CMOH Recruitment – রাজ্যের হাসপাতালে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ, দেখেনিন সম্পূর্ণ আবেদন প্রক্রিয়া।

রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য অত্যন্ত খুশির খবর, আবারোও রাজ্যের জেলা হাসপাতালে কর্মী নিয়োগের (CMOH Recruitment) বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। একাধিক শূন্যপদে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। ছেলে মেয়ে উভয়েই উক্ত পদের জন্য আবেদন করতে পারবেন। যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা সরাসরি অফলাইনের মাধ্যমে ফর্ম জমা করতে পারবে। উক্ত পদের জন্য কিভাবে আবেদন করবেন? শিক্ষাগত যোগ্যতা কি লাগবে? বিস্তারিত জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন। চাকরি প্রার্থীদের সুবিধার্থে প্রতিবেদনের শেষে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে তাই সকলে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে সমস্ত কিছু দেখে নিতে পারবে।

Advertisement

Alipurduar CMOH Recruitment 2023

নিয়োগের (CMOH Recruitment) বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে আলিপুরদুয়ার অফিস থেকে। নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি আপনি alipurduar.gov.in এই পোর্টাল থেকেও ডাউনলোড করে নিতে পারেন। অফিসার বিজ্ঞপ্তি অনুযায়ী বিভিন্ন পদে একাধিক কর্মী নিয়োগ করা হবে। কোন পদের জন্য কতগুলো শূন্য পদ রয়েছে এবং কি কি শিক্ষাগত যোগ্যতা লাগবে নীচে তা বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Advertisement

স্পেশালিস্ট মেডিকেল অফিসার

শূন্যপদঃ- স্পেশালিস্ট মেডিকেল অফিসার পদের জন্য ০১ টি শূন্যপদ রয়েছে। এই পদের জন্য ছেলে এবং মেয়ে উভয়েই আবেদন করতে পারবে।

যোগ্যতাঃ- উক্ত পদে আবেদনের জন্য আবেদনকারীর বয়স ৬৭ বছরের নিচে হতে হবে। এক্ষেত্রে সংরক্ষিত প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় রয়েছে। এছাড়াও আবেদনকারীকে এই পদে আবেদনের জন্য গ্র্যাজুয়েট এবং সংশ্লিষ্ট বিষয়ে MD / DNB সম্পন্ন হতে হবে। এছাড়াও আরও যে যে যোগ্যতা লাগবে সেগুলি অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিন।

বেতনঃ- উক্ত পদে নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে বেতন হবে ৭০,০০০ টাকা।

Advertisement
NESTS ESSE non-teaching Stuff and Teacher Recruitment

কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট

শূন্যপদঃ- কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ (CMOH Recruitment Process) করা হবে। এক্ষেত্রে মোট ০৩ টি শূন্যপদ রয়েছে। এই পদের জন্য ছেলে এবং মেয়ে উভয়েই আবেদন করতে পারবে।

যোগ্যতাঃ- উক্ত পদে আবেদনের জন্য আবেদনকারীর সর্বনিম্ন বয়স ২১ এবং সর্বোচ্চ বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। এই পদে আবেদনের জন্য আবেদনকারীকে অবশ্যই ANM এবং GNM পরীক্ষায় ভালো Rank সহ সফলভাবে উত্তীর্ণ হতে হবে।

বেতনঃ- আপনি যদি এই পদের জন্য আবেদন করেন এবং আপনি যদি চাকরি পান তাহলে প্রতি মাসে আপনার বেতন হবে ১৩,০০০ টাকা।

মেডিকেল অফিসার

শূন্যপদঃ- মেডিকেল অফিসার পদের জন্য মোট ০৪ টি শূন্যপদ রয়েছে। এই পদের জন্য ছেলে এবং মেয়ে উভয়েই আবেদন করতে পারবে।

যোগ্যতাঃ- উক্ত পদে আবেদনের জন্য আবেদনকারীর বয়স ৬৭ বছরের নিচে হতে হবে। এক্ষেত্রে সংরক্ষিত প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় রয়েছে। উক্ত পদে আবেদনের জন্য আবেদনকারীকে অবশ্যই MBBS গ্র্যাজুয়েট এবং এক বছরের ইন্টার্নশিপ সম্পন্ন হতে হবে।

বেতনঃ- উক্ত পদের জন্য যদি আপনি আবেদন করেন এবং যদি চাকরি পান তাহলে আপনার প্রতি মাসে বেতন হবে ৬০ হাজার টাকা।

চাকরির খবর » Bandhan Bank Recruitment – মাধ্যমিক পাশ যোগ্যতায় নিজের জেলায় বন্ধন ব্যাংকে চাকরির সুযোগ, প্রছুর লোক নিচ্ছে।

আবেদন প্রক্রিয়া

যেসকল যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা উপরোক্ত পদগুলির জন্য আবেদন করতে চান তারা সরাসরি অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অফলাইনে আবেদন করার জন্য সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্মটি ডাউনলোড করে প্রিন্ট আউট করে সম্পূর্ণ সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর আবেদন ফর্মটির সঙ্গে প্রয়োজনীয় নথিপত্রগুলি সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট টাইমে গিয়ে জমা করতে হবে। এবার দেখে নেওয়া যাক উপরোক্ত পদগুলির জন্য আবেদনের ক্ষেত্রে কি কি নথিপত্রের প্রয়োজন।

  • বয়সের প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড অথবা আধার কার্ড।
  • বাসস্থানের প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড, আধার কার্ড, রেশন কার্ড।
  • শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সার্টিফিকেট।
  • আবেদনকারীর সাম্প্রতিক পাসপোর্ট সাইজের রঙিন ফটোগ্রাফ।
  • এছাড়াও আরও যে সকল নথীপত্রের প্রয়োজন সেগুলো অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখেনিন।

নিয়োগ প্রক্রিয়া

যে সকল চাকরি প্রার্থী উক্ত পদগুলির জন্য আবেদন করবে তাদের সমস্ত কিছু ডকুমেন্ট যাচাই করে এবং ইন্টারভিউর মাধ্যমে সরাসরি নিয়োগ (CMOH Recruitment) করা হবে। নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখেনিন।

অবশ্যই পড়ুন » WBPDCL Recruitment 2023 – রাজ্যের বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ। প্রচুর ভ্যাকেন্সি। দ্রুত আবেদন ও জয়েনিং।

আবেদনের সময়সীমা

উক্ত পদগুলির জন্য নিয়োগের (CMOH Recruitment) বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ৩ই অক্টোবর ২০২৩ তারিখ। বিজ্ঞপ্তি প্রকাশের দিন থেকেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং আবেদন চলবে আগামী ১২ই অক্টোবর ২০২৩ তারিখ পর্যন্ত।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment