Advertisement
Airtel New Recharge Plan Rs 35 (এয়ারটেল রিচার্জ প্ল্যান)
Advertisement

এত সস্তায় Airtel New Recharge Plan, জানলে চমকে যাবেন।

নতুন দুর্দান্ত এক প্রিপেইড রিচার্জ প্ল্যান Airtel New Recharge Plan Rs 35 নিয়ে এসেছে এয়ারটেল। এই মুহূর্তে অধিকাংশ মানুষ মোবাইলে রিচার্জ প্ল্যান খুঁজতে গেলে কোন প্ল্যানে সব থেকে বেশি পরিমাণে ইন্টারনেট ডাটা পাওয়া যায়, সেই ধরনের প্ল‍্যানের খোঁজ করেন।

Advertisement

কারণ ইন্টারনেট সহজলভ্য হয়ে যাওয়ায় মোবাইল ফোন মানেই ডেটার প্রয়োজন। বর্তমানে ইন্টারনেট ছাড়া এখন আর মোবাইল ফোনের কোনো রিচার্জ প্ল্যান হয় না। ফলে হঠাৎ যদি সেই Internet Data শেষ হয়ে যায় তাহলে চরম সমস্যার সম্মুখীন হন গ্রাহকেরা। আর সেই দিকে নজর দিয়েই Prepaid গ্রাহকদের জন্য ৩৫ টাকা দামের একটি নতুন প্ল‍্যান চালু করেছে Airtel New Recharge Plan.

দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Airtel New Recharge Plan এর এই ৩৫ টাকা দামের প্ল‍্যান যারা মোবাইল অ্যাপের মাধ্যমে রিচার্জ করে থাকেন তারা এই প্ল‍্যানটি পেয়ে গিয়েছেন। তবে জেনে রাখা দরকার এয়ারটেলের এই ৩৫ টাকার প্ল্যানটি একটি ডেটা অনলি ভাউচার। এই প্ল‍্যানে ডেটা ও ২দিনের ভ্যালিডিটি ছাড়া অন্য কোনো সুবিধা পাওয়া যাবে না। গ্রাহকেরা হঠাৎ ব্যবহারের সময় ইন্টারনেট ডেটা শেষ হয়ে গেলে কাজ চালানোর জন্য এই প্ল্যানটি রিচার্জ করতে পারেন। এবার এয়ারটেলের এই Airtel New Recharge Plan 4G Data Voucher টির সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisement
জিও রিচার্জ অফার (Jio Recharge Plan New 5G)

এয়ারটেলের ৩৫ টাকার ডেটা অনলি ভাউচার প্ল্যানটি ২ দিনের জন্য বৈধ। এতে মোট 2GB Data পাওয়া যাবে। এর আগে এরকম ধরনের কোনো ডেটা অনলি ভাউচার এয়ারটেলের ছিল না। যেটি রিচার্জ করলে 2GB Data পাওয়া যায়। সেই কারণে যে সমস্ত গ্রাহকেরা এই ২ জিবি ডেটা প্যাকের খোঁজ করছেন, তাদের পক্ষে এই প্ল্যানটি যথেষ্ট লাভজনক। এই ডেটা প্ল্যান ব্যবহারের জন্য ইউজারদের প্রতিদিন ১৭.৫ টাকা খরচ করতে হবে।

স্কুল কলেজে ভর্তি হলেই স্কলারশিপ দিচ্ছে Jio, নগদ টাকা পেতে ক্লিক করুন।

Airtel New Recharge Planএর ডেটা অনলি ভাউচারের মধ্যে সবথেকে সস্তা হচ্ছে ১৯ টাকার প্ল্যান। যেখানে একদিনের জন্য 1GB Data পাওয়া যায়। সেখানে এই নতুন ৩৫ টাকার ডেটা ভাউচারে ২ দিনের জন্য ২ জিবি ডেটা পাওয়া যাবে। ৫৮ টাকা মূল্যের একটি 4G Data Voucher রয়েছে যেখানে ৩ জিবি ডেটা পাওয়া যায়। ৬৫ টাকা মূল্যের ডেটা ভাউচারে গ্রাহকরা 4GB Data পাবেন। তবে ৫৮ এবং ৬৫ টাকার Plan-এর নিজস্ব কোনো মেয়াদ নেই। ইউজাররা তাদের Airtel New Recharge Plan এর বৈধতা অনুযায়ী এগুলি ব্যবহার করতে পারবেন।

EK24 News

এবারের উচ্চ মাধ্যমিক ও একাদশের পরীক্ষায় বিরাট সিদ্ধান্ত! না জানলে বিরাট সমস্যায় পড়বে।

যারা একটু বেশি দাম দিয়ে ডেটা প্ল‍্যানের খোঁজ করেন তাদের জন্য ১১৮ টাকা, ১৪৮ টাকা, ১৮১ টাকা এবং ৩০১ টাকা মূল্যের চারটি প্ল্যান রয়েছে। এই চারটি প্ল‍্যানে ১২ জিবি ডেটা, ১৫ জিবি ডেটা, ১ জিবি দৈনিক ডেটা এবং ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। আবার ১২১ টাকার প্ল‍্যানে ৩০ জিবি ডাটা পাবেন এয়ারটেলের গ্রাহকেরা। এয়ারটেলের ৯৮ টাকা মূল্যের একটি 4G Data Voucher রয়েছে যেখানে গ্রাহকেরা 5GB Data পাবেন। এর বৈধতা ইউজারদের রিচার্জ প্ল‍্যানের মেয়াদের সঙ্গে সমান।
Written by Rajib Ghosh.

Advertisement

ব্যাংক একাউন্ট বাঁচাতে জানুন আধার কার্ডের এই 3 টি নিয়ম।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement