Antique Coin Sell – 1 টাকার এই কয়েনটি পকেটে থাকলেই কোটিপতি আপনি। পরিবারের সব অভাব ঘুচে যাবে।

Antique Coin Sell বা পুরনো দিনের বহুমূল্য কয়েন বিক্রি করার মাধ্যমে আমাদের দেশের এমন অনেক মানুষ আছেন যারা লাখপতি বা কোটিপতি হয়েছেন। কিন্তু অনেকেই এখনো পর্যন্ত কিভাবে এই ধরণের কয়েন বা নোট বিক্রি করে (Old Note Sell) তারা রোজগার করতে পারবে। টাকার দরকার তো আমাদের সকলেরই রয়েছে। আর এজন্য আমরা সবাই কোন না কোন ভাবে রোজগার করি। কিন্তু রোজগারের টাকায় কি আর জীবনে সমস্ত প্রয়োজন পূরণ করা সম্ভব?

Advertisement

Antique Coin Sell Online Process In India.

সেজন্যই তো মানুষ লটারি কাটে। কারণ লটারিতে (Lottery Ticket) একবার বাজিমাত করে ফেলতে পারলেই হাতে এসে যায় নগদ কয়েক কোটি টাকা। কোন খাটনিই নেই। কিন্তু লটারি তো ভাগ্যের ব্যাপার। লটারির পুরস্কার জেতার নেশায় লোভে সর্বস্বান্ত হয়ে পড়ে মানুষ। তবে আজ আমরা Antique Coin Sell বা পুরনো দিনের কয়েন বিক্রি করে কিভাবে আপনারা উপায়ের কথা এখানে আলোচনা করতে চলেছি, তাতে কোন রকম ঝুঁকি নেই।

Advertisement

বাড়িতে বসে নিজের স্মার্টফোন থেকে অনলাইনের (Old Note Sell Online) মাধ্যমে আপনার পকেটে থাকা সামান্য একটি ১ টাকার মুদ্রা (1 Rupees Antique Coin Sell) আপনি বিক্রি করবেন, আর তার বিনিময়ে পেয়ে যাবেন নগদ এক কোটি টাকা। তাও আবার সরাসরি আপনার ব্যাংক একাউন্টে (Bank Account). আর আপনারা নিরাপদে এই কয়েন বিক্রি করতে পারবেন।

কেন পুরনো ১ টাকার কয়েন লাভজনক?

পুরনো জিনিস জমিয়ে রাখা আমাদের অনেকেরই শখ। সেই স্বরূপ আমাদের অনেকের কাছেই পুরনো ১ টাকার কয়েন (Antique Coin Sell) খুঁজলে কম বেশি পরিমাণে ঠিকই পাওয়া যাবে। সম্প্রতি বিশ্ববাজারে রব উঠেছে এই পুরনো ১ টাকার কয়েন বিক্রি করার। সেই সঙ্গে এর দামও বৃদ্ধি পেয়েছে চড়াহারে। আপনি কি জানেন এই সামান্য একটি ১ টাকার কয়েন নিলামে আন্তর্জাতিক বাজারে সর্বোচ্চ এক কোটি টাকা দামেও বিক্রি হয়।

হ্যাঁ এই কথাই সত্যি। তাই এই সাধারণ এই ১ টাকার কয়েনই (Antique Coin Sell) আপনাদের সহজে মালামাল করে তুলতে পারে? এই একটি মাত্র ১ টাকার কয়েন পকেটে থাকলেই অতি সহজেই আপনি ঘরে বসে কোটি কোটি টাকা উপার্জন করে ফেলতে পারেন। কিভাবে এটি বিক্রি করবেন এবং কিভাবে টাকা পাবেন জানতে হলে শেষ পর্যন্ত সঙ্গে থাকুন।

Advertisement

Why 1 Rupees Antique Coin Sell?

  • তবে জানা গেছে সব ধরনের পুরোনো ১ টাকার কয়েন কিন্তু এক্ষেত্রে বিক্রি করার উপযুক্ত হবে না।
  • পুরনো এই ১ টাকার কয়েন (Antique Coin Sell) বেশ কিছু লক্ষণ থাকতে হবে। তবেই সেটি বিক্রি হবে নিলামে।
  • ১. প্রথমেই বলা হচ্ছে যে, ১ টাকার কয়েনটির পেছনে অশোক স্তম্ভের ছবি আঁকা থাকতে হবে।
  • ২. এই কয়েন টিকে অবশ্যই ১৮৮৫ সালের হতে হবে এবং সেই বছরটি নোটের উপর উল্লেখিত থাকতে হবে।
  • শুধু এই দুটি লক্ষণ যদি সেই মুদ্রাতে পাওয়া যায় তাহলে সেটিই আপনার ভাগ্য বদলের দিশারী হয়ে উঠবে।
Lottery Winning (লটারি জেতার টিপস)

1 Rupees Antique Coin Sell Process

  • আমাদের দেশে বিভিন্ন অনলাইন সাইট যেমন Indiamart, OLX, Coinbazzar ইত্যাদির মাধ্যমে বিভিন্ন পুরনো জিনিস বিক্রি করা যায়, একথা আমরা সবাই জানি।
  • এর জন্য প্রথমে যে কোনো একটি সাইটে আপনাদের নির্দিষ্ট প্রয়োজনীয় তথ্য প্রদান করে একটি একাউন্ট খুলতে হবে।
  • তারপর আপনারা এই ১ টাকার কয়েনের ছবি দিয়ে অ্যাড পোস্ট করতে পারেন। সঙ্গে আপনার ইমেইল এড্রেস বা মোবাইল নম্বর দিতে ভুলবেন না (Antique Coin Sell).
  • তারপর যদি কোন ব্যক্তি আপনার এই মুদ্রা ক্রয় করার জন্য উৎসুক হয়ে থাকেন তখন তিনি আপনার সঙ্গে যোগাযোগ করবেন।
  • তার কাছে সেই মুদ্রা বিক্রি করে দিলে বিনিময়ে আপনি যোগ্য দাম পাবেন। এভাবেই আপনার কাছে যত গুলি পুরানো ১ টাকার কয়েন রয়েছে সব গুলো বিক্রি করে অতি সহজেই আপনি সারা জীবন ধরে কোটি কোটি টাকা আয় করতে পারেন (Antique Coin Sell).

বদলে গেল লটারি খেলার নিয়ম। পুরস্কার জিততে হলে এই নিয়মে টিকিট কাটুন।

তবে আর দেরি না করে এখুনি ভালোভাবে দেখুন আপনার কাছে কত গুলি এই ধরনের ১ টাকার মুদ্রা আছে। তারপর সেই সব গুলিকে বিক্রি করে দিন এবং তার বিনিময়ে নিজেকে কোটিপতি করে তুলুন। এই পদ্ধতিতে আপনারা নিজেদের যে কন Antique Coin Sell বা বিক্রি করার মাধ্যমে ভালো টাকা রোজগার করতে পারবেন এবং নিজেদের সকল অভাব ঘুচাতে পারবেন।
Written by Nabadip Saha.

কলকাতার ফটাফট খেলার গোপন টিপস! একবার জানলেই বাজিমাত।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment