Advertisement
airtel new prepaid unlimited recharge plans 2022
Advertisement

Airtel Recharge Plans – এয়ারটেল লঞ্চ করলো দুর্দান্ত দুটি সস্তার রিচার্জ প্ল্যান।

কয়েকমাসে রিচার্জের দাম বেড়ে যাওয়ায় গ্রাহক হারিয়েছে অনেক কোম্পানী, আর সেই লাইনে এয়ারটেল ও আছে (Airtel Recharge Plans)। তাই গ্রাহকের মন জোগাতে এবার আরও দুটি সস্তার রিচার্জ প্ল্যান বাজারে এলো। কি কি সুবিধা মিলবে, দেখে নেওয়া যাক বিস্তারিত।

Advertisement

জিও এবং ভিআই (VI) -এর সঙ্গে পাল্লা দিতে প্রস্তুত এয়ারটেলও। কিছুদিন আগে জিও চালু করেছে ২৫৯ টাকার একটি প্রিপেড প্ল্যান। যার ভ্যালিডিটি ১ মাস। ট্রাইয়ের নির্দেশ মোতাবেক ভারতের সমস্ত বেসরকারি টেলিকম কোম্পানিকে কমপক্ষে ১ মাসের প্ল্যান রাখতে হবে। সেইমত জিওকে পেছনে ফেলতে প্রস্তুত এয়ারটেল (Airtel Recharge Plans)।

Advertisement

সম্প্রতি এয়ারটেল চালু করেছে দুটি রিচার্জ প্ল্যান। যার মধ্যে একটি ২৯৬ টাকার এবং অপরটি ৩১০ টাকার। তাহলে দেখে নেওয়া যাক আর কি কি সুবিধা রয়েছে প্ল্যান দুটিতে (Airtel Recharge Plans)।

Advertisement

২৯৬ টাকার রিচার্জ প্ল্যান-

এয়ারটেল -এর ২৯৬ টাকার নতুন প্রিপেড প্ল্যানে থাকছে মোট ২৫৬ জিবি হাই-স্পিড ডেটার সুবিধা। এছাড়াও আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধা। দৈনিক ১০০ টি এসএমএসের সুবিধা শেষ হয়ে গেলে ব্যবহারকারীদের প্রতি লোকাল এসএমএসে ১ টাকা।

এছাড়াও প্রতি STD এসএমএসে ১.৫ টাকা করে চার্জ দিতে হবে। এই প্ল্যানে গ্রাহকেরা Amazon Prime ভিডিও ফ্রি ট্রায়াল, Airtel Wynk মিউজিক এবং Hello Tunes সহ একাধিক অফার পেয়ে যাবে। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ৩০ দিন। Airtel Recharge Plans

EK24 News

আরও পড়ুন, মধ্যবিত্তের পকেট বাঁচাতে জিও নিয়ে এলো, 200 টাকার কমে আকর্ষনীয় বাম্পার

৩১০ টাকার রিচার্জ প্ল্যান-

এয়ারটেলের এই প্রিপেড প্ল্যানে গ্রাহকেরা পাবেন দৈনিক ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। সঙ্গে রয়েছে আনলিমিটেড কল এবং দৈনিক ১০০টি এসএমএস করারও সুবিধে। দৈনিক ১০০ টি এসএমএস করা হয়ে গেলে ব্যবহারকারীদের প্রতি লোকাল এসএমএসে ১ টাকা এবং STD এসএমএসে ১.৫ টাকা করে চার্জ দিতে হবে। তবে এই প্ল্যান ব্যবহারকারীরা পেয়ে যাবেন Amazon Prime ভিডিও্র ফ্রি ট্রায়াল, Airtel Wynk মিউজিক এবং Hello Tunes সহ একাধিক অফার। প্ল্যান ভ্যলিডিটি মাত্র ৩০ দিন।

Advertisement

উপরোক্ত দুটি প্লানের (Airtel Recharge Plans) মধ্যে কোনটি আপনার জন্য উপযোগী। নিচে কমেন্ট করে জানাতে পারেন। এবং রিচার্জ প্ল্যান সম্পর্কিত অন্যান্য খবর জানতে হলে অবশ্যই এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

আরও পড়ুন, মাত্র ২০ টাকার কমে ৩০ দিনের ভ্যালিডিটি

Advertisement
Advertisement
One thought on “Airtel Recharge Plans – এয়ারটেল লঞ্চ করলো দুর্দান্ত দুটি সস্তার রিচার্জ প্ল্যান, চিন্তায় পড়লো Jio BSNL, New Unlimited Free Plans”
  1. Sob recharge Plan r dam onek besi.. Ami ba amr moto aro bohu manuser Recharge kora ar somvob hoche na.. Tai Ami ei plan gulor konotakei somorthon kori na.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement