Advertisement
Airtel Recharge Online
Advertisement

Airtel Recharge Online – সারামাস বিনামূল্যে Unlimited Net এবং Call Free দিচ্ছে Airtel.

টেলিকম পরিষেবায় একে অপরকে টেক্কা। গ্রাহকদের নিজের দখলে রাখতে প্রতিটি টেলিকম কোম্পানি নিত্যনতুন রিচার্জ প্ল্যান (Airtel Recharge Online) অফার করছে। মোবাইল রিচার্জ প্ল্যান এর দাম এতটাই বেশি হয়ে গিয়েছে যে সাধারণ মানুষ সব সময় অপেক্ষায় থাকেন, কোন টেলিকম কোম্পানি কি ধরনের সস্তায় সুবিধাজনক রিচার্জ প্ল্যান (Recharge Plan) অফার করে।

Advertisement

আর সেই দিকে লক্ষ্য রেখেই Airtel,VI,Jio,BSNL সমস্ত কোম্পানিগুলোই প্রতিদিনই নতুন ধরনের প্ল্যান গ্রাহকদের জন্য তৈরি করছে। এবার দেখা গেল, গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছে Airtel গ্রাহক টানতে তারা এবার সারা মাস ফ্রি মোবাইল রিচার্জ, Airtel Recharge Online DTH এবং Broadband সার্ভিস দিচ্ছে।

তার সঙ্গে পোস্টপেইড এবং প্রিপেইড গ্রাহকদের জন্য ফ্রিতে কলিং সহ অন্যান্য একাধিক সুবিধা অফার করছে। এবার জেনে নেওয়া যাক, এয়ারটেলের এই সুবিধা (Airtel Recharge Online) কিভাবে পাওয়া যেতে পারে:

Advertisement

Airtel 2021 সালে ব্ল‍্যাক মেম্বারশিপ সার্ভিস শুরু করে। তবে গ্রাহকদের এই পরিষেবা নিতে গেলে পোস্টপেড কানেকশন থাকতে হবে। সেখানে টেলিকমের সঙ্গে Airtel Recharge Online DTH এবং Broadband Service একসঙ্গেই পাওয়া যাবে।
Airtel Black Membership নিলে গ্রাহকেরা প্রথম মাসে বিনামূল্যে DTH এবং ব্রডব্যান্ড সার্ভিস পরিষেবা পাবেন। তাছাড়াও Airtel Black- এর Custom Plan- এর সঙ্গে এককালীন বিরাট Discount পাওয়া যাবে।

WhatsApp এর নতুন ফিচার, না জানলে আপসোস করতে হবে।

Airtel Black- এর Fixed Plan 998 টাকার। তাছাড়া একমাস সম্পূর্ণ বিনামূল্যে পরিষেবা ব্যবহার করতে পারবেন। যদি এয়ারটেল ব্ল‍্যাক এর 1098 টাকার প্ল্যান পছন্দ হয় তাহলে দ্বিতীয় মাস থেকে 1098 টাকা দিতে হবে।
তবে গ্রাহকদের একটি কথা মাথায় রাখতে হবে, প্ল্যান এর মধ্যে না থাকা কোনো পরিষেবা ব্যবহার করতে হলে অতিরিক্ত খরচ (Airtel Recharge Online) করতে হবে। যদি 499 টাকা রিচার্জ করা হয় তাহলে প্লানের সাথে একমাস বিনামূল্যে পরিষেবা পাওয়া যাবে।

EK24 News

Airtel Black Membership নিতে হলে আপনাকে Airtel Thanks অ্যাপটিকে ডাউনলোড করে নিতে হবে। Airtel Store-এ গিয়েও ব্ল্যাক মেম্বারশিপ নিতে পারেন। ঘরে বসেই আপনার এয়ারটেল নম্বর থেকে 8826655555 এই নম্বরে মিসডকল দিয়েও মেম্বারশিপ পাওয়া যায়।
Written by Rajib Ghosh.

Advertisement

 জিও তে 3 মাসের রিচার্জ সম্পূর্ণ বিনামূল্যে, কারা পাবেন এই অফার দেখুন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement