Jio Recharge Plan – দুর্দান্ত প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করল জিও, এই প্ল্যান রিচার্জে প্রতিমাসে সাশ্রয় হবে 35 টাকা।

গ্রাহকদের কথা মাথায় রেখে জিও লঞ্চ করল দুর্দান্ত একটা রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan)। মুকেশ আম্বানির রিলাইয়েন্স জিও দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা। যেদিন থেকে জিও টেলিকম বাজরে পা রেখেছে সেদিন থেকে এখনো পর্যন্ত টেলিকম দুনিয়ায় বিপ্লব ঘটিয়েছে। চলতি বছরেই জিও দেশ ব্যাপী 5G পরিষেবা শুরু করেছে। এই সংস্থা মাঝে মধ্যেই গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে আসে। জিও গ্রাহকদের খুবই সস্তায় প্ল্যানগুলি অফার করে থাকে।

Advertisement

সম্প্রতি রিলাইয়েন্স জিও এমনই তিনটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) বাজরে এনেছে। এই তিনটি প্ল্যানের সুবিধা পাবেন এক বছর অর্থাৎ ৩৬৫ দিন। জিও-র নতুন প্ল্যানগুলিতে থাকছে আনলিমিটেড কল, ডেটা পরিষেবা। একই সাথে পাওয়া যাবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন। যে সমস্ত ব্যাক্তি বারবার রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পেতে চান, তাদের জন্য এটি উপযুক্ত। চলুন জিও-র নতুন প্ল্যান সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নিন।

Advertisement

Jio Recharge Plan Rs 3662

সম্প্রতি জিও যে তিনটি রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) বাজারে এনেছে, তার মধ্যে ৩৬৬২ টাকার প্ল্যানটি গ্রাহকদের জন্য সবচেয়ে ভালো। এই প্ল্যান রিচার্জ করলে টানা এক বছর পর্যন্ত সুবিধা পাওয়া যাবে। কারণ এই প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন। এই প্ল্যানে আনলিমিটেড কলিং পরিষেবা পাওয়া যাবে। একই সাথে প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা ও দৈনিক ১০০টি করে এসএমসের সুবিধা দেওয়া হবে। 5G নেটওয়ার্কের সাথে এই পরিষেবা ব্যবহার করা যাবে। তবে দৈনিক ডেটা শেষ হলে স্পীড 64kb তে নেমে আসবে।

Very chipset Mobile Recharge Plan

এছাড়া ৩৬৬২ টাকার প্ল্যানে পাওয়া যাবে Sony live, Zee 5, Jio TV, Jio Cinema এর মতো ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন। জিও-র এই প্ল্যান কিনলে অন্যান্য রিচার্জ প্ল্যানের তুলনায় খরচ অনেক কম হবে।একই সুবিধার সাথে যদি আপনি প্রতি মাসে জিও-র অন্যান্য প্ল্যান রিচার্জ করেন, সেক্ষেত্রে খরচ হবে ৪,০০০ টাকা। অর্থাৎ ৩৬৬২ টাকা দিয়ে এক বছরের এই প্ল্যান রিচার্জ করলে বাঁচাতে পারবেন ৪০০ টাকা অর্থাৎ প্রতিমাসের হিসেবে ৩৫ টাকা সাশ্রয় হবে।

5G পরিষেবার সাথে জিও আরো দুটি বার্ষিক প্ল্যান লঞ্চ করেছে। যে দুটি রিচার্জ প্ল্যান পাওয়া যাবে ৩২২৬ টাকা এবং ৩২২৫ টাকায়। এই দুটি প্ল্যানেই দেওয়া হবে দৈনিক ২ জিবি ডেটা ও অনলিমিটেড কলিং পরিষেবা, সাথে প্রতিদিন ১০০টি এসএমএস।

Advertisement

অবশ্যই পড়ুন » LPG Subsidy – রান্নার গ্যাসের দাম 300 টাকা কমলো। পুজোর মাসে 600 টাকায় রান্নার গ্যাস।

তবে ৩২২৬ টাকার রিচার্জ করলে Sony live সহ জিও-র অনন্যা ওটিটি প্ল্যাটফর্মে বিনামূল্যে সাবস্ক্রিপশন মিলবে। যেখানে ৩২২৫ টাকার রিচার্জ করলে Sony live এর বদলে Zee 5 ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন মিলবে।

শেয়ার করুন: Sharing is Caring!

Leave a Comment