিমাসে ১০,০০০ টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনকারীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে। এই পদে আবেদন করার জন্য ০১/০৯/২০২৩ অনুযায়ী প্রার্থীর বয়স হতে হবে ৬৪ বছর। উক্ত কাজে পূর্ব অভিজ্ঞতা প্রয়োজন হবে। শিক্ষাগত যোগ্যতা ও মোট শূন্যপদ সম্পকে আরো বিস্তারিত জানতে হলে রাজ্যে ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে পড়ুন। ওয়েবসাইটটি হলো ddinajpur.nic.in

Advertisement
West Bengal Civic Volunteer Recruitment

আমিন পদে নিয়োগের (Amin Requirement) জন্য কোনো লিখিত পরীক্ষা দিতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের মাধমে উক্ত পদে কর্মী নিয়োগ করানো হবে। আগামী ০৬ই অক্টোবর ইন্টাইভিউ রয়েছে। দক্ষিণ দিনাজপুরের অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের অফিসে দুপুর ১টা থেকে ইন্টারভিউয় প্রক্রিয়া শুরু হবে। ইন্টারভিউয়ের দিন প্রয়োজনীয় নথি সঙ্গে নিতে হবে। প্রসঙ্গত, এক বছরের চুক্তিতে উক্ত পদে নিয়োগ করানো হবে।

ইচ্ছুক ব্যাক্তি ইন্টারভিউ এর দিন সঠিক সময় পৌঁছে যাবেন। এখানে আলাদা হবে আবেদন করার প্রয়োজন নেই যদি ইন্টারভিউ দিতে চান তবে বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিয়ে বিজ্ঞপ্তি শেষ পেজটি প্রিন্ট করিয়ে নিতে হবে।

Advertisement

আরোও পড়ুন » WBPSC Clerkship Exam – বহুদিন পর 6000 শূন্যপদে ক্লার্ক নিয়োগ করছে রাজ্য। বিজ্ঞপ্তি ও আবেদন প্রক্রিয়া।

ওই পৃষ্ঠাটি আবেদনপত্র যেটি হাতে পূরণ করতে হবে। ইন্টারভিউয়ের দিন ওই আবেদনপত্র সহ আধার কার্ড, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, অভিজ্ঞতার সার্টিফিকেট,(যদি থাকে), পাসপোর্ট সাইজের রঙিন ফটো নিয়ে যেতে হবে।

Advertisement
শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment