Bank Holidays – এই সপ্তাহে 4 দিন বন্ধ থাকবে ব্যাংক, ব্যাংকে যাওয়ার আগে দেখুন।

Bank Holidays 2022 India : চলতি সপ্তাহে এই চার দিন বন্ধ থাকবে ব্যাংক, চটজলদি জেনে নিন।

সকলেরই বিভিন্ন প্রয়োজনে ব্যাংকে মাসের (Bank Holidays) কোনো না কোনো সময়ে যেতেই হয়। তবে মনে রাখবেন, চলতি সপ্তাহে কিন্তু ৪ দিন বন্ধ থাকছে ব্যাংক। তাই ব্যাংকে যাওয়ার আগে দেখে নিন। নয়তো আপনার কাজ ফেলে ব্যাংকে গেলেন, কিন্তু দেখলেন ব্যাংকই বন্ধ রয়েছে।

Advertisement

এমন অনেকেই আছেন ব্যাঙ্ক ছুটির (Bank Holidays) কথা না জেনে সেই দিন প্রয়োজনীয় কাজ সারতে যান। আপনিও যদি সেরকম তালিকার একজন হয়েছে থাকেন, ভুলেও সেই কাজটি করবেন না। তা না হলে আবারও পরের দিন অন্য প্রয়োজনীয় কাজ সেরে ব্যাঙ্কে ছুটতে হবে কাজ সম্পূর্ণ করতে। তাই জেনে নিন কোন কোন দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক।

Advertisement

কোন কোন দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক?
গত ১১ জুন ও আজ ১২ই জুন এমনিতেই বন্ধ (Bank Holidays) ছিলো। আর আগামীকাল থেকে ১৫ জুন, পর্যন্তও এই কদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক। এই বিশেষ দিনগুলিতে রয়েছে উইকেন্ড অফস, সেকেন্ড স্যাটার ডে এবং সানডে। ১১ জুন মাসের দ্বিতীয় শনিবার, ১২ জুন রবিবার ব্যাঙ্কের অফিশিয়াল ছুটির দিন। ১৪ জুন সন্ত গুরু কবীর জয়ন্তীতে বন্ধ থাকবে চণ্ডীগড়, হিমাচল প্রদেশ, পঞ্জাব এবং ওড়িশার ব্যাঙ্ক। ১৫ জুন গুরু হরগোবিন্দ বার্থডে, বন্ধ থাকবে জম্মু-কাশ্মীর এবং ওড়িশা ও মিজোরামের ব্যাঙ্ক। Bank Holidays

আরো পড়ুন, এই মুহূর্তের সবচেয়ে লাভজনক ট্রেন্ডিং ব্যবসা, বিনা ইনভেস্টমেন্টে নিজের পায়ে দাঁড়ানোর সেরা উপায়

তাই এই দিনগুলি ব্যাঙ্কে না গিয়ে কাজ সারতে পারবেন অনলাইনে। এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak

পুরনো 1 ও 2 টাকার নোট 50 হাজার টাকা দাম উঠলো, কীভাবে বেচবেন দেখুন।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment