Advertisement
airtel wifi calling plans kolkata
Advertisement

Airtel Wifi Plans – নতুন প্রযুক্তিতে বিনামূল্যে ইন্টারনেট ভয়েস কলস আনল airtel কোম্পানি। দেখে নিন কি সেই পদ্ধতি।

Airtel Wifi Plans – নতুন প্রযুক্তির সাথে আনলিমিটেড ভয়েস কল আনল এয়ারটেল। যার নাম ” Airtel wifi Calling”, যদিও সাম্প্রতিককালে এয়ারটেলের ভয়েস কলের এবং ইন্টারনেটের গুণমান নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তাই গুণমান উন্নত করতে এই লক্ষ্যে ব্রতী হয়ে airtel নতুন প্রযুক্তি আনল দেশে। যার নাম “এয়ারটেল ওয়াই-ফাই কলিং”।

Advertisement

এই প্রযুক্তির দ্বারা কোনো রিচার্জ ছাড়াই শুধুমাত্র ওয়াইফাই সংযোগের দ্বারা আনলিমিটেড ভয়েস কল করা সম্ভব কোনো কলিং অ্যাপ এবং সিম কার্ড ছাড়াই (Airtel Wifi Plans)। শুধু তাই নয়, ইনডোরে অর্থাৎ ঘরের মধ্যেও সিগনালের যে সমস্যা তাও দূর হবে। যে সমস্ত জাগায় সিগনাল অনুন্নত সেই সমস্ত জাগাতেও উন্নত হবে পরিষেবা।

ভারতে এয়ারটেল প্রথম এই প্রযুক্তির সাথে পরিচয় করলো দেশবাসীকে। এটি সর্বাধুনিক প্রযুক্তির একটি যুগান্তকারী মাধ্যম। একমাসের মধ্যেই ১০ লক্ষ্য দেশবাসী “এয়ারটেল ওয়াইফাই কলিং” প্রযুক্তির দ্বারা এই পরিষেবা উপভোগ করছেন। সংস্থা জানিয়েছে, এই ওয়াইফাই  নেটওর্য়াক কে ব্যবহার করে একটি নির্দিষ্ট ভয়েস কল চ্যানেল তৈরি করে ” এয়ারটেল ওয়াইফাই কলিং”। এই চ্যানেলের মাধ্যমে খুব সহজেই উন্নত মানের স্বচ্ছ ও উচ্চ গু কলস করতে পারবেন গ্রাহকরা। আশাকরা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে ১ কোটি মানুষ এই পরিষেবার আওতায় আসবেন। Airtel Wifi Plans

Advertisement

এই প্রযুক্তিতে আপনাকে কোনো এয়ারটেল নোটওয়ার্ক সংযোগ করতে হবে না। ওয়াইফাই সংযোগের দ্বারা কথা বলতে পারবেন। ফলে দেশের যেকোনো প্রান্ত থেকে আপনি আপনার প্রিয় মানুষ, বন্ধুদের সাথে সহজেই সংযোগ স্থাপন করতে পারবেন। সীমানা প্রন্তে যে সমস্যা হয় তা দূর হবে। শুধু জম্মু ও কাশ্মীর সীমান্ত ছাড়া সমগ্র দেশে এই পরিষেবা চালু থাকবে। ১৬ টি ব্র্যান্ডের ১০০টি স্মার্ট ফোনের মডেলের ওপর পাবেন এই পরিষেবাটি। এবার দেখে নেওয়া যাক কন কন কোম্পানীর কোন মডেলে এই পরিষেবা ব্যাবহার করতে পারবেন। Airtel Wifi Plans

যদি আপনি OnePlus ব্যবহারকারী হন তাহলে আপনি “এয়ারটেল ওয়াইফাই কলিং” প্রযুক্তি পরিষেবা উপভোগ করতে পারবেন (Airtel Wifi Plans)। এছাড়াও Realme, samsung, apple এর ফোনে এই পরিষেবা আছে। দেশের সমস্ত ব্রডব্যান্ডে এই পরিষেবা আছে। আপনার জন্য এই স্মার্টফোন গুলির তালিকা দিয়ে দেওয়া হলো :

EK24 News

◾রিয়ালমি: রেডমি কে২০, রেডমি কে২০ প্রো, পোকো এফ১, রেডমি ৭এ, রেডমি ৭, রেডমি নোট ৭ প্রো এবং রেডমি ওয়াই ৩।

◾স্যামসাঙ: গ্যালাক্সি জে৬, এ১০, অন৬, এম৩০, এস১০, এস১০+, এস১০ই, এম২০, নোট১০, নোট৯, নোট ১০+, এম৩০, এ৩০, এ৫০এস।

Advertisement

◾ওয়ান প্লাস: ওয়ান প্লাস ৭, ওয়ান প্লাস ৭টি, ওয়ান প্লাস ৭প্রো, ওয়ান প্লাস ৭টিপ্রো, ওয়ান প্লাস ৬, ওয়ান প্লাস ৬টি।

◾অ্যাপল: আই-ফোন ৬এস এবং তার ওপর সব মডেলে। Airtel Wifi Plans

◾ভিভো: ভি ১৫ প্রো, ওয়াই ১৭।

◾টেকনো: ফ্যান্টম ৯, স্পার্ক গো প্লাস, স্পার্ক গো, স্পার্ক এয়ার, স্পার্ক ৪ (কেসি২), স্পার্ক ৪-কেসি২জে, ক্যামন এস ২, ক্যামন এস ২এক্স, ক্যমন১২ এয়ার, স্পার্ক পওয়ার। Airtel Wifi Plans

◾আসুস: আসুস জেনফোন ম্যাক্স প্রো এম১ (আসুস এক্স০০টিডি), আসুস জেনফোন ম্যাক্স প্রো এম২ (আসুস জেডবি ৬৩০ কেএল।

দেশে সর্বসাধারণ মানুষ যাতে এই পরিষেবা ব্যবহার করতে পারেন সেই জন্য খুব সহজ পদ্ধতিটি এনেছে। বর্তমানে প্রায় সকলের হতে একটি স্মার্টফোন থাকে তাতে কোনো অ্যাপ ছাড়াই ” Airtel wifi calling” এর সুবিধা নিতে পারবেন যদি নিম্নলিখিত পদক্ষেপ গুলি অবলম্বন করেন।

Advertisement

Airtel.in/wifi calling -এ গিয়ে দেখে নিন আপনার স্মার্টফোনের মডেলে এটি ব্যবহার করা সম্ভব কিনা। তারপর

ডিভাইস সফটওয়্যারকে আপডেট করুন। সর্বশেষ ভার্সান ইনস্টল করুন, যাতে এই পরিষেবা ব্যবহারযোগ্য হয়। Airtel Wifi Plans

১০০ টাকা ক্যাশব্যাক পেতে ক্লিক করুন

মোবাইলের সেটিংসে গিয়ে ওয়াই-ফাই কলিং চালু করুন। নিরবিচ্ছিন্ন পরিষেবা পেতে ভোলটে (ভয়েস ওভার এলটিই) চালু রাখুন।

এখন “Airtel wifi Calling’ -এর দ্বারা নিরবিচ্ছিন্ন ও উন্নত পরিষেবা ব্যবহার করুন আপনিও। এই পরিষেবা কি আপনি উপভোগ করতে চান, নিচে কমেন্ট করে জানাতে পারেন।

জলের দামে আনলিমিটেড কল আর ইন্টারনেট প্লান দিচ্ছে BSNL, তাড়াতাড়ি রিচার্জ করুন

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement