ডিসেম্বরে AirTel এ আর মোবাইল রিচার্জ করতে হবে না, বিনামূল্যে পাবেন নেট, টকটাইম সবকিছু।

গত ১লা অক্টোবর থেকেই দেশে 5G পরিষেবা শুরু করেছে দুটি জনপ্রিয় টেলিকম সংস্থা Jio এবং AirTel. জিও শুরু করেছে তাদের ‘AirTel True 5G’। অন্যদিকে এয়ারটেলের কাছে রয়েছে 5G+ সার্ভিস। প্রথমে হাতে গোনা কয়েকটি বড়ো শহরে এই পরিষেবা শুরু করলেও ধীরে ধীরে দেশের বিভিন্ন শহরে 5G পরিষেবা বাড়াতে চলেছে দুই সংস্থাই।

Advertisement

বিনামূল্যে 5G পরিষেবা দিতে চলেছে AirTel.

এয়ারটেল ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে যে এবার থেকে AirTel 5G পরিষেবা বাড়িয়ে ১৩ টি শহরে চালু করবে তারা। শীঘ্রই দেশের সমস্ত শহরে 5G পরিষেবা রোলআউট করার জন্য অতিদ্রুত কাজ। কোম্পানিগুলি আগেই জানিয়েছিল, যতদিন অবধি না সারা দেশে 5G রোলআউট না হচ্ছে, ততদিন বিনামূল্যে 5G এর মজা নিতে পারেন ওই শহরের বাসিন্দারা। যেখানে ডেটা ও টকটাইম এর জন্য একটি টাকা ও রিচার্জ করতে হবে না।

Advertisement

বর্তমানে যে ১৩ টি শহরের বাসিন্দারা এয়ারটেলের এই সুবিধার ফায়দা নিতে পারবেন সেগুলি হলো, DLF সাইবার হাব, DLF ফেজ 2, MG রোড, রাজীব চক, IFFCO চক, এটলাস চক, উদ্যোগ বিহার, নির্ভানা কান্ট্রি, গুরগাঁও রেলওয়ে স্টেশন, সিভিল লাইনস, Rd City এবং হুডা। আর কোলকাতায় ডিসেম্বরে শুরু হচ্ছে 5G পরিষেবা। সুতরাং বঙ্গবাসী ডিসেম্বর থেকে মোবাইলে বিনামূল্যে Highspeed Network এর আনন্দ উপভোগ করতে পারবেন।

জনপ্রিয় এয়ারটেল নিয়ে এল গ্রাহকদের জন্য 4 টি নতুন রিচার্জ! কি সুবিধা পাবেন?

AirTel অফিসিয়ালের তরফে দাবি করা হয়েছে যে, তাদের দেওয়া 5G তে 4G এর তুলনায় ২০ থেকে ৩০ গুণ বেশি স্পিড পাচ্ছেন গ্রাহকরা। ইন্টারনেটের উচ্চগতির ইন্টারনেটের কারণে অনেক বেশি সুবিধা পাবেন গ্রাহকরা। 4K UHD ভিডিও থেকে যে কোনো ডেফিনেশন গেমিং, সবকিছুই চলবে খুব মসৃণ ভাবে। প্রসঙ্গত হায়দ্রবাদে প্রথম AirTel 5G পরিষেবা শুরু হলেও এবার সেটি দেশব্যাপী ছড়িয়ে যেতে চলেছে।

লটারি জেতার গোপন টেকনিক, হিসাব করে লটারি কাটুন, কোটি টাকা ঘরে আনুন।

এদিকে, AirTel এবং Jio সারাদেশে 5G এর ট্রায়াল শুরু করে ক্ষেত্রে বিপ্লব আনলেও ভোডাফোন কবে 5G পরিষেবা নিয়ে আসছে সেই সংক্রান্ত কোনো আপডেট এখনও পাওয়া যায়নি। অন্যদিকে, BSNL এখনো 4G পরিষেবাই লঞ্চ করতে পারেনি! কিন্তু গত মাসেই এক বিবৃতিতে জানিয়েছে আগামী বছরের মধ্যে দেশে 5G চালু করার প্রতিশ্রুতি দিয়েছেন তারা। এদিকে ফ্রি সার্ভিস দিয়ে এরই মধ্যে গ্রাহকদের মন জয় করে নিতে চাইছে এয়ারটেল.
Written by Antara Banerjee.

Advertisement
শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment