Advertisement
Airtel New Recharge Plan
Advertisement

Airtel New Recharge Plan – Jio/Vi এর দিন শেষ, এসে গেল Airtel এর পুজার সেরা অফার। জানলে চমকে যাবেন আপনিও!

গ্রাহক ধরে রাখতে হবে (Airtel New Recharge Plan) জোর টক্কর চলছে টেলিকম কোম্পানিগুলোর মধ্যে। প্রায় প্রতিদিনই গ্রাহকদের জন্য নিত্যনতুন রিচার্জ প্ল‍্যানের অফার করছে তারা। আর গ্রাহকেরা যেখানে কম পয়সায় লাভজনক রিচার্জ প্ল্যান পাচ্ছেন, সেই কোম্পানির অফার নিচ্ছেন।

Advertisement

জোর প্রতিযোগিতা চলছে। কখনো Jio, কখনো Airtel, কখনো VI, আবার কখনো BSNL এই প্রতিযোগিতায় (Airtel New Recharge Plan) এবার Bharti Airtel একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। যে সমস্ত গ্রাহকদের বেশি ভ্যালিডিটির প্ল্যান এর প্রয়োজন তাদের জন্য খুব বেশি রিচার্জ প্ল্যান নেই। যে সমস্ত গ্রাহকদের কম ভ্যালিডিটি বা কম ডেটার প্রয়োজন তাদের জন্য বিভিন্ন ধরনের প্ল্যান রয়েছে।

বিরাট ঘোষণা জিও, কবে আসছে 5G, দাম কত, পশ্চিমবঙ্গের কোন কোন শহরে প্রথম আসবে, কাদের ফ্রি থাকবে?

তবে Airtel বেশি ভ্যালিডিটি প্রয়োজন এরকম গ্রাহকদের জন্য এই নতুন প্ল্যানটি নিয়ে এসেছে (Airtel New Recharge Plan) এর সবচেয়ে বড় সুবিধা হল, প্রতিমাসে গ্রাহকদের এই প্ল‍্যানের মাধ্যমে রিচার্জ করার দরকার হবে না। এই প্ল্যানটি পুরো এক বছরের অর্থাৎ 365 দিনের জন্য।
Airtel-এর 1 বছরের এই Plan-এর দাম 1799 টাকা। 365 দিনের এয়ারটেলের এই প্ল‍্যানে 3600 SMS- এর সুবিধা পাবেন গ্রাহকরা, পুরো 1 বছরের ভ্যালিডিটি পাওয়া যাবে।

Advertisement


গ্রাহকেরা এয়ারটেলের 1799 টাকার Recharge Plan-এ 1 বছরের জন্য Unlimited Free Voice Calling, (Airtel New Recharge Plan) প্রতিদিন 24 GB Data ব্যবহারের সুবিধা পাবেন। তবে এই 24 GB Data শেষ হয়ে গেলে গ্রাহকদের এই ডেটা প্ল্যান রিচার্জ করতে হবে। 365 দিনের এই Plan-এ গ্রাহকদের 200 টাকার কম খরচ হবে। ফলে অনেকটাই টাকা সাশ্রয় হবে।

Airtel-Jio অতীত, এই টেলিকম সংস্থা দিচ্ছে মাত্র 225 টাকায় লাইফটাইম সুবিধা।

এছাড়াও এয়ারটেলের 1799 টাকার প্ল‍্যানে গ্রাহকেরা পুরো 1 বছর সময়ের জন্য বিনামূল্যে Hello Tune, Wink Music এর মত পরিষেবা পাবেন। FASTAG- এর উপরে 100 টাকার ক্যাশব্যাক অফার পাবেন। তাতে দেখা যাচ্ছে, (Airtel New Recharge Plan) 200 টাকার কম খরচ হচ্ছে প্রতি মাসে। আবার প্রতিমাসেই রিচার্জ করার সেই ঝঞ্ঝাট থাকছে না। ফলে এয়ারটেলের এই প্ল্যান যথেষ্টই লাভজনক।
Rajib Ghosh

EK24 News
Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement